Viral Video: ব্যাঙের পেটে অর্ধেকটা; সেখান থেকেই বিড়ালের উপর হম্বিতম্বি সাপের, দেখুন কী কাণ্ড

Viral Video Today: একটি সাপকে (Snake) দেখা গেল বিড়ালের (Cat) সঙ্গে খুব ঝগড়া করতে। কিন্তু কোন অবস্থায় সে ঝগড়া করছে সেটা তো দেখতে হবে। তার শরীরের অর্ধেক অংশটাই তখন এক ব্যাঙের (Frog) পেটে। উলটপুরাণ নয়?

Viral Video: ব্যাঙের পেটে অর্ধেকটা; সেখান থেকেই বিড়ালের উপর হম্বিতম্বি সাপের, দেখুন কী কাণ্ড
এ যেন সত্যিই এক অবাক কাণ্ড!
Follow Us:
| Edited By: | Updated on: Mar 17, 2023 | 12:53 AM

Latest Viral Video: একে উলটপুরাণ ছাড়া আর কী বলবেন! একটি সাপকে (Snake) দেখা গেল বিড়ালের (Cat) সঙ্গে খুব ঝগড়া করতে। কিন্তু কোন অবস্থায় সে ঝগড়া করছে সেটা তো দেখতে হবে। তার শরীরের অর্ধেক অংশটাই তখন এক ব্যাঙের (Frog) পেটে। উলটপুরাণ নয়? ব্যাঙটাকে তাকে প্রায় খেয়েই ফেলেছে। বাকি অংশটা বাঁচিয়ে রেখেছে, যাতে বিড়ালটার সঙ্গে লড়াই করতে পারে। টুইটারে Weird and Terrifying নামক একটি পেজ থেকে এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। গত 10 মার্চ ওই পেজটি থেকে পোস্ট করা হয় ভিডিয়োটি। তারপর থেকে ভয়ানক ভাইরাল। প্রতিবেদনটি লেখার সময় ভিডিয়োর ভিউ 146.5K। ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, “বিড়ালের সঙ্গে লড়াই সাপের, আর তাকে এক ব্যাঙ খেয়ে নিয়েছে।”

এ যেন সত্যিই এক অপরিচিত দৃশ্য। অনেকেই হয়তো প্রথমবার এমন একটা দৃশ্য দেখলেন! ভিডিয়োতে দেখা গেল, সাপটি ওই বিড়ালের উপর বড্ড তেজ দেখাচ্ছে! কিন্তু তাতে লাভ কী! কারণ, তার অর্ধেক অংশটাই তখন ব্যাঙের পেটে। অবাক হওয়ার মতোই কাণ্ড! চোখ কপালে ওঠার মতোই! কারণ, ব্যাঙ সাপকে খেয়ে নিচ্ছে, তা যে কল্পনাতেও ভাবা যায় না। সাপটির আকারও যে খুব ছোট, তা কিন্তু নয়। কিন্তু তারপরেও তাকে গপ করে গিলে ফেলেছে ব্যাঙটি। ক্রেডিটটা ওই সাপ নেবে নাকি ব্যাঙ, জাস্ট ভাবা যাচ্ছে না।

ব্যাঙটাকে তো ক্রেডিট দিতেই হয়। কিন্তু সাপটাকেও যে ক্রেডিট দিতে হয়। ব্যাপারটা অনেকটা সেই পরীক্ষায় সব প্রশ্ন জানার পরেও যখন পরীক্ষার্থী ফেল করে, তার মতো অবস্থা যেন। সাপটাকে ক্রেডিট দিতে হয় দুটো কারণে। প্রথমত, সে কী এমন করল যে ব্যাঙের পেটে চলে গেল। দ্বিতীয়ত, জীবনটা যে শেষ হতে চলেছে, তা জানা সত্ত্বেও বিড়ালটার সঙ্গে ঝগড়া করে গেল। নেটিজ়েনরা বলছেন, বিড়ালটাকে যে পরিমাণ তেজ দেখাল, তা তো ব্যাঙটাকেও দেখাতে পারত।

খুব স্বাভাবিক ভাবেই এই ভিডিয়ো নজরে এসেছে বহু মানুষের। কমেন্ট সেকশনও একপ্রকার টইটম্বুর। সাপটা ওই বিড়ালকে কী বলছিল, তা নিজের মাথা থেকে বের করে একজন কমেন্টে লিখছেন, “সাপ: আমার শেষটাও কি একটু শান্তিপূর্ণ হতে পারত না!” আর একজন যোগ করলেন, “সত্যিই ওই সাপের দিনটা এক্কেবারে ভাল যাচ্ছিল না।”