Viral Video: ‘শর্টকাট’ রাস্তা পার হতে গিয়ে ডুবে গেলেন এই ব্রিটিশ পর্যটক! ভিডিয়ো দেখে হাসির রোল নেটদুনিয়ায়

এই মজার ভিডিয়োটি কিঞ্চিত আতঙ্কের হলেও, স্বামীর কীর্তি দেখে স্ত্রীর হাসির কোনও থামার লক্ষণ নেই। ভিডিয়োর ব্যাকগ্রাউন্ডে স্ত্রীর হাসিতে তাল মিলিয়ে নেটিজেনরাও হেসে গড়িয়ে গিয়েছেন।

Viral Video: 'শর্টকাট' রাস্তা পার হতে গিয়ে ডুবে গেলেন এই ব্রিটিশ পর্যটক! ভিডিয়ো দেখে হাসির রোল নেটদুনিয়ায়
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jul 30, 2021 | 10:23 AM

আমরা অনেকসময় তাড়াতাড়ি গন্তব্যে পৌঁছনোর জন্য শর্টকাট রাস্তায় পথ চলা শুরু করি। কথাতেই আছে, জীবনে শর্টকাট বলে কিছু নেই। শর্টকাট রাস্তা দিয়ে যেতে গিয়ে যে বিপদ আসন্ন এবার এই ভাইরাল ভিডিয়ো দেখে শিক্ষা নেওয়া উচিত। কাদাভর্তি জমি টপকাতে গিয়ে প্রায় ডুবে যেতে বসেছিলেন এক ব্যক্তি। আর সেই টপকানোই যে জীবনকে একরকম শিক্ষা দিয়ে দেবে তা ভাবতে পারেননি ঘুণাক্ষরে।

জানা গিয়েছে, মলদ্বীপে স্ত্রী র্যাচেলকে নিয়ে বেড়াতে গিয়েছেন ব্রিটিশ পর্যটক মার্টিন লুইস। স্ত্রীকে সঙ্গে নিয়ে একটি কাদাভরতি জমিতে হাঁটতে গিয়েই এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। ভিডিয়োতে দেখা গিয়েছে, ওই ব্যক্তি কাদা-জলে পূর্ণ জমিতে কাদা বাঁচিয়ে শর্টকাট রাস্তা নিতে গিয়ে প্রথমে একটি বড় লাফ দিতে যান। শুরুতেই জল-কাদায় নরম মাটিতে তাঁর চপ্পল আটকে যায়। চপ্পল খুলেই ফের দ্বিতীয়বারের জন্য লাফ দিতে দিয়ে ব্যালান্স রাখতে না পেরে জল-কাদায় পড়ে যান। তবে ভিডিয়োতে যেটা দেখা গিয়েছে, তা মোটেই পড়ে যাওয়া বলে না। লাফ দিতে গিয়ে ওই জল-কাদা জমিতে ঝুপ করে ডুবে যান। দেখে মনে হবে, ওই ব্যক্তি কাদাজলে বিলীন হয়ে গিয়েছেন। কিছুক্ষণ পর আতঙ্কিত মুখ নিয়ে কাদজল থেকে মুখ তুললে বোঝা যায়, ওটি কোনও মতেই জমি ছিল না। কালো মাটির ঘোলা জল ভরতি ডোবা ছিল। গোটা ভিডিয়োটি ক্য়ামেরাবন্দি করেছেন তাঁর স্ত্রী। প্রসঙ্গত, এই মজার ভিডিয়োটি কিঞ্চিত আতঙ্কের হলেও, স্বামীর কীর্তি দেখে স্ত্রীর হাসির কোনও থামার লক্ষণ নেই। ভিডিয়োর ব্যাকগ্রাউন্ডে স্ত্রীর হাসিতে তাল মিলিয়ে নেটিজেনরাও হেসে গড়িয়ে গিয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিয়ো পোস্ট হতেই ভাইরাল হয়ে যায়। ইন্সটাগ্রামে ভিডিয়োর ক্যাপশনে র্যাচেল লিখেছেন,’ ভিডিয়োটি দারুণ মজার, আমি কোনওভাবেই সাহায্য করতে পারিনি, শুধু হেসে গিয়েছি।’

তবে এই ঘটনার পর লুইস জানিয়েছেন, ‘আইল্যান্ড যাওয়ার শর্টকার্ট রাস্তা দিয়ে যাওয়ার জন্য় স্ত্রী অনুরোধ করলে কাদা-মাটিভরতি রাস্তাকেই বেছে নিই আমি জানতাম ওই জায়গা পেরোতে গেলে আমি ভিজতে পারি। তবে আমি যে পুরো ডুবে যাব, সেটা ভাবিনি। খুবই মজার একটি ভিডিয়ো। পুরো মুহূর্তটাই স্ত্রী ক্যাপচার করেছে। তবে আমি ওই কাদভরতি গর্তে পড়ে যাওয়ার সময় মনে হচ্ছিল ১০ ফিট গভীরে আমি ডুবে যাচ্ছি। সেখান থেকে যখন আমি প্রাণপনে বাঁচতে সেখান থেকে উঠতে চেষ্টা করছি, সেখানে আমার স্ত্রী হেসে গড়িয়ে যাচ্ছে। ঘটনার পর প্রায় ১০ মিনিট হেসে গিয়েছি।’

আরও পড়ুন: Viral Video: খালি হাতে বিশাল সাপ বাগে আনলেন তরুণী! ভিডিয়ো দেখে আঁতকে উঠেছেন নেটিজ়েনরা