Viral Video: শিকারের আশায় বসে থাকা চিতাকে আক্রমণ বিশালাকার পাইথন সাপের, তারপর যা হল, একবার দেখেই নিন

Leopard Vs Python: একটি চিতা ও পাইথন সাপের মধ্যে ভয়ঙ্কর লড়াই হল জঙ্গলে। সে লড়াইয়ে কে জিতল, তা জানতে ভিডিয়োটি একবার দেখে নিন।

Viral Video: শিকারের আশায় বসে থাকা চিতাকে আক্রমণ বিশালাকার পাইথন সাপের, তারপর যা হল, একবার দেখেই নিন
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Apr 16, 2022 | 4:23 AM

প্রাণীরা একে অপরের সঙ্গে লড়াই করছে, এমন ভিডিয়ো প্রায়শই আমাদের চোখে পড়ে। কিন্তু একটা চিতা (Leopard) ও অজগরের (Python) লড়াই করার ভিডিয়ো কখনও দেখেছেন কী? তেমনই একটি ভিডিয়ো খুব ভাইরাল (Viral Video) হয়েছে সোশ্যাল মিডিয়ায়। জঙ্গলে অনেকক্ষণ ধরে শিকারের অপেক্ষায় বসেছিল একটি চিতা। আর সেই সময়ই তাকে আক্রমণ করে ওই অজগর সাপটি। এদিকে চিতাও যে ছেড়ে দেওয়ার বান্দা নয়। এক্কেবারে যেন সেয়ানে সেয়ানে টক্কর হল ওই চিতা এবং সাপটির মধ্যে, যা দেখে আপনি অবাক হবেন। ঠিক যে ভাবে নেটপাড়ায় বহু মানুষের নজর কেড়েছে ভিডিয়োটি।

সবচেয়ে আশ্চর্যের বিষয় হল, ভিডিয়োটি দেখার পর মনে হচ্ছে যেন অজগর সাপটি ওই চিতাকে জীবন্ত গিলে ফেলতে চায়। ভিডিয়োটি ইউটিউবে শেয়ার করা হয়েছে। একথা সকলেরই জানা যে, অজগর এবং চিতা উভয়েই খুব বিপজ্জনক। চোখের পলকে যেন তারা উভয়ই একে অপরের শিকার হয়ে ওঠে। সাপটি একদিকে যেন চিতাকে গ্রাস করতে উদ্যত হয়। আর এক দিকে ঠিক তেমনই আবার চিতাটিও তার ধারালো নখ ও দাঁত দিয়ে সাপটিকে ছিঁড়ে ফেলতে চায়।

তবে একটা অজগর যে সরাসরি চিতার সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়বে, এমন কাণ্ড জঙ্গলে খুব কমই দেখা যায়। আর সেই কারণেই এমনতর ভিডিয়ো আমাদের নজরেও খুব কম আসে। এই ভিডিয়োতে দেখা যায়, চিতাটি অনেকক্ষণ ধরেই শিকারের অপেক্ষায় বসেছিল। এদিকে কোনও শিকার না পেয়ে জঙ্গলে ইতিউতি নজর ঘোরায় সে। আর এমনই একটা সময়ে হুট করে তার উপরে ঝাঁপিয়ে পড়ে ওই বিশালাকার পাইথন সাপটি।

ইউটিউবে এসডিএ ওয়াইল্ড অ্যানিম্যালস নামক একটি পেজ থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। চিতা ও সাপের লড়াই যখন শেষ মুহূর্তে, তখন দেখা যাচ্ছে অনেক চেষ্টার পরেই ওই সাপটি গিলে গিলে ফেলতে পারেনি ওই চিতাটিকে। এদিকে পাইথনটি আক্রমণ করার ফলেও রাগে রীতিমতো ফুঁসছিল চিতাটি। এমনকি, একটা সময়ে সে অজগরটিকে মুখে করে চেপেও ধরে ফেলে, যা দেখে হচ্ছিল যেন সাপটিকে মেরেই ফেলল চিতাটি। কিন্তু শেষমেশ সেও সফল হতে পারেনি।

আরও পড়ুন: ডলফিনের আক্রমণে আহত ট্রেনার, ভর্তি হাসপাতালে, বরাবরের শান্ত প্রাণী ক্ষেপে গেল কেন?

আরও পড়ুন: ফোনে কথা বলছিলেন, ট্রেন আসতেই রেলওয়ে ট্র্যাকে শুয়ে পড়লেন, ট্রেন চলে গেল, কিসসু হল না!

আরও পড়ুন: অবাক গাছ! আঘাত করলেই বেরোচ্ছে জল, পান করছেন পিপাসার্ত মানুষ, ভিডিয়োটা একবার দেখুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla