Viral Video: জেসিবি চড়ে বিয়ের আসরে বর-কনে! উল্টে পড়ে এ কী কাণ্ড হল… দেখুন ভিডিয়ো

নেটিজ়েনদের অনেকেই বলছেন এভাবে পড়ে গিয়ে বেজায় চোট পেতে পারতেন ওই দম্পতি। এমন অদ্ভুত ভাবে বিয়ের আসরে আসার দরকার কী ছিল তাই নিয়েও প্রশ্ন তুলেছেন অনেকেই।

Viral Video: জেসিবি চড়ে বিয়ের আসরে বর-কনে! উল্টে পড়ে এ কী কাণ্ড হল... দেখুন ভিডিয়ো
জেসিবি মেশিনে চড়ে বিয়ের আসরে এলেন বর-কনে!
Follow Us:
| Edited By: | Updated on: Dec 01, 2021 | 7:01 PM

বিয়েবাড়িতে কত রকমের মজাই না হয়ে থাকে। সদ্যই তার একটা নমুনা ভাইরাল হয়েছে। আজকাল অনেক বিয়েবাড়িতেই বর-কনের গ্র্যান্ড এন্ট্রি হয়। এই বিয়েবাড়িতেও সেটাই হয়েছে। তবে এন্ট্রি এত বেশি ‘অন্যরকম এবং উদ্ভট’ হয়েছে যে চমকে গিয়েছেন নেটিজ়েনরা। ১৫ সেকেন্ডের একটা ভিডিয়ো ক্লিপ দেখে হেসে গড়াচ্ছেন সকলে। কিন্তু ঠিক কী করেছেন এই বর-কনে?

দেখা যায় কনে হয়তো দোলায় চড়ে বিয়ের মণ্ডপে এসেছে। বর এসেছেন বিলাসবহুল গাড়ি কিংবা সুসজ্জিত ঘোড়ায় চড়ে। কিংবা হয়তো দেখা গিয়েছে বিয়ের আসরের স্টেজ গোল করে ঘুরতে শুরু করেছে। চারপাশে আলোর রোসনাই, আতসবাজি আর ফুলের ছড়াছড়ি। কিন্তু তা বলে জেসিবি মেশিনে চড়ে কাউকে বিয়েবাড়িতে আসতে দেখেছেন? এবার সোশ্যাল মিডিয়ার দৌলতে তেমনই এক বর-কনের দেখা পাওয়া গিয়েছে। কিন্তু জেসিবি মেশিনে চড়ে বিয়েবাড়িতে আসার ফলে যে এমন গণ্ডগোল হবে, তা ভাবেননি কেউই।

ভিডিয়োতে দেখা গিয়েছে,কালো টাক্সিডোতে সেজেছেন বর। সাদা গাউনে সেজেছেন কনেও। আর তারপর চড়ে বসেছেন জেসেবি মেশিনের সামনের অংশে। লালচে মেরুন রঙের কাপড় দিয়ে মুড়ে দেওয়া হয়েছে জেসিবি মেশিন। এরপর বেশ দুলতে দুলতেই বিয়ের আসরে পৌঁছেছিলেন বর-কনে। খোশমেজাজে গল্প করতেও দেখা গিয়েছে তাঁদের। কিন্তু তারপরেই ঘটল সেই কাণ্ড। মাটি তুলে কিংবা ভাঙা বিল্ডিংয়ের অংশ তুলে যেভাবে আবর্জনা স্তূপাকারে একটা জায়গায় উল্টে দেওয়া জেসিবি মেশিনের সাহায্যে, এখানেও ঠিক তেমনটাই দেখা গিয়েছে। যা ভাবছেন সেটাই হয়েছে। আচমকাই জেসিবি থেকে উল্টে ফেলে দেওয়া হয়েছে নতুন বর-কনেকে।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো

নেটিজ়েনদের অনেকেই বলছেন এভাবে পড়ে গিয়ে বেজায় চোট পেতে পারতেন ওই দম্পতি। এমন অদ্ভুত ভাবে বিয়ের আসরে আসার দরকার কী ছিল তাই নিয়েও প্রশ্ন তুলেছেন অনেকেই। তবে বেশিরভাগই এই ভিডিয়ো দেখে বেজায় হেসেছেন। গত ২৮ নভেম্বর টুইটারে ভাইরাল হয়েছিল এই ভিডিয়ো। ইতিমধ্যেই ৩০ হাজারের বেশি ভিউ হয়েছে এই ভিডিয়োর।  নেটিজ়েনদের একাংশ বলেছেন, জেসিবির চালক ভুলে গিয়েছিলেন যে বিয়েবাড়িতে এসেছেন। নির্ঘাত ভুলে গিয়েছিলেন যে জেসিবির উপর আবর্জনা বা মাটি নয়, বসে রয়েছেন বর-কনে।

অনেকে আবার নওয়াজউদ্দিন সিদ্দিকির বিখ্যাত ওয়েব সিরিজ ‘সেক্রেড গেমস’- এর একটা সংলাপের সঙ্গেও তুলনা করেছেন গোটা ঘটনার। এই প্রসঙ্গেই ভাইরাল হয়েছে বেশ কিছু মিম। নওয়াজউদ্দিনের ডায়লগ যা ছিল তার অর্থাৎ ‘জীবনে কিছু ডেয়ারিং করতে হবে’। সত্যিই সাহস দেখিয়েছেন বটে এই বর-কনে। বড় দুর্ঘটনা ঘটতে পারত আর তার জেরে পরিস্থিতি মারাত্মক এবং বিপজ্জনক হতে পারত বলেও দাবি করেছেন নেটিজ়েনদের একাংশ।

আরও পড়ুন- Viral Video: ট্যাক্সি চালকের সঙ্গে মশকরা! তিন বছরের বেশি সময়ের জন্য জেল তিন ইনফ্লুয়েন্সারের