Viral Video: মশলা স্ট্রবেরি! খেয়েছেন কখনও? ইনস্টাগ্রামের ভাইরাল ভিডিয়ো দেখে নেটিজ়েনরা বলছেন ‘সর্বনাশ’

আদতে মশলা স্ট্রবেরি খেতে কেমন হবে তা জানা নেই, তবে এ যাত্রায় নেটিজ়েনদের যে একেবারেই এই খাবার পছন্দ হয়নি, সেটা স্পষ্ট ভাবে বুঝিয়ে দিয়েছেন তাঁরা।

Viral Video: মশলা স্ট্রবেরি! খেয়েছেন কখনও? ইনস্টাগ্রামের ভাইরাল ভিডিয়ো দেখে নেটিজ়েনরা বলছেন 'সর্বনাশ'
ছবি প্রতীকী।

স্ট্রবেরি ফ্লেভারের আইসক্রিম তো অনেকেরই পছন্দ। আজকাল একটু টুইস্ট করে অনেকসময় চকোলেটেও স্ট্রবেরি ফ্লেভার মেশানো হয়। এছাড়া ফ্রুট স্যালাড হোক বা কাস্টার্ড কিংবা ভ্যানিলা আইসক্রিমের উপর স্ট্রবেরির টুকরো দিয়ে পরিবেশন করলে দেখতে এবং খেতে দুটোই বেশ ভাললাগে। কিন্তু তাই বলে মশলা স্ট্রবেরি! মশলা মাখিয়ে শসা, পেয়ারা, বাতাবিলেবু, কামরাঙা, জাম, কদবেল, কুল, কাচা-মিঠে আম, বিলিতি আমড়া আরও অনেক কিছুই খাওয়ার চল রয়েছে বটে। কিন্তু তাই বলে স্ট্রবেরিতে মশলা মাখিয়ে খেয়েছেন কখনও?

শুনে যতটা অদ্ভুত লাগছে, সম্প্রতি ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া একটি ভিডিয়ো দেখলে আরও চমকে যাবেন। ওই ভিডিয়োতে দেখা গিয়েছে, রাস্তার পাশে ফলের ঝুড়ির মধ্যে অনেক স্ট্রবেরি নিয়ে দাঁড়িয়েছেন এক যুবক। প্রথমে টুকরো করে স্ট্রবেরিগুলো কেটে নিয়েছেন তিনি। তারপর একটা কৌটোতে ওই স্ট্রবেরিগুলো দিয়ে ভাল করে মশলা মাখিয়ে নেওয়া হয়েছে। কাসুন্দি, নুন, লঙ্কার গুঁড়ো… রয়েছে আরও অনেক মশলা। তারপর কৌটোর মুখ বন্ধ করে ভাল করে ঝাঁকিয়ে নেওয়া হয়েছে, যাতে স্ট্রবেরির টুকরোগুলোয় ভালভাবে মশলা মাখানো হয়ে যায়।

দেখুন মশলা স্ট্রবেরির বানানোর সেই ভিডিয়ো

জানা গিয়েছে, এই ভিডিয়ো বাংলাদেশের। ইনস্টাগ্রামে এই ভিডিয়ো ভাইরাল হতেই কার্যত ‘হায় হায়’ করে উঠেছেন নেটিজ়েনরা। একবাক্যে অনেকেই বলেছেন, ‘সর্বনাশ হয়ে গেছে। স্ট্রবেরি নিয়ে এমন পরীক্ষা নিরীক্ষা ভয়ঙ্কর।’ বেশিরভাগ নেটিজ়েনেরই এ হেন উদ্ভট এক্সপেরিমেন্ট মোটেই পছন্দ হয়নি। কিন্তু খাবারটা না-পসন্দ হলেও ভিডিয়োর ভিউ ৬.৫ মিলিয়ন পার হয়েছে ইতিমধ্যেই। ভিডিয়োতে দেখা গিয়েছে, কৌটোর মুখ বন্ধ করে ভালভাবে তা ঝাঁকিয়ে স্ট্রবেরির টুকরোগুলোর মধ্যে মশলা মাখিয়ে কাগজের উপর পরিবেশন করেছেন ওই দোকানদার।

নেটিজ়েনদের অনেকেই বলেছেন, স্ট্রবেরির টুকরোতে মশলা মাখানোর পর দেখতে খুব একটা খারাপ না লাগলেও খেতে বেশ খারাপ হওয়ারই কথা। অনেকে আবার একবার অন্তত এই ফুড-ফিউশন চেখে দেখার কথাও বলেছেন। আদতে মশলা স্ট্রবেরি খেতে কেমন হবে তা জানা নেই, তবে এ যাত্রায় নেটিজ়েনদের যে একেবারেই এই খাবার পছন্দ হয়নি, সেটা স্পষ্ট ভাবে বুঝিয়ে দিয়েছেন তাঁরা।

আরও পড়ুন- Tesla Car Caught Fire: অতিরিক্ত চার্জিংয়ে টেসলার গাড়িতে বিস্ফোরণ! ঝলসে গেল বাড়িও

আরও পড়ুন- Viral Video: ম্যাক ডোনাল্ডের পানীয়ে কিলবিল করছে পোকা, আত্মারাম খাঁচাছাড়া হওয়ার মতো অবস্থা গ্রাহকের!

আরও পড়ুন- Viral Video: গাড়ির চাকা থেকে পাইথন বের করার মরিয়া চেষ্টা, মা-ছেলের টিমওয়ার্ক নেটাগরিকদের মন জিতে নিল!

Published On - 12:55 pm, Tue, 30 November 21

Related News

Click on your DTH Provider to Add TV9 Bangla