মাউথওয়াশের বদলে স্মার্টফোন! অ্যামাজনের ডেলিভারিতে গন্ডগোল, ভাইরাল মুম্বইয়ের যুবকের টুইট

অনেকে বলেছেন, 'যাঁর কাছে ফোনের বদলে মাউথওয়াশ পৌঁছেছে, তাঁর অবস্থা ভাবলেই হাসি পাচ্ছে।'।

মাউথওয়াশের বদলে স্মার্টফোন! অ্যামাজনের ডেলিভারিতে গন্ডগোল, ভাইরাল মুম্বইয়ের যুবকের টুইট
টুইট করেছেন মুম্বইয়ের বাসিন্দা লোকেশ দাগা।
Follow Us:
| Updated on: May 15, 2021 | 5:05 PM

অ্যামাজনে অর্ডার দিয়েছিলেন মাউথওয়াশ। আর তার বদলে বাড়িতে ডেলিভারি এসেছে ঝাঁচকচকে স্মার্টফোন। মুম্বইয়ের বাসিন্দা লোকেশ দাগার সঙ্গে ঠিক এমনটাই হয়েছে। কোলগেটের মাউথওয়াশের বদলে অ্যামাজনের ডেলিভারিতে আমন পেয়েছেন রেডমি নোট ১০ ফোন। ৩৯৬ টাকার জিনিসের বদলে লোকেশের কাছে এসেছে ১৩ হাজার টাকার স্মার্টফোন।

টুইটারে পুরো ঘটনা শেয়ার করেছেন মুম্বইয়ের এই বাসিন্দা। অ্যামাজন ইন্ডিয়ার টুইটার হ্যান্ডলকে ট্যাগ করে লোকেশ তাঁর অর্ডারের স্ক্রিনশট এবং ডেলিভারিতে পাওয়া রেডমি নোট ১০ ফোনের বাক্সের ছবি শেয়ার করেছেন। জানা গিয়েছে, গত ১০ মে অ্যামাজন থেকে কোলগেটের মাউথওয়াশ অর্ডার করেছিলেন লোকেশ। সেই সঙ্গে তিনি এটাও লিখেছেন, যেহেতু মাউথওয়াশ ব্যবহারযোগ্য জিনিস, তাই অ্যামাজনে ফেরত দেওয়ার উপায় নেই। আর সেই জন্যই মাউথওয়াশের বদলে পাওয়া রেডমি নোত ১০ ফোন ফেরত দেওয়ার জন্য আবেদন করতে পারছেন না তিনি।

লোকেশ এও জানিয়েছেন যে, ডেলিভারির প্যাকেটের উপর তাঁরই নাম ঠিকানা লেখা ছিল। তবে ভিতরের জিনিসের আকাশ-পাতাল ফারাক ঘটেছে। মুম্বই নিবাসী যুবক জানিয়েছেন, ইতিমধ্যেই অ্যামাজন ইন্ডিয়ার কাছে ইমেলও পাঠিয়েছেন তিনি। সঠিক গ্রাহকের কাছে যেন সঠিক জিনিস পৌঁছয়। সেটাই তিনি চান।

আরও পড়ুন- সুস্মিতা সেনের একটি পুরনো ভিডিয়ো ভাইরাল, সেখানে কী করছিলেন অভিনেত্রী?

নিমেষেই টুইটারে ভাইরাল হয়ে গিয়েছে লোকেশ দাগার পোস্ট। টুইটারিয়ানদের অনেকেই লোকেশের ‘সৎ’ আচরণের প্রশংসা করেছেন। তবে সেই সঙ্গে অনেকে বলেছেন, ‘যাঁর কাছে ফোনের বদলে মাউথওয়াশ পৌঁছেছে, তাঁর অবস্থা ভাবলেই হাসি পাচ্ছে।’।