Viral Video: বান্ধবীকে বাইরে রেখে স্টোরে ঢুকে চিপসের প্যাকেট নিয়ে বেরিয়ে গেল কে? একটি পাখি!

ঘটনাটি ঘটেছে বিদেশের একটি ডিপার্টমেন্টাল স্টোরে। আর তা রেকর্ড হয়েছে স্টোরের ক্যামেরায়। সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতে মুহূর্তে ভাইরাল। ২ লাখ ৮৭ হাজার মানুষেরও বেশি মানুষ দেখেছেন সেই ভিডিয়ো। শেয়ার করেছেন। বিশ্বাসই করতে পারছেন না কী দেখলেন তাঁরা। 

Viral Video: বান্ধবীকে বাইরে রেখে স্টোরে ঢুকে চিপসের প্যাকেট নিয়ে বেরিয়ে গেল কে? একটি পাখি!
Follow Us:
| Edited By: | Updated on: Jul 30, 2021 | 9:12 PM

কী স্মার্ট! পাখিটির (সিগাল প্রজাতির পাখি) কাণ্ড দেখলে আপনার স্মার্টনেসও লজ্জা পেয়ে যাবে। সে এল, স্টোরে ঢুকল, ঠোঁটে করে একটি চিপসের প্যাকেট নিয়ে সোজা বেরিয়ে গেল বাইরে। ঘটনাটি ঘটেছে বিদেশের একটি ডিপার্টমেন্টাল স্টোরে। আর তা রেকর্ড হয়েছে স্টোরের ক্যামেরায়। সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতে মুহূর্তে ভাইরাল। ২ লাখ ৮৭ হাজার মানুষেরও বেশি মানুষ দেখেছেন সেই ভিডিয়ো। শেয়ার করেছেন। বিশ্বাসই করতে পারছেন না কী দেখলেন তাঁরা।

ধরুন, বান্ধবীকে নিয়ে আপনি বাইরে টহল দিতে বেরিয়েছেন। সে বায়না করেছে চিপস খাবে। আপনি কী করবেন? কোনও একটি দোকান থেকে একটি চিপস কিনে নেবেন। এক্ষেত্রেও হয়তো তেমনটাই ঘটেছে। অবশ্য সবটাই অনুমান। সিগাল দুটির শরীরী ভঙ্গি দেখলে যদিও মনে হবে আপনার অনুমানই ঠিক। দেখা যাচ্ছে, একটি সিগাল দারুণ স্মার্টনেসের সঙ্গে একটি স্টোরে ঢুকল। কারওর দিকে তাকালো না। সোজা চলে গেল চিপসের ব়্যাকের দিকে। তাক থেকে চিপসের প্যাকেট মুখে তুলে বাইরে বেরিয়ে গেল সে। বাইরে তাঁর বান্ধবী সিগাল অপেক্ষারত। বেশ একটা বিগলিত ভাব। তারা দুলতে দুলতে চলে গেল।

এই সব কাণ্ড দেখে হাসি চাপতেই পারছেন না নেটিজেনরা। গড়িয়ে পড়েছেন অট্টহাস্যে। ভিডিয়োটি শেয়ার করে একজন লিখেছেন, “সিগালরা চোর। আমরা একবার আইসক্রিম কিনতে গিয়েছিলাম। একদল সিগাল আমার বন্ধুকে আক্রমণ করেছিল। আইসক্রিমটাও নিয়ে নিয়েছিল হাত থাকে।” অন্য একজন লিখেছেন, “এটা দেখে আমার সেন্ট লুসিয়ার একদল ছোট পাখির কথা মনে পড়ে যাচ্ছে। তারা প্রতিদিন এসে চিনির প্যাকেট নিয়ে যেত। মজার বিষয়, তারা জানত যে হলুদ, গোলাপি আর নীল প্যাকেটই নিতে হবে।”

আরও পড়ুন: Viral Video: প্রিন্সিপালের চেয়ার এক বাঁদর ছানা; ভাইরাল ভিডিয়োতে তাজ্জব নেটিজেন

Viral Video: ‘শর্টকাট’ রাস্তা পার হতে গিয়ে ডুবে গেলেন এই ব্রিটিশ পর্যটক! ভিডিয়ো দেখে হাসির রোল নেটদুনিয়ায়