Viral Video: আরোহী আছে, কিন্তু চালক নেই, অসম্ভব গতিতে এগিয়ে চলছে বাইক! তাজ্জব ভিডিয়োতে শোরগোল নেটপাড়ায়…

ভিডিয়োটি মূলত 'ডক্টর আজাইটা' নামের একটি টুইটার হ্যান্ডেল থেকে শেয়ার করা হয়েছিল। ভিডিয়োটি আদপে একটা মিম ভিডিয়ো যেখানে এলন মাস্কের চালকবিহীন গাড়িকে উদ্দেশ্য করা হয়েছে।

Viral Video: আরোহী আছে, কিন্তু চালক নেই, অসম্ভব গতিতে এগিয়ে চলছে বাইক! তাজ্জব ভিডিয়োতে শোরগোল নেটপাড়ায়...
Follow Us:
| Edited By: | Updated on: Oct 20, 2021 | 3:07 PM

আজকের দিনে সারা বিশ্ব তোলপাড় হয়ে যাচ্ছে প্রযুক্তির উন্নতির জোয়ারে। গিয়ার ছাড়া গাড়ি, অটোমেটিক গিয়ারের গাড়ি আর তারপর এখন চিন্তা ভাবনা চলছে ড্রাইভার ছাড়া গাড়ি চালানোর। আজকের দিনে প্রযুক্তির যেরকম অগ্রগতি তাতে খুব তাড়াতাড়িই সেটাও সম্ভব হবে। এমনকি এলন মাস্ক তো সেই প্রযুক্তির বিটা টেস্টিংও শুরু করে দিয়েছেন রীতিমতো।

কিন্তু, ভারতীয়দের কাছে প্রযুক্তিগত উন্নতি কোনও তফাৎ আনতে পারে না। এমনই রসিকতা করে একটা ভিডিয়ো ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। ভিডিয়োতে দেখা যায়, বাইক আরোহী আছেন, বাইকও আছে কিন্তু বাইক চালক নেই। অথচ বাইকটা বেশ ভাল স্পীডে এগোচ্ছে।

ভিডিয়োটি দেখুন:

মাহিন্দ্রা গ্রুপের চেয়ারম্যান আনন্দ মাহিন্দ্রা। তিনি সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয় এবং টুইটারেও তাঁর বিপুল সংখ্যক অনুগামী রয়েছে। তিনি একজন টুইটার ইউজারের শেয়ার করা একটি ভিডিয়ো রিটুইট করেছেন। যেখানে একজন মানুষকে চালকবিহীন বাইকে চড়তে দেখা যাচ্ছে এবং এই বাইকটি দারুণ গতিতে চলছে।

যখন কেউ বাইকের পিছনের সিটে বসা লোকটিকে জিজ্ঞাসা করে যে কে গাড়ি চালাচ্ছে, সে কেবল হাসে এবং উপরের দিকে তাকিয়ে দেখায় যে সবই ঈশ্বরের হাত।  আনন্দ মাহিন্দ্রা মজার ক্যাপশনের সঙ্গে ভিডিয়োটি শেয়ার করেছেন। 

ভাইরাল ভিডিয়োটি ইতিমধ্যে ১ হাজারের এর বেশি লাইক পেয়েছে। কয়েক মিনিটের মধ্যে ১০০ টিরও বেশি রিটুইট পেয়েছে।  ভিডিয়োটি মূলত ‘ডক্টর আজাইটা’ নামের একটি টুইটার হ্যান্ডেল থেকে শেয়ার করা হয়েছিল। ভিডিয়োটি আদপে একটা মিম ভিডিয়ো যেখানে এলন মাস্কের চালকবিহীন গাড়িকে উদ্দেশ্য করা হয়েছে।

আরও পড়ুন: তন্দুরি রুটি বানানোর আগে তাতে দেওয়া হচ্ছে থুতু, ভাইরাল ভিডিয়োকে ঘিরে তোলপাড় নেট পাড়া, শাস্তির দাবিতে সরব নেটিজেনরা…

আরও পড়ুন: প্রধান শিক্ষকের চেয়ার নিয়ে কাড়াকাড়ি, হাতাহাতিতে জড়ালেন দুই ব্যক্তি

আরও পড়ুন: হবহু অরবিন্দ কেজরিওয়াল! চাটের দোকানের মালিককে ঘিরে চাঞ্চল্য নেটপাড়ায়…