Viral Video: এক কামড়ে গলফের ব্যাট ভেঙে দিল কাঁকড়া! কাঁকড়ার এমন ভয়ানক রূপ দেখুন ভাইরাল ভিডিয়োয়

কাঁকড়ার অনেক প্রজাতি আছে। সেসব প্রজাতির মধ্যে এমন একটি কাঁকড়া রয়েছে, যার ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। অস্ট্রেলিয়ার একটি দ্বীপে কাঁকড়ার একটি ভয়ংকর প্রজাতি ভাইরাল হয়েছে, যা দেখে অনেকের ঘাম ঝড়ছে।

Viral Video: এক কামড়ে গলফের ব্যাট ভেঙে দিল কাঁকড়া! কাঁকড়ার এমন ভয়ানক রূপ দেখুন ভাইরাল ভিডিয়োয়
দেখুন কাঁকড়ার সেই ভাইরাল ভিডিয়ো
Follow Us:
| Edited By: | Updated on: Jan 04, 2022 | 6:49 PM

কাঁকড়া শুধুমাত্র কোঙ্কন বা গোয়াতেই নয় মুম্বাইয়ের বেশিরভাগ অংশের একটি প্রধান খাদ্য। কিন্তু কাঁকড়ার অনেক প্রজাতি আছে। সেসব প্রজাতির মধ্যে এমন একটি কাঁকড়া রয়েছে, যার ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। অস্ট্রেলিয়ার একটি দ্বীপে কাঁকড়ার একটি ভয়ংকর প্রজাতি ভাইরাল হয়েছে, যা দেখে অনেকের ঘাম ঝড়ছে। যাঁরা কাঁকড়া ধরেন তাঁরা কিন্তু এই ভিডিয়োটি অবশ্যই দেখবেন।

কাঁকড়ার প্রজাতির এই কাঁকড়াটি একটি গলফ কোর্সে গিয়ে হৈচৈ ফেলেছে। এই কাঁকড়াটি একজন ব্যক্তির গলফের ব্যাট ভেঙে দিয়েছে যে তার ধারালো দাঁত দিয়ে। এই কাঁকড়াটি কতটা ভয়ংকর ও প্রাণঘাতী হতে পারে ভেবে ঘাম ঝরছে, কাঁকড়াটা কত সহজে ব্যাট কামড়ে দুই টুকরো করে ফেলল। আর তার এই ভিডিয়োই ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়…

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো,

কেরি বুহনার নামের এক তরুণী তাঁর ইউটিউব চ্যানেলে কাঁকড়ার এই ভিডিয়োটি শেয়ার করেছেন। কেরির স্বামী পল গলফ খেলতে গিয়েছিলেন। শুক্রবার যখন তারা গলফ খেলতে যায়, তখন তাঁরা এই ভয়ঙ্কর কাঁকড়াটি দেখতে পায়। এমনকি তিনি কাঁকড়াটিকে হাতেও তুলে নেন।

তবে এই কাঁকড়াটি এতই বড় এবং বিশাল ছিল যে সাধারণ কাঁকড়ার তুলনায় তাদের হাতে মানায় না। তাঁরা কাঁকড়াটিকে একটি গলফ কার্টে রাখে। এর পরে, তার স্পিন নেওয়ার সময়, এই কাঁকড়াটি গলফের ব্যাট ভেঙে ফেলে। কেরির স্বামী হতবাক হয়ে যায়। তাঁরা বুঝতে পেরেছিল যে এই কাঁকড়াটি খুবই ভয়ঙ্কর। অবশেষে, তাঁরা কাঁকড়াটিকে তার প্রাকৃতিক আবাসস্থলে ছেড়ে দেয়। তবে তার আগে এই কাঁকড়াটি কী করল তার তিন মিনিট তেরো সেকেন্ডের ভিডিয়ো রেকর্ড করতে ভোলেননি তাঁরা।

এই কাঁকড়ার প্রজাতিটি রবার কাঁকড়া নামেও পরিচিত। এই কাঁকড়া আবার কোকোনাট কাঁকড়া নামেও পরিচিত। কাঁকড়াটির ওজন প্রায় ৪ কেজি। এই কাঁকড়া এক মিটার লম্বা। কাঁকড়াটির বৈজ্ঞানিক নাম Birgus Latro এবং এর চোয়াল মানুষের চোয়ালের চেয়ে পাঁচ গুণ বেশি শক্তি উৎপাদন করতে পারে।

আরও পড়ুন: পর্যটক বোঝাই গাড়ি কামড়ে পিছনে টেনে আনছে বাঘ! ভিডিয়ো দেখে কী বললেন শিল্পপতি আনন্দ মহিন্দ্রা?

আরও পড়ুন:  আমেরিকা নয়, উত্তরপ্রদেশের প্রত্যন্ত গ্রামের সরকারি স্কুলের এই অ্যাস্ট্রোনমি ল্যাব নজর কাড়ছে সারা বিশ্বের

আরও পড়ুন: প্রথমবার পিৎজায় কামড়! স্বাদ পেয়ে একরত্তির অভিব্যক্তি দেখে মুগ্ধ নেটপাড়া, দেখুন ভাইরাল ভিডিয়ো