Viral Video: জ্বলন্ত বিয়ের মণ্ডপেও খেতে ব্যস্ত অতিথিরা! ভাইরাল ঘটনায় নেটপাড়ায় শোরগোল

Thane: দাউদাউ করে জ্বলছে প্যান্ডেল, এদিকে খাওয়া ছেড়ে নড়ছেন না অতিথিরা। দেখুন ভাইরাল ভিডিয়ো...

Viral Video: জ্বলন্ত বিয়ের মণ্ডপেও খেতে ব্যস্ত অতিথিরা! ভাইরাল ঘটনায় নেটপাড়ায় শোরগোল
আগুনে নেই কোনও ভ্রূক্ষেপ...
Follow Us:
| Edited By: | Updated on: Dec 01, 2021 | 8:46 PM

বিয়েবাড়ির মূল আকর্ষণ যে আড্ডা আর খাওয়াদাওয়া এ বিষয়ে কোনও সন্দেহ নেই। আর ভারতীয় যে কোনও বিয়েবাড়িতে খাওয়া- দাওয়ার দেদার আয়োজন থাকে। আর বাঙালি বিয়েবাড়ি হলে তো কথাই নেই। ঘটনাচক্রে এটি অবশ্য কোনও বাঙালি বিয়ের অনুষ্ঠান ছিল না। মহারাষ্ট্রের থানেতে একটি বিয়ের অনুষ্ঠানে গিয়ে জমিয়ে ভোজ খাচ্ছিলেন আমন্ত্রিতরা। এদিকে পেছবনে তখন দাউদাীউ করে আগুন জ্বলছে। কিন্তু তাতে কারোরই কোনও ভ্রূক্ষেপ নেই। সম্প্রতি সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সেই ভিডিয়োতে দেখা গিয়েছে, খাবার জায়গার পেছনেই জ্বলছে আগুন। এমন নয় যে আগুনের শিখা দেখা যাচ্ছে না। তবুও খাওয়া থামাতে পাচ্ছেন না অতিথিরা। একজন অতিথি অবশ্য একবার ঘাড় তুলে আগুনের দিকে তাকালেন, খানিক ভয়ও পেলেন। কিন্তু আবার মনের সুখে পাত চাটতে শুরু করলেন। শুধু তিনিই নন, বাকি অতিথিরাও সেই একই কাজে নিমগ্ন।

ফায়ার ব্রিগেডের তরফে এই ভিডিয়ো পোস্ট করা হয়েছে ফেসবুকে। আর সেই ভিডিয়ো শেয়ার করে লেখা হয়েছে, বিয়ের অনুষ্ঠান চলাকালীন একটি কারেন্টের তার আচমকা ছিঁড়ে যায়। শর্ট সার্কিট থেকেই ওই আগুন লেগেছে।

ঘটনাটি ঘটে রবিবার রাত ১০ টা নাগাদ, মহারাষ্ট্রের থানের ভিওয়ান্ডিতে। সেখানকার আনসারি হলে চলছিল এই বিয়ের অনুষ্ঠান। অনুষ্ঠান চলাকালীন প্রথম আগুন লাগে হলের স্টোররুমে। হলের সামনে রাখা ৬ টি বাইক আর কিছু চেয়ার পুড়ে গিয়েছে নআগুনে। তবে হতাহতের কোনও খবর মেলেনি।

এরপরই ঘটনাস্থলে আসে দমকলের তিনটি ইঞ্জিন। প্রথমেই স্টোর রুম থেকে সরিয়ে ফেলা হয় জিনিসপত্র। তবে কেন এই আগুন লাগল, তা নিয়ে এখনও ধন্দে ফায়ার ব্রিগেডের কর্তারা। কর্মকর্তাদের একাংশের ধারণা, সম্ভবত আতশবাজির আগুন থেকেই ওই ইলেকট্রিকের তারে আগুন ধরে গিয়েছে। তবে স্টোররুম থেকে এখনও তেমন দাহ্য পদার্থ পাওয়া যায়নি। তবে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ভিডিয়ো। আর সেই ভিডিয়োতে নানা রকম মন্তব্য করেছেন নেটিজেনরা। অনেকেই লিখেছেন, ‘আগে জীবন পরে খাওয়া’। আবার কেউ লিখেছেন, ‘জীবন যায় যাক, কিন্তু খাবার ছাড়া যাবে না’। অন্য এক নেটনাগরিক লিখেছেন, ‘যেখানে খাবার সেখানেই ভারতীয়রা। বিনামূল্য যখন খাবার পাওয়া গিয়েছে তখন শত অগ্নিকাণ্ডও খাওয়া থেকে আমাদের দূরে রাখতে পারবে না। হাজার অসুবিধা সত্ত্বেও ভুরিভোজ ঠিকই চলছে। আর এটাই হল ভারতীয় ঐতিহ্য। ‘

আরও পড়ুন: Viral Video: সোনায় মোড়া এই বার্গারের দাম মাত্র ১০০০ টাকা! ৫ মিনিটে খেতে পারলে তবেই পাবেন ফ্রি-তে

আরও পড়ুন: Viral Video: জেসিবি চড়ে বিয়ের আসরে বর-কনে! উল্টে পড়ে এ কী কাণ্ড হল… দেখুন ভিডিয়ো

আরও পড়ুন: Viral Video: ম্যাঙ্গো টফি দিয়েই এই বিশেষ সবুজ পানীয় বানালেন ফুড ব্লগার, কিন্তু নেটপাড়া করল হুঁশিয়ার!