Viral Video: দরদিয়া সচিন! আহত পাখিকে দিলেন স্নেহের পরশ, ‘মাস্টার ব্লাস্টার বলেই সম্ভব’, কুর্নিশ নেটাগরিকদের

Sachin Tendulkar: আহত এক পাখিকে উদ্ধার করলেন লিটল মাস্টার। তারপরে সেই পাখির সেবা-শুশ্রুষা করে তাকে খাওয়ালেনও।

Viral Video: দরদিয়া সচিন! আহত পাখিকে দিলেন স্নেহের পরশ, 'মাস্টার ব্লাস্টার বলেই সম্ভব', কুর্নিশ নেটাগরিকদের
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 26, 2022 | 10:49 PM

ক্রিকেট জীবন থেকে অবসর নেওয়ার পর সচিন তেন্ডুলকরকে (Sachin Tendulkar) নেটমাধ্যমে অত্যন্ত সক্রিয় হতে দেখা গিয়েছে। কখনও রান্নার ভিডিয়ো শেয়ার করেছেন তো কখনও আবার তাঁর গল্ফ খেলার ভিডিয়ো পোস্ট করেছেন। আবার পাড়ার কচিকাচাদের সঙ্গেও কখনও ক্রিকেট খেলার ভিডিয়োও (Viral Video) শেয়ার করেছেন তিনি। এহেন মাস্টার ব্লাস্টার আবার ইনস্টাগ্রামে পশু-পাখিদের মিষ্টি আলাপচারিতার ভিডিয়োও শেয়ার করে থাকেন। পথকুকুরকে খাওয়ানো, উদ্ধার করা থেকে শুরু করে পশুপাখিদের বিভিন্ন পোস্টে তেন্ডুলকরের ইনস্টা প্রোফাইল ভরপুর দেখা যায়, যা দেখে ভক্তদের ঠোঁটের কোণে হাসি লেগেই থাকে। এবার আহত এক পাখিকে উদ্ধার (Bird Rescue) করলেন লিটল মাস্টার। তারপরে সেই পাখির সেবা-শুশ্রুষা করে তাকে খাওয়ালেনও।

View this post on Instagram

A post shared by Sachin Tendulkar (@sachintendulkar)

ইনস্টাগ্রামে এই ভিডিয়োটি শেয়ার করেছেন সচিন নিজেই। ভিডিয়োর ক্যাপশনে লিখেছেন, “একটু যত্ন এবং স্নেহ আমাদের পৃথিবীকে আরও ভাল জায়গা করে তুলতে পারে এবং আমাদেরও অনেক দূর পর্যন্ত নিয়ে যেতে পারে।” পরনে তাঁর হাফ প্যান্ট, গায়ে টি-শার্ট আর মাথায় একটা কালো টুপি। ভিডিয়োটি দেখে মনে হচ্ছে, কোনও এক বিচের ধার থেকেই ওই পাখিকে উদ্ধার করেছেন সচিন।

ভিডিয়োটি শুরু হতেই দেখা যাচ্ছে, হাতে ওই সাদা পাখিটিকে নিয়ে বিচে হাঁটছেন মাস্টার ব্লাস্টার। পাশের আর এক ব্যক্তি জলের বোতল থেকে একটু একটু করে পাখিটার গলায় জল দিচ্ছে। আর সচিন সেই ব্যক্তির সঙ্গে কথাবার্তা বলছেন। জেনে নিতে চাইছেন, কী ভাবে এই পাখিকে সুস্থ করা যায়, কী খাবার খাওয়ানো যায় তাকে? আর তার পরই সেই ব্যক্তি একটি টেবলে পাখিটিকে রেখে দেয়। আর সচিনকে তারপরে ওই আহত পাখিকে খাওয়াতেও দেখা যায়।

এক দিন আগে এই ভিডিয়োটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন লিটল মাস্টার। আর এর মধ্যেই সেই ভিডিয়োর ভিউ ১ লাখ ২২ হাজার ছাপিয়ে গিয়েছে। কমেন্টও করেছেন বহু মানুষ। আর এই সংখ্যাগুলি ক্রমান্বয়ে বেড়েই চলেছে। আর ১০০ সেঞ্চুরির মালিকের এমন দরদি মন দেখে নেটাগরিকরা খুবই প্রশংসা করেছেন তাঁর। অনেকেই বলছেন, একমাত্র ২২ গজের ঈশ্বরই এই কাজ করতে পারেন!

ইনস্টাগ্রামে একজন ইউজার লিখলেন, “আপনার এই বড় মনের জন্য অনেক ধন্যবাদ”। আর একজন বললেন, “আপনাকে অনেক শ্রদ্ধা”। তৃতীয় একজন লিখলেন, “একটা বড় কাজ করলেন স্যার”। চতুর্থ আর একজনের বক্তব্য, “স্যার, এটি একটি সামুদ্রিক পাখি। ওকে কয়েকটা মাছ দিন।” এমনই মন ভাল করা সব কমেন্ট দেখে মাস্টার ব্লাস্টারের এই পোস্টের কমেন্ট সেকশন ভরে গিয়েছে।

আরও পড়ুন: তরুণীর গায়ে রাশিয়ার পতাকা, ইউক্রেনের পতাকা জড়িয়েছেন তরুণ, যুগলের আলিঙ্গনের ছবি ভাইরাল নেট দুনিয়ায়

আরও পড়ুন: বর্শা হাতে সন্ন্যাসিনী, রাশিয়া-ইউক্রেন যুদ্ধ পরিস্থিতিতে ভাইরাল এই ছবি, আসল রহস্য জানেন?

আরও পড়ুন: ‘পুতিনের সঙ্গেও এমনটাই হবে’, যুদ্ধকালে ঈগলের ভাইরাল ভিডিয়ো দেখে মন্তব্য নেটিজ়েনদের