Viral Video: অস্ত্রোপচারের সময় রোগীকে ফেলে তীব্র বাদানুবাদে জড়ালেন দুই ডাক্তার, নেটপাড়ায় নিন্দার ঝড়

Doctors Fighting In OT: সোশ্যাল মিডিয়ায় একটা ভিডিয়ো রীতিমতো হইচই ফেলে দিয়েছে। ভিডিয়োতে দেখা গিয়েছে, এক রোগীর অপারেশন চলছে। আর সেই সময় দুই ডাক্তার বেজায় ঝগড়াঝাটি করে চলেছেন।

Viral Video: অস্ত্রোপচারের সময় রোগীকে ফেলে তীব্র বাদানুবাদে জড়ালেন দুই ডাক্তার, নেটপাড়ায় নিন্দার ঝড়
"রোগী নয়, ইগোই সব ওদের কাছে"।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 30, 2023 | 8:25 PM

‘ডাক্তার মানে সে তো মানুষ নয়…।’ হ্যাঁ, ডাক্তারকে তো ঈশ্বরের চোখেই দেখেন সাধারণ মানুষ। কিন্তু সেই ডাক্তার যখন একে অপরের সঙ্গে লড়ালড়ি করেন, কার ভাল লাগে বলুন তো! তার থেকেও বড় কথা অপারেশন থিয়েটারেই যদি দুই ডাক্তার মারপিট করতে থাকেন, রোগীর অবস্থাটা ভাবুন তো একবার। সোশ্যাল মিডিয়ায় তেমনই একটা ভিডিয়ো রীতিমতো হইচই ফেলে দিয়েছে। ভিডিয়োতে দেখা গিয়েছে, এক রোগীর অপারেশন চলছে। আর সেই সময় দুই ডাক্তার বেজায় ঝগড়াঝাটি করে চলেছেন। অপারেশন থিয়েটারের ওপারে থাকা রোগীর পরিবারের মানুষজন কোথায় ভেবেছিলেন, গুরুত্ব সহকারে ডাক্তাররা কোথায় অপারেশন করবেন, তা নয় এই দৃশ্য যদি তাঁদের নজরে আসত, কী কাণ্ডটাই না হতো ভেবে দেখুন তো একবার।

আপনার অপারেশন না হলে সেই ঘরের অন্দরে কী হচ্ছে তা বোঝা সম্ভব নয়। তবে আমরা যা শুনেছি বা শুনে থাকি, তাতে তো অপারেশন থিয়েটারে ডাক্তারদের সঙ্গে তাঁদের সাহায্যার্থে থাকেন কিছু নার্স। কিন্তু ইনস্টাগ্রামের এই ভিডিয়ো আপনার চোখ কপালে তুলবে। ভিডিয়োতে দেখা গিয়েছে, অপারেশন থিয়েটারে কয়েকজন ডাক্তার এক রোগীর সার্জারি করছেন। ঠিক সেই সময় কোনও একটা বিষয় নিয়ে বাদানুবাদে জড়িয়ে পড়েন দুই ডাক্তার। সেই সময় ঘটনাটি ওই অপারেশন থিয়েটার থেকেই কেউ মোবাইলে রেকর্ড করেন, যা এখন সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল।

ইনস্টাগ্রামে রাজকোট মিরর নিউজ নামক একটি পেজ থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। বহু মানুষ এই ভিডিয়ো দেখেছেন। কমেন্টও করেছেন অনেকে। ভিডিয়োতে প্রায় 23 হাজারেরও বেশি লাইক পড়েছে। ভিডিয়োতে দেখা গেল, রোগী বেডে শুয়ে আছেন। একজন ডাক্তার অপারেশন করছেন এবং অন্যান্য ডাক্তার-সহ নার্সরা তাঁকে সহযোগিতা করছেন। ঠিক সেই সময়েই একজন ডাক্তার এমন কিছু বলে বসেন যে, যিনি অপারেশন করছিলেন তিনি রেগে অগ্নিশর্মা হয়ে ওঠেন। ব্যস! তারপর আর দেখে কে!

সোশ্যাল মিডিয়ার লোকজন এই ভিডিয়ো দেখে ক্ষোভে ফুঁসছেন। একজন লিখেছেন, “যিনি এই ভিডিয়োটা রেকর্ড করেছেন, তাঁকে অনেক ধন্যবাদ। তিনি না থাকলে জানতে পারতাম না, অপারেশন থিয়েটারে কী হতে পারে।” আর একজন যোগ করলেন, “রোগী অগ্রাধিকার নয়। ওদের কাছে ইগোটাই হল সব। এরকম ডাক্তারদের বরখাস্ত করা উচিত।”

তবে এই ভিডিয়ো কবে, কখন, কোথায় ঘটেছে, সে সব তথ্য যাচাই করতে পারেনি TV9 বাংলা।