Viral Video: হিন্দি গানে ঠোঁট মিলিয়ে ভাইরাল তাঞ্জানিয়ার ভাইবোন! দেখুন ভিডিয়ো

Viral Video: হিন্দি গানে ঠোঁট মিলিয়ে ভাইরাল তাঞ্জানিয়ার ভাইবোন! দেখুন ভিডিয়ো
তাঞ্জানিয়ার সেই ভাই-বোন।

ইনস্টাগ্রামের এই ভাইরাল ভিডিয়ো দেখে মুগ্ধ হয়েছেন নেটিজ়েনরা। শুধু নেট দুনিয়া নয়, খোদ সিদ্ধার্থ মালহোত্রাও মুগ্ধ হয়েছেন এই ভিডিয়ো দেখে। ইনস্টাগ্রাম স্টোরিতে সেকথা জানিয়েওছেন অভিনেতা।

TV9 Bangla Digital

| Edited By: Sohini chakrabarty

Nov 29, 2021 | 4:49 PM

‘শেরশাহ’ ছবিতে অভিনয় দক্ষতায় নজর কেড়েছেন বলিউড অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা। ভূয়সী প্রশংসা হয়েছে অভিনেতার অভিনয়ের। তবে এর পাশাপাশি পাল্লা দিতে জনপ্রিয় হয়েছে চবির প্রতিটি গান। বিশেষ করে জুবিন নুটিয়ালের গাওয়া ‘রাতা লম্বিয়া’ প্রায় সকলেরই মুখে মুখে ফিরছে রিলিজের পর থেকেই। এবার এই গানই নতুন করে ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। সৌজন্যে তাঞ্জানিয়ার দুই ভাইবোন।

অবাক হচ্ছেন? ভাবছেন তাঞ্জানিয়ার সঙ্গে বলিউডের যোগসূত্রে কোথায়? ছিল না হয়তো আগে, তবে এখন হয়েছে। কারণ তাঞ্জানিয়ার এই ভাই-বোনের জুটি একদম নিখুঁত ভাবে লিপ্সিং করেছেন ‘রাতা লম্বিয়া’ গানের সঙ্গে। ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে একটি ভিডিয়ো। সেখানেই দেখা গিয়েছে ‘শেরশাহ’ ছবির জনপ্রিয় এই গানের সঙ্গে ঠোঁট মিলিয়েছেন ওই ভাই-বোন। তাঞ্জানিয়ার বাসিন্দা নিঃসন্দেহে হিন্দি বা পাঞ্জাবি ভাষা জানেন না। কিন্তু অবিকল গানের কথা অনুযায়ী লিপ্সিং করতে দেখা গিয়েছে ওই দুই ভাই-বোনকে। তাঁরা এতটাই নিখুঁত যে দেখলে সত্যিই অবাক হতে হয়। একবারের জন্যও গানের বিট বা কথা মিস করেননি ওই ভাই-বোন। দেখে মনে হবে যেন এ গান তাঁদেরই গাওয়া। এতটাই সাবলীল ভাবে ঠোঁট মিলিয়েছেন তাঁরা।

দেখুন ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া তাঞ্জানিয়ার ভাই-বোনের লিপ্সিংয়ের ভিডিয়ো

View this post on Instagram

A post shared by Kili Paul (@kili_paul)

ইনস্টাগ্রামের এই ভাইরাল ভিডিয়ো দেখে মুগ্ধ হয়েছেন নেটিজ়েনরা। শুধু নেট দুনিয়া নয়, খোদ সিদ্ধার্থ মালহোত্রাও মুগ্ধ হয়েছেন এই ভিডিয়ো দেখে। ইনস্টাগ্রাম স্টোরিতে সেকথা জানিয়েওছেন অভিনেতা। এছাড়াও ধর্মা প্রোডাকশন, ফিল্ম ফেয়ার সবার তরফে তাঞ্জানিয়ার ওই দুই ভাই-বোনের ব্যাপক প্রশংসা করা হয়েছে। সকলেই অবাক হয়েছেন এত নিখুঁত লিপ্সিং দেখে। এই ভিডিয়োতে যে যুবককে দেখা গিয়েছে তাঁরা নাম Kili Paul। তিনি তাঞ্জানিয়ার একজন ভিডিয়ো কনটেন্ট ক্রিয়েটর। Kili Paul এবং তাঁর বোন মিলেই এই লিপ্সিংয়ের ভিডিয়ো তৈরি করেছেন। ইতিমধ্যেই এক লক্ষ্য ৭৩ হাজারের বেশি ভিউ হয়েছে এই ভিডিয়োর। ক্রমশ বাড়ছে ভিউ, লাইক, কমেন্টের সংখ্যা। সোশ্যাল মিডিয়ার অন্যান্য মাধ্যমেও ক্রমশ ছড়িয়ে পড়ছে এই ভিডিয়ো।

আরও পড়ুন- Viral Video: রাত-পোশাকে সাতপাক ঘুরতে চান কনে! ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

আরও পড়ুন- Viral Video: বয়স মাত্র ৯, কিশোরের পরোটা ভাজার কায়দায় মুগ্ধ নেট দুনিয়া, দেখুন ভিডিয়ো

আরও পড়ুন- Viral Video: ‘কুসু কুসু’ গানে নোরা ফাতেহির অসাধারণ নাচকে নতুন মোড় দিল এই বাচ্চা মেয়ে, কৃতি মেয়ের প্রশংসায় নেটপাড়া…

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA