Viral Video: স্পোর্টস বাইক চালাচ্ছেন বৃদ্ধা! ‘বাইকার গ্র্যানি’-কে দেখে অবাক নেটিজ়েনরা

ভিডিয়োতে বৃদ্ধাকে দেখে বোঝা গিয়েছে তিনি কিন্তু বেশ মজা পেয়েছেন বাইক চালিয়ে। ইয়ামাহা আর১৫ বাইকের উপর চড়ে বেশ পোজ দিয়ে হাসিমুখে ছবিও তুলেছেন বৃদ্ধা।

Viral Video: স্পোর্টস বাইক চালাচ্ছেন বৃদ্ধা! 'বাইকার গ্র্যানি'-কে দেখে অবাক নেটিজ়েনরা
এই বৃদ্ধার স্পোর্টস বাইক চালানোর ভিডিয়ো ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামে।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 29, 2021 | 6:09 PM

কথায় বলে, বয়স আসলে কোনও ব্যাপারই নয়। ইচ্ছে থাকলেই সবকিছু করা যায়। আর বয়স যে শুধুমাত্রই একটা সংখ্যা সেটা প্রমাণ করে দিয়েছেন এক বৃদ্ধা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ওই বৃদ্ধার বাইক চালানোর ভিডিয়ো! শুনে অবাক লাগছে? কিন্তু বাস্তবে ঠিক এমনটাই হয়েছে। ভিডিয়োতে বৃদ্ধাকে দেখে বোঝা গিয়েছে তিনি কিন্তু বেশ মজা পেয়েছেন বাইক চালিয়ে। ইয়ামাহা আর১৫ বাইকের উপর চড়ে বেশ পোজ দিয়ে হাসিমুখে ছবিও তুলেছেন বৃদ্ধা। ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। ইতিমধ্যেই ওই বৃদ্ধাকে ‘বাইকার গ্র্যানি’ খেতাব দিয়েছেন নেটিজ়েনদের একাংশ।

ইনস্টাগ্রামে এই ভিডিয়ো শেয়ার করেছেন _shubham_5x নামের এক ইউজার। এখনও পর্যন্ত এই ভিডিয়োর ভিউ হয়েছে ৭৮.৪ মিলিয়নের বেশি। এর পাশাপাশি ৫.৮ মিলিয়নের বেশি লাইক পড়েছে এই ভিডিয়োতে। ক্রমশ বাড়ছে, লাইক, কমেন্ট এবং ভিউয়ের পরিমাণ। নেটিজ়েনদের প্রায় সকলেই বৃদ্ধার মনের জোরের প্রশংসা করেছেন। কোনও কিছুর তোয়াক্কা না করে বৃদ্ধা যে বাইক চালিয়েছেন এবং ভিডিয়োতে বেশ সাবলীল ভাবেই পোজ দিয়েছে, সেজন্য তাঁকে কুর্নিশ জানিয়েছে নেট দুনিয়া।

View this post on Instagram

A post shared by @__shubham__5x

এই ভিডিয়ো কোথায় কবে তোলা হয়েছে তা নিশ্চিত ভাবে জানা যায়নি। তবে বৃদ্ধার ইয়ামাহা বাইক চালানোর ভিডিয়ো এখন ভাইরাল। তাঁর উৎসাহে যে কোনও ঘাটতি নেই, সেটা বেশ স্পষ্ট ভাবেই বোঝা গিয়েছে। নাহলে এত বয়সে এসে স্পোর্টস বাইক চালানোর মতো সিদ্ধান্ত তিনি নিতেন না। বৃদ্ধার এই মনোবলই নেটিজ়েনদের মনজয় করে নিয়েছে। এই বৃদ্ধার আসল পরিচয় অবশ্য জানা যায়নি। তবে ‘বাইকার গ্র্যানি’ কিংবা ‘বাইকার দাদি আম্মা’ নামে নেট মাধ্যমে ইতিমধ্যেই বিখ্যাত হয়েছেন এই বৃদ্ধা।