Viral Video: ম্যাক ডোনাল্ডের পানীয়ে কিলবিল করছে পোকা, আত্মারাম খাঁচাছাড়া হওয়ার মতো অবস্থা গ্রাহকের!

Viral Video: ম্যাক ডোনাল্ডের পানীয়ে কিলবিল করছে পোকা, আত্মারাম খাঁচাছাড়া হওয়ার মতো অবস্থা গ্রাহকের!

Viral Video: ম্যাক ডোনাল্ডের পানীয়ে কিলবিল করছে পোকা, আত্মারাম খাঁচাছাড়া হওয়ার মতো অবস্থা গ্রাহকের!
পানীয় মেশিনে কিলবিল করছে পোকা

মেশিনের সামনে গ্লাস ধরতেই হাজির পছন্দের পানীয়। আর তাতে স্বস্তির চুমুক দিতেই লম্বা লাইন গ্রাহকদের। একের পর এক আসছেন, পছন্দের পানীয় গ্লাসে নিয়েই খোশমেজাজে আড্ডা জুড়ছেন। এই পর্যন্ত সব ঠিকই ছিল। কিন্তু এরপর যা ঘটল তার জন্য প্রস্তুত ছিল না কেউই! পানীয়ের মেশিনেই কিলবিল করছে পোকা। তারই মধ্যে দু-এক পিস চালন হচ্ছে গ্লাসেও। কিন্তু কেউ টের না পেয়ে দিব্যি পেটে চালান করে দিচ্ছিলেন। যে দোকান এমন ঘটনাটি ঘটিয়েছে তাদের সুখ্যাতি কিন্তু বিশ্বজোড়া। শীর্ষস্থানে থাকা এমন একটি ফুড চেইন যে এই ঘটনা ঘটাতে পারে তাতে হতবাক নেটনাগরিকরা।

লন্ডনের ম্যাকডোন্যাল্ডসের ( McDonald’s) একটি পানীয় স্টেশনের আউটলেট থেকেই ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। টিকটকে একজন ব্যক্তি এই ভিডিয়ো শেয়ার করেছেন। সেখানেই দেখা যায় পানীয় মেশিনের গায়ে লেগে অজস্র লার্ভা। যিনি এই ভিডিয়োটি করেছেন, তিনিও নিজেকে একটি ফার্স্ট ফুড রেস্তোরাঁর কর্মচারী বলে দাবি করেছেন। পরে ওই ভাইরাল ক্লিপটি মুছে ফেলা হয় টিকটক থেকে। যদিও ম্যাকডোনাল্ডসের এক মুখপাত্র জানিয়েছেন, পানীয় মেশিনের গায়ে ওই লার্ভা আসলে কেঁচো। লন্ডনের ওল্ড কেন্ট রোড শাখার এই ম্যাকডোনাল্ডসে প্রায়শই ভিড় লেগে থাকে। কিন্তু এই ঘটনার পর থেকে ওই ড্রিংক স্টেশনটি আপাতত বন্ধই রাখা হয়েছে।

মাইলন্ডনের রিপোর্ট অনুসারে, ম্যাকডোনাল্ডস তাদের ওই পানীয় স্টেশনটি আপাতত বন্ধ করে দিয়েছে। আর অভিযোগ পাওয়ার পর শুরু হয়েছে ওই ড্রিংক মেশিনটি পরিষ্কারের কাজ। সেই সঙ্গে ম্যাকডোন্যাল্ডসের তরফে জানানো হয়েছে, তাঁদের কাছে পরিষ্কার-পরিচ্ছন্নতা এবং স্বাস্থ্যবিধি ভীষণই গুরুত্বপূর্ণ। কিন্তু কয়েক সপ্তাহ আগে ওল্ট কেন্ট রোড থেকে এই অভিযোগ পেয়ে আমরা খুবই দুঃখিত। ভবিষ্যতে আমরা এই বিষয়ে সচেতন থাকব। তবে এই ঘটনাটিকে তাঁরা বিচ্ছিন্ন ঘটনা বলে দাবি করেছেন।

ভিডিয়োটি প্রায় ৪ লক্ষেরও বেশি মানুষ দেখে ফেলেছেন। অধিকাংশ মানুষই তাঁদের ক্ষোভ প্রকাশ করেছেন। আরও কোনও দিন ম্যাকডোন্যাল্ডসের খাবার খাবেন না, এরকম পণও করে ফেলেছেন। কেন এরকম ঘটনা ঘটল, এই নিয়ে জবালব চেয়ে অনেকেই কমেন্ট সেকশনে ম্যাক ডি-কে ট্যাগ করেছে। কিন্তু কোনও উত্তর পাওয়া যায়নি। এমনও অনেকে আছেন, যাঁরা প্রতি সপ্তাহে অন্তত একবার এখানকার খাবার খেতেও তাঁরাও আর খাবেন না বলেই মনস্থির করেছেন। কেন্ট রোডের ওই আউটলেটটি বন্ধ হওয়ায় খুশি অনেকেই।

আরও পড়ুন: Viral Video: তিনটে চোখ-দুটো মাথা, নীল জিভের পুঁচকে টিকটিকির ভিডিয়ো রাতারাতি ভাইরাল!

আরও পড়ুন: Viral Video: মৃত পাখির দেহাংশ আটকে উইন্ডোস্ক্রিনে! তবুও নিরাপদে অবতরণ বিমানের, ভিডিয়ো ভাইরাল ট্যুইটারে

আরও পড়ুন: Viral Video: হিন্দি গানে ঠোঁট মিলিয়ে ভাইরাল তাঞ্জানিয়ার ভাইবোন! দেখুন ভিডিয়ো

Click on your DTH Provider to Add TV9 Bangla