Viral Video: ট্যাক্সি চালকের সঙ্গে মশকরা! তিন বছরের বেশি সময়ের জন্য জেল তিন ইনফ্লুয়েন্সারের

ট্যাক্সি চালকের সঙ্গে ঠিক কী করেছিলেন ওই তিন ইনফ্লুয়েন্সার? দেখুন ভিডিয়োতে।

Viral Video: ট্যাক্সি চালকের সঙ্গে মশকরা! তিন বছরের বেশি সময়ের জন্য জেল তিন ইনফ্লুয়েন্সারের
গ্রেফতার হয়েছেন এই সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার।

জনপ্রিয় সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার তাঁরা। অথচ প্র্যাঙ্ক অর্থাৎ নিছক মজা করায় জেলে যেতে হয়েছিল তাঁদের। তাও আবার তিন বছরেরও বেশি সময়ের জন্য। কিন্তু মজা করে কী এমন করেছিলেন এই তিনজন? জানা গিয়েছে, মজা করে একটি স্কুটার চুরি করতে গিয়েছিলেন তিনজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। আর তাতেই হয়েছে যত বিপত্ত।

জানা গিয়েছে এই ঘটনা ঘটেছে রাশিয়ায়। যে তিনজন রাশিয়ান ইনফ্লুয়েন্সারকে জেলে পাঠানো হয়েছিল, তাঁদের মধ্যে ছিলেন Aidyn Tussupov। ইনস্টাগ্রামে ১.২ মিলিয়ন ফলোয়ার রয়েছে এই ইনফ্লুয়েন্সারের। কিন্তু তারপরেও কেন এ হেন কাজ করতে গিয়েছিলেন ওই যুবক, তাই নিয়েই উঠছে প্রশ্ন। জানা গিয়েছে, মার্চ মাসে এই ঘটনা ঘটেছিল রাশিয়ায়। যে ভিডিয়ো ভাইরাল হয়েছে, সেখানে ওই তিন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারকে এমনভাবে দেখা গিয়েছে, যেন মনে হচ্ছে তাঁরা একটি বিজনেস ট্যাক্সি চুরি করতে যাচ্ছেন।

দেখুন সেই ভিডিয়ো

ভিডিয়োতে দেখা গিয়েছে, প্রথমে একটি ক্যাব বুক করেছিলেন ওই তিন ইনফ্লুয়েন্সার। তারপর ক্যাব আসার পর চালককে নেমে যেতে বলেন তাঁরা। গাড়ি থেকে নেমে এসে বনেট খুলে দেন চালক।তখন একজন ইনফ্লুয়েন্সার সেখানে কিছু রাখতে ব্যস্ত ছিলেন। পাশেই দাঁড়িয়ে ছিলেন চালক। ঠিক সেই সময়েই চালকের আসনে ঝাঁপিয়ে পড়েন গাড়ির ভিতরে থাকা এক ইনফ্লুয়েন্সার। স্টিয়ারিং ঘুরিয়ে কিছুদূর গাড়ি এগিয়ে নিয়ে যান তিনি। দেখে মনে হবে যেন ট্যাক্সি নিয়ে পাল্লাচ্ছেন যুবক। এদিকে ততক্ষণে গাড়ির পিছনে দৌড়নো শুরু করেছেন চালক। কিন্তু কিছুদূর গিয়েই হাল ছেড়ে দেন তিনি।

কয়েক মিনিট পরেই অবশ্য গাড়ি নিয়ে ফিরে আসেন তিন ইনফ্লুয়েন্সার। কিন্তু ততক্ষণে পুলিশের খবর দিয়েছেন গাড়ির চালক। আর প্র্যাঙ্ক করার ঘটনা ভিডিয়োও করেছিলেন গাড়ির ভিতরে থাকা এক ব্লগার। গাড়ির চালকের অভিব্যক্তিও ভিডিয়োতে ধরে রেখেছিলেন তিনি। এদিকে ততক্ষণে ভিডিয়ো দেখে আর চালকের অভিযোগে তিন ইনফ্লুয়েন্সারকে গ্রেফতার করে পুলিশ।

আরও পড়ুন- Viral Video: ফুচকা বানান ইনি, কিন্তু ভাইরাল অন্য কারণে

আরও পড়ুন- Viral Video: ক্যাডবেরির ৯০-এর দশকের বিজ্ঞাপন অনুকরণ করল ১০ বছরের ছেলে, দেখে নিন ভাইরাল সেই ভিডিয়ো…

আরও পড়ুন- Viral Video: পরনে নেই ব্লাউজ, কিন্তু এক পলকে দেখলে তা বোঝাই যাচ্ছে না, মেহেন্দি ব্লাউজের এই ভিডিয়ো দেখে নিন…

Click on your DTH Provider to Add TV9 Bangla