Viral Video: আর একটু হলেই সিঁড়ি থেকে গড়িয়ে পড়ত একরত্তি, টেনে হিঁচড়ে তার প্রাণ বাঁচাল পোষ্য বিড়াল

Pet Cat Saves Toddler: বাড়ির কোলের সন্তান হামাগুড়ি দিয়ে সিঁড়ি থেকে নামতে যাচ্ছিল। একটু হলেই হয়তো সে গড়িয়ে নিচে পড়ে যেত। কিন্তু তা হতে দিল না সে বাড়ির পোষ্য বিড়াল। দেখুন ভিডিয়োটা একবার।

Viral Video: আর একটু হলেই সিঁড়ি থেকে গড়িয়ে পড়ত একরত্তি, টেনে হিঁচড়ে তার প্রাণ বাঁচাল পোষ্য বিড়াল
বিড়ালের বুদ্ধিমত্তার প্রশংসায় নেটিজ়েনরা।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Aug 14, 2022 | 11:43 PM

মানুষের সঙ্গে পোষ্যের আলাদাই একটা সম্পর্ক থাকে, তা অন্য মানুষের থেকেও আলাদা। তবে পোষ্যদের সঙ্গে বাচ্চাদের সম্পর্কটা আরও ভাল হয়। নিঃশর্ত ভালবাসা যাকে বলে। নিষ্পাপ শিশুমনের সঙ্গে পোষ্য প্রাণীদের বিশুদ্ধ সম্পর্কের থেকে এই ভাল এই দুনিয়ায় আর কিছু হয় না। ইন্টারনেটে এমন সম্পর্কের উদাহরণ আমরা বারংবার দেখে এসেছি। এবারও সেরকমই একটা ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে, সিঁড়ি থেকে হামাগুড়ি দিয়ে নামতে যাচ্ছিল একরত্তি। সেই অবস্থায় তাকে টেনে হিঁচড়ে নিয়ে আসে পোষ্য বিড়াল। পুরনো এই ভিডিয়োটি এখন নতুন করে ভাইরাল হয়েছে, যার ভিউ ৩ মিলিয়ন ছাপিয়ে গিয়েছে।

ট্যুইটারে হাও থিংস ওয়ার্ক নামক একটি পেজ থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। সিসিটিভি ফুটেজটিতে দেখা গিয়েছে, বাচ্চা ছেলেটি ঘরের ভিতরে খেলা করছিল। আর সেই ঘরেই সোফায় বসেছিল বিড়ালটি। এমন সময়েই ওই একরত্তি হামাগুড়ি দিতে দিতে সিঁড়ি দিয়ে নামার চেষ্টা করতে যায়। ভাগ্যক্রমে, তা ওই বিড়ালের নজরে আসে এবং তড়িঘড়ি সে গিয়ে বাচ্চাটিকে ঘরে নিয়ে আসে। ভাগ্যিস ওই বিড়ালটা ছিল, তা না হলে বাচ্চাটা সিঁড়ি থেকে নিচেই পড়ে যেত হয়তো।

তবে ট্যুইটারে এই ভিডিয়োটি এখন তুলে নেওয়া হয়েছে কোনও এক অজ্ঞাত কারণে। ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছিল, “নায়ক বিড়াল দৌড়ে গিয়ে বাচ্চাটিকে বাঁচিয়ে নিয়ে আসে, যাতে সে সিঁড়ি থেকে না পড়ে যায়।” ইউটিউবেও এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে অন্য একটি পেজ থেকে। সেটাই আপনাদের জন্য তুলে ধরা হল।

এই খবরটিও পড়ুন

বিড়ালের এহেন বুদ্ধিমত্তা দেখে অবাক হয়েছেন নেটিজ়েনরা। ভিডিয়োর কমেন্ট সেকশনেই বোঝা গিয়েছে যে এই ভিডিয়ো নেটপাড়ার লোকজনের কীরকম নজর কেড়েছে। একজন এই ভিডিয়ো দেখে লিখেছেন, “এই বিড়ালটা সত্যিই বেবি সিটার। বাচ্চাটার থেকে কখনও চোখ সরায়নি সে।” আর একজন মন্তব্য করেছেন, “এই ভিডিয়োর একটা ভিন্ন ফ্যানবেস রয়েছে।” সব মিলিয়ে এই ভিডিয়ো নিয়ে নেটপাড়ায় এখন জোর চর্চা।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla