Viral Video: চুলে ভর করে ‘এরিয়াল স্টান্ট’! ভাইরাল তরুণীর দুর্দান্ত পারফরম্যান্স, মুগ্ধ নেটপাড়া

জানা গিয়েছে, ওই তরুণীর নাম Chloe Jayne। পেশায় তিনি একজন নৃত্যশিল্পী এবং এরিয়াল স্টান্টের বিশেষজ্ঞ। তাঁরই এরিয়াল স্টান্টের পারফরম্যান্স ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামে।

Viral Video: চুলে ভর করে 'এরিয়াল স্টান্ট'! ভাইরাল তরুণীর দুর্দান্ত পারফরম্যান্স, মুগ্ধ নেটপাড়া
এই তরুণীর এরিয়াল স্টান্টের ভিডিয়োই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 02, 2021 | 2:26 PM

সোশ্যাল মিডিয়ায় এরিয়াল স্টান্টের ভিডিয়ো তো অনেক দেখেছেন। এমনকি আজকাল অনেক ড্যান্স রিয়েলিটি শোতেও এরিয়াল স্টান্টের পারফরম্যান্স দেখা যায়। কিন্তু সম্প্রতি ইনস্টাগ্রামে এরিয়াল স্টান্টের এমন একটি ভাইরাল হয়েছে, যা দেখে চমকে গিয়েছেন নেটিজ়েনরা। ভাইরাল হওয়া এরিয়াল স্টান্টের ওই ভিডিয়োতে দেখা গিয়েছে, পারফর্ম করছেন এক তরুণী। তাঁর চুলের সঙ্গে বাঁধা রয়েছে হুক বা ক্লিপ। অর্থাৎ চুলের সাহায্যে ওই হুক বা ক্লিপ থেকে ঝুলে রয়েছেন তরুণী আর কার্যত পাখির মতো হাওয়ার ভেসে, উড়ে দুর্দান্ত পারফরম্যান্স দিচ্ছেন। সাধারণত এরিয়াল স্টান্টের ক্ষেত্রে টাইট-রোপ বা ট্র্যাপিজের খেলা দেখানো হয়। কিংবা রিংয়ের মধ্যে থেকে দুরন্ত সব স্টান্ট করেন পারফর্মার। তবে এই তরুণী যা করে দেখিছেন এককথায় তা অবিশ্বাস্য। হতবাক হয়ে গিয়েছেন নেটিজ়েনরা। তরুণীর প্রশংসায় পঞ্চমুখ সকলেই।

View this post on Instagram

A post shared by Chloe Jayne (@chloejwalsh8)

View this post on Instagram

A post shared by Chloe Jayne (@chloejwalsh8)

জানা গিয়েছে, ওই তরুণীর নাম Chloe Jayne। পেশায় তিনি একজন নৃত্যশিল্পী এবং এরিয়াল স্টান্টের বিশেষজ্ঞ। তাঁরই এরিয়াল স্টান্টের পারফরম্যান্স ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামে। ভিডিয়োতে দেখা গিয়েছে ওই তরুণী চুলের মধ্যে হুক বা শক্ত ক্লিপ লাগিয়ে নিজেকে ঝুলিয়ে রেখেছেন। তারপর নিজের শরীর পাখির মতো হাওয়ায় ভাসিয়ে একের পর এক অবিশ্বাস্য স্টান্ট পারফর্ম করে চলেছেন। একঝলক দেখলে মুগ্ধ হতে বাধ্য আপনি। উত্তেজনায় প্রায় দমবন্ধ হয়ে যাওয়ার অবস্থা। প্রতি মুহূর্তে মনে হবে এই বুঝি কিছু অঘটন ঘটল। কিন্তু দর্শকদের সমস্ত আশঙ্কাকে ফুৎকারে উড়িয়ে দিয়ে পরক্ষণেই দারুণ একটা স্টান্ট দেখিয়ে দেবেন Chloe Jayne।

View this post on Instagram

A post shared by Chloe Jayne (@chloejwalsh8)

টিকটকেও নিজের পারফরম্যান্সের ভিডিয়ো এর আগে শেয়ার করেছেন Chloe Jayne। এবার তাঁর অবাক করে দেওয়ার মতো এরিয়াল স্টান্টের ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্র্যাকটিস সেশনের কিছু ভিডিয়োও শেয়ার করেছেন Chloe Jayne। জানা গিয়েছে, একটি সার্কাসে পারফর্ম করেন এই এরিয়াল স্টান্ট স্পেশ্যালিস্ট। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যমে ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। অনেকে তো বিশ্বাসই করতে পারছেন না যে কীভাবে চুলের মধ্যে ওরকম হুক লাগিয়ে তারপর এরিয়াল স্টান্ট করছেন এই তরুণী! সত্যিই এমন পারফরম্যান্স দেখলে মনে হয় চোখের সামনে যেন ম্যাজিক দেখছেন। ঘোর লেগে যায় জাদুর। নেটিজ়েনরা মুগ্ধ হয়েছেন এই শিল্পীর দুর্দান্ত পারফরম্যান্স। প্রায় সকলেই বলেছেন, ‘সত্যিই অবিশ্বাস্য’।

View this post on Instagram

A post shared by Chloe Jayne (@chloejwalsh8)

আরও পড়ুন- Viral Video: আপেল নয় সিঙ্গারা খাব! খুদের এই ছোট্ট জেদ মন কাড়ল নেটিজেনদের

আরও পড়ুন- Viral Video: সরলতা ও মিষ্টি হাসিতে নজর কাড়ল নেটিজেনদের! কে সেই পাকিস্তানি সুন্দরী? দেখুন ভাইরাল ভিডিয়োতে

আরও পড়ুন- Viral Video: জ্বলন্ত বিয়ের মণ্ডপেও খেতে ব্যস্ত অতিথিরা! ভাইরাল ঘটনায় নেটপাড়ায় শোরগোল