Viral: এক টুকরো বিয়ের কেকের দাম ৩৬৬ টাকা! অতিথিদের কাছ থেকে চাইলেন নববধূ

একজন অতিথি একটার বদলে দু টকরো কেক খাওয়ায় তাকে টেক্সটের মাধ্যমে অর্থ চেয়ে পাঠালেন সদ্য বিবাহিতা কনে। সেই স্ক্রিনশটই রেডিট নামক একটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ভাইরাল হয়েছে গিয়েছে। তবে ঘটনা এখানেই নজর কাড়েনি ইন্টারনেট ব্যবহারকারীদের। চমক এখনও বাকি।

Viral: এক টুকরো বিয়ের কেকের দাম ৩৬৬ টাকা! অতিথিদের কাছ থেকে চাইলেন নববধূ
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Oct 02, 2021 | 11:31 AM

বিয়েতে বর এবং কনে বিশেষত আনন্দ করতেই ব্যস্ত থাকেন। তাদের বেশি মাথা ব্যথা থাকে তাদের পোশাক, সাজগোজ, আতিথেয়তা এইসব নিয়ে। আর ধুমধাম করে অনুষ্ঠান করলে তো কম বেশি খরচ হবেই। বিশেষত এই দুর্মূল্যের বাজারে। কিন্তু এক টুকরো কেকের জন্য কোনও দিন অতিথিদের টাকা নেবেন? এটা হয়তো একটু বেশিই বাড়াবাড়ি বলে মনে হচ্ছে আপনার।

যতই বিষয়টি বাড়াবাড়ি পর্যায়ে চলে যাক না কেন, এই ঘটনা ইতিমধ্যেই ঘটিয়ে ফেলেছেন এক নববধূ। একজন অতিথি একটার বদলে দু টকরো কেক খাওয়ায় তাকে টেক্সটের মাধ্যমে অর্থ চেয়ে পাঠালেন সদ্য বিবাহিতা কনে। সেই স্ক্রিনশটই রেডিট নামক একটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ভাইরাল হয়েছে গিয়েছে। তবে ঘটনা এখানেই নজর কাড়েনি ইন্টারনেট ব্যবহারকারীদের। চমক এখনও বাকি।

ওই বিয়ের অনুষ্ঠানে আগে থেকেই বলা হয়েছিল যে, এক টুকরো কেকের দাম ৩৬৬ টাকা। সুতরাং আপনি যদি কেক খেতে চান তাহলে আপনাকে প্রদান করতে হবে এই মূল্য। খুব স্বাভাবিক ভাবেই এই বিয়ের অনুষ্ঠানে আসা প্রত্যেক অতিথিরাই এক টুকরো কেক খাওয়ার জন্য ওই টাকা প্রদান করেন।

কিন্তু এক ব্যক্তি এক টুকরো কেকের অর্থ প্রদান করে দু টুকরো কেক খান। সেই ভিডিয়ো বিয়ের পরের দিন নববধূ দেখে ফেলে সিসিটিভি ফুটেজে। আর তারপরেই চলে আসে হোয়াটস অ্যাপে টেক্সট। সেখানে নববধূ সেই সিসিটিভির ফুটেজ পাঠিয়ে বলেন যে, “আমরা সিসিটিভি ফুটেজ দেখছিলাম আর সেখানে দেখলাম তুমি দু টুকরো কেক খেয়েছ। আমরা আগেই ঘোষণা করে দিয়েছিলাম যে প্রত্যেক টুকরোর জন্য অর্থ প্রদান করতে হবে এবং খেয়াল করলাম যে তুমি শুধু মাত্র একটির টাকাই দিয়েছ। তুমি কি তাড়াতাড়ি ৩৬৬ টাকা পাঠাবে পারবে”

দেখুন সেই ভাইরাল স্ক্রিনশট…

এই ঘটনাই রেডিট নামক একটি সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে ভাইরাল হয়ে যায়। আর নববধূর এই কান্ড দেখে স্তব্ধ নেটিজেনরাও। সাড়ে আট হাজারের বেশি আপভোট পেয়েছে এই পোস্টটি। তার সঙ্গে আটশোর বেশি কমেন্ট। যা দেখে বোঝাই যাচ্ছে যে এই নববধূর কান্ড বেশ ভাইরাল হয়ে গেছে ইন্টারনেট জগতে।

আরও পড়ুন: তাসের ঘরের মতো ভেঙে পড়লো আট তলা বাড়ি, দেখে নিন ভিডিয়ো

আরও পড়ুন: এবার ইন্টারনেট কাঁপাল এই নতুন ফিউশন রেসিপি- সাম্বার দিয়ে ইডলি আইসক্রিম!

আরও পড়ুন: রাইস কুকারকে বিয়ে করল এক যুবক! বিয়ে করার আবার ৩ টে কারণও দেখাল সে…