Viral Video: সোশ্যাল মিডিয়া মত্ত এখন আফ্রিকান ভাই-বোনের রিলে! তাঁদের ভাইরাল ভিডিয়ো শেয়ার করলেন ইমরান হাশমি

নতুন ভিডিয়োতে, এই আফ্রিকান ভাই-বোনদের 'কুট্টি মহব্বত' গানে ঠোঁট মেলাতে দেখা গেছে।

Viral Video: সোশ্যাল মিডিয়া মত্ত এখন আফ্রিকান ভাই-বোনের রিলে! তাঁদের ভাইরাল ভিডিয়ো শেয়ার করলেন ইমরান হাশমি
দেখুন সেই আফ্রিকান ভাইবোনের ভিডিয়ো
Follow Us:
| Edited By: | Updated on: Nov 30, 2021 | 8:45 PM

কেউ যদি বিশ্বে বিখ্যাত হতে চায়, তাহলে সোশ্যাল মিডিয়া তার জন্য সবচেয়ে ভালো এবং সহজ উপায়। এমন অনেক মানুষ আছেন, যাঁরা সোশ্যাল মিডিয়ায় কোনও না কোনও শিল্প করে সারা বিশ্বে নিজের নাম উজ্জ্বল করেছেন। এর মধ্যে একজন আফ্রিকান ভাইবোনও রয়েছেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যেখানে আফ্রিকায় বসবাসকারী এক ভাই-বোন সম্প্রতি মুক্তিপ্রাপ্ত বলিউডের ছবি ‘শেরশাহ’-এর ‘রাতা লাম্বিয়া’ গানে লিপ-সিঙ্ক করে সারা বিশ্বে বিখ্যাত হয়েছিলেন। এখন তাঁদের আরেকটি নতুন ভিডিয়ো এসেছে, যা খুব ভাইরাল হচ্ছে। এই ভিডিয়োটি এতটাই দুর্দান্ত যে বলিউড অভিনেতারাও সেই আফ্রিকান ভাই বোনের ভক্ত হয়ে উঠেছেন।

নতুন ভিডিয়োতে, এই আফ্রিকান ভাই-বোনদের ‘কুট্টি মহব্বত’ গানে ঠোঁট মেলাতে দেখা গেছে। যদিও এই গানটি পুরুষ সংস্করণ, তাই বেশিরভাগ ছেলেকেই এটিতে লিপ-সিঙ্ক দিতে দেখা গেছে। এই ভিডিয়োতে তাঁর বোন তাঁকে পেছন থেকে সমর্থন করছেন। বিশেষ বিষয় হল ছেলেটির লিপ-সিঙ্কই শুধু ভাল নয়, বরং তাঁর স্টাইলও দারুণ। এ কারণেই মানুষ তাঁর গান পছন্দ করছেন এবং উপভোগ করছেন।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো,

এই ভিডিয়োটি বলিউড অভিনেতা ইমরান হাশমি তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করেছেন। এই আফ্রিকান ভাই-বোন যে ‘কুট্টি মহব্বত’ নামক গানটিতে পারফর্ম করেছেন, এটি ইমরান হাশমি অভিনীত ‘মুম্বাই সাগা’ সিনেমার গান। গানটি গেয়েছেন জুবিন নটিয়াল। ভাইরাল হওয়া এই আফ্রিকান ভাই ও বোনের প্রথম ভিডিয়োটির গানও গেয়েছিলেন জুবিন নটিয়াল। ভিডিয়োটি টুইটারে শেয়ার করেছেন আইএএস অফিসার অবনীশ শরণ এবং লিখেছেন, ‘সংগীত সব সীমা ছাড়িয়ে যায়’।

এখন পর্যন্ত এই ভিডিয়োটি ১০ লাখেরও বেশি ভিউ পেয়েছে। অনেকেই ভিডিয়োটিতে আফ্রিকান এই ভাই-বোনের প্রশংসা করেছেন। একজন ব্যবহারকারী কমেন্টে জানিয়েছেন যে, ‘তিনি খুব কিউট, তার হাসি দেখুন’। একই সঙ্গে আরেক ব্যবহারকারী লিখেছেন, ‘একে বলে সৌন্দর্য’।

আরও পড়ুন: হিন্দি গানে ঠোঁট মিলিয়ে ভাইরাল তাঞ্জানিয়ার ভাইবোন! দেখুন ভিডিয়ো

আরও পড়ুন: মৃত পাখির দেহাংশ আটকে উইন্ডোস্ক্রিনে! তবুও নিরাপদে অবতরণ বিমানের, ভিডিয়ো ভাইরাল ট্যুইটারে

আরও পড়ুন: গাড়ির চাকা থেকে পাইথন বের করার মরিয়া চেষ্টা, মা-ছেলের টিমওয়ার্ক নেটাগরিকদের মন জিতে নিল!