Viral Video: পরনে নেই ব্লাউজ, কিন্তু এক পলকে দেখলে তা বোঝাই যাচ্ছে না, মেহেন্দি ব্লাউজের এই ভিডিয়ো দেখে নিন…

Viral Video: পরনে নেই ব্লাউজ, কিন্তু এক পলকে দেখলে তা বোঝাই যাচ্ছে না, মেহেন্দি ব্লাউজের এই ভিডিয়ো দেখে নিন...

অভিনব এই মেহেন্দি-ব্লাউজ সাজে নেটিজেনদের নজর কেড়েছেন তিনি। তাঁর ভিডিয়ো ইনস্টাগ্রামে শেয়ার করেছেন জনৈক নেটিজেন। ক্যাপশন দিয়েছেন 'হেনা ব্লাউজ! এর পর?' সঙ্গে আছে ইমোজিও।

TV9 Bangla Digital

| Edited By: শোভন রায়

Dec 01, 2021 | 3:38 PM

ভারতীয় বিয়ের সাজে মেহেন্দি একটা গুরুত্বপূর্ণ বিষয়। বাড়ির বাকি মহিলারাও হাতে আর পায়ে মেহেন্দি বা হেনা দিয়ে নিজেদের সুন্দর করে সাজিয়ে তোলেন। বরের হাতে পায়েও মেহেন্দি দেওয়ার ব্যবস্থা করা হয়ে থাকে। এখন তো আবার পেশাদার শিল্পীরা মেহেন্দি পরিয়ে দেন৷

কিন্তু মেহেন্দিই যদি ব্লাউজের বিকল্প হয়ে ওঠে তাহলে তো ভারি ঝক্কি। নিছক কল্পনা নয়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ঘুরছে এরকমই একটি ভিডিয়ো। সেখানে দেখা যাচ্ছে এক তরুণীর পরনে দুধসাদা চিকন শাড়ি। কানে বড় দুল৷ ভরাট খোঁপা ঘিরে সাদা ফুল। সবই আছে, নেই শুধু ব্লাউজ। তার বদলে আছে মেহেন্দি। মেহেন্দির জাদুতে নিপুণভাবে ফুটিয়ে তোলা হয়েছে আধুনিক নক্সার কাঁধখোলা ব্লাউজ।

ভিডিয়োটি দেখুন:

View this post on Instagram

A post shared by Thanos (@thanos_jatt)

অভিনব এই মেহেন্দি-ব্লাউজ সাজে নেটিজেনদের নজর কেড়েছেন তিনি। তাঁর ভিডিয়ো ইনস্টাগ্রামে শেয়ার করেছেন জনৈক নেটিজেন। ক্যাপশন দিয়েছেন ‘হেনা ব্লাউজ! এর পর?’ সঙ্গে আছে ইমোজিও। তিনি শেয়ার করার সঙ্গে সঙ্গে নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে মেহেন্দি ব্লাউজ। বিস্ময় প্রকাশ করেছেন অনেক নেটিজেনই। এক নজরে দেখে যে ফারাক করা যাচ্ছে না, সে কথাও বলেছেন অনেকেই।

এরকম আগেও অনেকবারই চেষ্টা করেছেন অনেকেই…

আরও পড়ুন: Viral Video: স্ট্যাচু ভেবে সত্যিকারের কুমিরের সঙ্গে ছবি তুলতে গিয়ে বিপত্তি, জন্মদিনেই মৃত্যু-ফাঁদ থেকে ফিরে এলেন এই ব্যক্তি!

আরও পড়ুন: Viral Video: আরতি হল কুকুরছানার, থাবায় লাগানো হল টিকাও, ‘কভি খুশি কভি গম’- এর গানে পোষ্যকে বরণ

আরও পড়ুন: Viral Video: দু’ভাগ করা পাউরুটির মধ্যে পড়ল চকোলেট আর সিঙ্গারা, নেটাগরিকদের মন জিতে নিল চকোলেট সিঙ্গারা পাও!

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA