Viral Video: খালি হাতে বিশাল সাপ বাগে আনলেন তরুণী! ভিডিয়ো দেখে আঁতকে উঠেছেন নেটিজ়েনরা

ইউটিউবে ভাইরাল হয়েছে খালি হাতে তরুণীর সাপ ধরার এই ভিডিয়ো। নেটিজ়েনদের অনেকেই বলছেন, ভিডিয়োর প্রতিটি মুহূর্ত অনায়াসে দশ গোল দিয়ে হারাবে যেকোনও নামি সাসপেন্স-থ্রিলারকে। 

Viral Video: খালি হাতে বিশাল সাপ বাগে আনলেন তরুণী! ভিডিয়ো দেখে আঁতকে উঠেছেন নেটিজ়েনরা
এই ভিডিয়ো দেখলে শিউরে উঠবেন আপনিও।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 29, 2021 | 5:45 PM

খালি হাতে সাপ ধরছেন কোনও যুবক বা যুবতী, এমন ভিডিয়ো এর আগেও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে সম্প্রতি ইউটিউবে এমন একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যা দেখে আঁতকে উঠেছেন নেটিজ়েনরা। অনেকেই এই ভিডিয়ো দেখার পর বেশ খানিকক্ষণ ঘোরের মধ্যে ছিলেন। অনেকে তো আবার বিশ্বাসই করতে পারেননি। কেউ বা বলছেন, যতবার ভিডিয়োর কথা মনে পড়ছে শিউরে উঠছেন তাঁরা। কিন্তু কী এমন রয়েছে এই ভিডিয়োতে, যা দেখে চমকে গিয়েছেন নেটিজ়েনরা।

ভিডিয়োতে দেখা গিয়েছে, একটি ঘরের মধ্যে থেকে সুবিশাল একটা সাপকে একদম খালি হাতে ধরে এনেছেন এক তরুণী। প্রথমে দেখা গিয়েছে, তরুণী যখন সাপটিকে ধরতে গিয়েছেন, তখন ফণা তুলে ছোবল মারার জন্য উদ্যত হয়েছে সাপটি। আকার-আয়তনে সাপটি এতই বড় ছিল যে ফণা তোলায় মাটি থেকে বেশ কিছুটা উঠে গিয়েছিল সে। অন্য কেউ ওখানে থাকলে হয় হার্ট অ্যাটাকে নয়তো সাপের ছোবলেই হয়তো মৃত্যু পথযাত্রী হয়ে যেতেন। কিন্তু এই তরুণীর কোনও ভ্রূক্ষেপ ছিল না সাপের এমন রূপ দেখে।

খালি হাতে সুবিশাল সাপ বাগে আনলেন তরুণী, দেখুন ভিডিয়ো

হাতের সামনে পড়ে থাকা একটা ছোট্ট লাঠি নিয়ে প্রথমে সাপটিকে বাগে আনার চেষ্টা করেছিলেন তিনি। তারপর দেখা গিয়েছে, এক অদ্ভুত কায়দায় সাপের মাথায় হাত দিয়ে তাকে শান্ত করে ধরার চেষ্টা করছিলেন তরুণী। সাপটি যদিও তরুণীর হাত এগোলেই ফণা তুলছিল আর এদিক ওদিক ছোবল মেরে মাথা ঘোরাচ্ছিল। কিন্তু কোন এক জাদুতে বারবার তরুণী ঠিক সময়ে হাত সরিয়ে নিচ্ছিলেন। ভিডিয়োর প্রতিটি মুহূর্ত অনায়াসে দশ গোল দিয়ে হারাবে যেকোনও নামি সাসপেন্স-থ্রিলারকে।

ভিডিয়োর শেষ পর্যায়ে দেখা গিয়েছে, হাত দিয়ে সাপটিকে ধরে কোনওমতে ঘরের বাইরে নিয়ে এসেছেন তরুণী। কিন্তু সে তখনও ফণা তুলে তরুণীকে ছোবল মারতে উদ্যত। তবে তরুণীও কম যান না। অদ্ভুত কায়দায় সাপটিকে ধরে একটি বস্তায় ভরে ফেলতে দেখা গিয়েছে তাঁকে। তরুণী বেশ সাবলীল ভাবে সাপটিকে বাগে আনলেও, এই ভিডিয়ো দেখে কেঁপে উঠেছেন নেটিজ়েনরা। অনেকেই বলেছেন, ‘সাপটিকে দেখে তো বেশ বিষাক্ত মনে হয়েছে। তরুণীর এতটা ঝুঁকি নেওয়া উচিত হয়নি। একটি এদিক-ওদিক হলেই তো মারাত্মক বিপদ হয়ে যেত। এভাবে সাপ ধরা খুবই ঝুঁকিপূর্ণ কাজ।’ অনেকে আবার বলেছেন, ‘তরুণীর কায়দা দেখেই বোঝা গিয়েছে, এভাবে খালি সাপ ধরা তাঁর অনেকদিনের অভ্যাস।’

আরও পড়ুন- Viral Video: স্পোর্টস বাইক চালাচ্ছেন বৃদ্ধা! ‘বাইকার গ্র্যানি’-কে দেখে অবাক নেটিজ়েনরা