Viral Video: গাড়ির চাকা থেকে পাইথন বের করার মরিয়া চেষ্টা, মা-ছেলের টিমওয়ার্ক নেটাগরিকদের মন জিতে নিল!

Florida Python Viral Video: গাড়ির চাকায় ঘাপটি মেরে লুকিয়ে আস্ত একটা পাইথন! আর সেই পাইথন বের করতে গিয়ে এক মা ও তাঁর সন্তানের মাথার ঘাম এক প্রকার পায়ে ছোটার উপক্রম হল।

Viral Video: গাড়ির চাকা থেকে পাইথন বের করার মরিয়া চেষ্টা, মা-ছেলের টিমওয়ার্ক নেটাগরিকদের মন জিতে নিল!
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট
Follow Us:
| Edited By: | Updated on: Nov 29, 2021 | 8:21 PM

বিশ্বব্যাপী লকডাউনের সময় বন্য প্রাণীদের উপদ্রব বেড়েছিল। নয়ডার রাস্তায় দেখা মিলেছিল নীল রঙের হরিণের – এমনই আরও কতশত ঘটনা দেখা গিয়েছিল। সে সময় ব্যাপক ভাইরাল হয়েছিল সেই ভিডিয়োগুলি। তবে সাপের দেখা মেলে আখছারই। কখনও বাড়ির চালায়, কখনও বা রান্নাঘরে – এমনই ইতিউতি নানা জায়গায় দেখা মেলে সাপেদের। তবে এবার এক পাইথনের দেখা মিলল গাড়ির চাকায়। আর সেই গাড়ির চাকা থেকে পাইথনটিকে বের করতে রীতিমতো মাথার ঘাম পায়ে ছুটল মা-সন্তানের!

ব্যাপক ভাইরাল হয়েছে এই ভিডিয়োটি। গাড়ি চালানোর সময়ই চালক বুঝতে পারেন যে, চাকায় কিছু একটা রয়েছে। কিন্তু কী রয়েছে, তার ধারণাও তিনি করতে পারেননি। খুব একটা অসুবিধা না হওয়ার কারণে বিষয়টিকে সে ভাবে গুরুত্বও দিচ্ছিলেন না গাড়ির চালক। কিন্তু একটা সময় গাড়ি চালানো যেন সত্যিই দুষ্কর হয়ে যাচ্ছিল। গাড়ি মুভ করার সময়ে অদ্ভুত শব্দ, বিভিন্ন টার্নিংয়েও যথেষ্ট সমস্যার সৃষ্টি হচ্ছিল। আর তার পরই চাকায় কী রয়েছে, তা দেখার জন্য গাড়িটি থামান সেই চালক।

কয়েক দিনে আগেই ফ্লোরিডায় এই ঘটনাটি ঘটে। গাড়ি থামিয়ে চাকার দিকটা ভাল করে লক্ষ্য করতেই সেই মা এবং সন্তানের চক্ষু চড়কবৃক্ষে ওঠে। বুঝতে পারেন এটি একটি মস্ত পাইথন। কিন্তু সেই রাস্তা এমনই ব্যস্ত এক রাস্তা যে, সেখানে গাড়ি থামানো গেলেও, তা আটকে পাইথনটিকে বের করা খুবই মুশকিল। তাই হাজার অসুবিধা সত্ত্বেও চলতে থাকে সেই গাড়ি।

বাড়িতে ফিরতেই গাড়িটি গ্যারাজ করেন সেই মা এবং তাঁর সন্তান। আর তার পরই শুরু হয় পাইথনটিকে বের করার প্রক্রিয়া। গাড়ির চাকার মধ্যে রীতিমতো জড়িয়ে গিয়েছিল সাপটি। কোনও বের করা যাচ্ছিল না তাকে। আর তার পরই কোনও রকমে সাপের লেজটি ধরে টান মারেন সেই মহিলা। কিন্তু তাতেও বের করা যাচ্ছিল না। কারণ পাইথনটির মুখ আটকে ছিল চাকার এক্কেবারে ভিতরে। তার পরই ছেলেটি সাপের মাথার দিকটা চেপে ধরে সেটিকে বের করার সুবিধা করে দেন। আর তার পরই সেই মহিলা সাপের লেজ ধরে টেনে বের করেন।

এমতাবস্থায় পরিবারের প্রায় সকলেই এককাট্টা হয়ে যান। মা-পুত্রের মরিয়া চেষ্টায় সাপ বের করার ঘটনায় তাঁদের বাহবা জানান পরিবারের সকলেই। নেটপাড়ার লোকজনেরও মন জিতে নেয় এই ভিডিয়ো। লাইক, কমেন্ট এবং শেয়ারের এক প্রকার বন্যা বয়ে গিয়েছে।

আরও পড়ুন: Viral Video: মৃত পাখির দেহাংশ আটকে উইন্ডোস্ক্রিনে! তবুও নিরাপদে অবতরণ বিমানের, ভিডিয়ো ভাইরাল ট্যুইটারে

আরও পড়ুন: Viral Video: হিন্দি গানে ঠোঁট মিলিয়ে ভাইরাল তাঞ্জানিয়ার ভাইবোন! দেখুন ভিডিয়ো

আরও পড়ুন: Viral Video: রাত-পোশাকে সাতপাক ঘুরতে চান কনে! ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়