Viral Video: ভরা ক্লাসরুমে চুপিসাড়ে প্রেমিকার সঙ্গে ফোনালাপ, প্রফেসর এসে দিয়ে গেলেন বিরাট সারপ্রাইজ়

Viral Video Today: সম্প্রতি একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে, যা আমাদের কলেজবেলার কথাটা মনে করিয়ে দিয়েছে। ভিডিয়োতে দেখা গিয়েছে, ক্লাসরুমে ক্লাস চলাকালীনই চুপিচুপি প্রেমিকার সঙ্গে গল্প করছিলেন এক পড়ুয়া। তার স্যর আসতেই থেমে গেল সে গল্প।

Viral Video: ভরা ক্লাসরুমে চুপিসাড়ে প্রেমিকার সঙ্গে ফোনালাপ, প্রফেসর এসে দিয়ে গেলেন বিরাট সারপ্রাইজ়
মজাদার কাণ্ড।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 21, 2023 | 8:57 PM

Latest Viral Video: ভরা ক্লাসরুমে যা হয় আর কী!বন্ধুবান্ধবদের সঙ্গে খোশগল্প, একটু খুনসুঁটি, সামান্য পরনিন্দা বা পরচর্রা, এসব চলতেই থাকে। তবে হ্যাঁ, স্যর চলে এলে একটু আগাম সতর্কতা। সে ক্লাসরুম যদি কলেজের হয়, তাহলে একটু বেশি সতর্কতা আর স্যর যদি স্কুলের হয় আরও একটু বেশি সতর্ক হয়ে যায় পড়ুয়ারা। সম্প্রতি একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে, যা আমাদের কলেজবেলার কথাটা মনে করিয়ে দিয়েছে। ভিডিয়োতে দেখা গিয়েছে, ক্লাসরুমে ক্লাস চলাকালীনই চুপিচুপি প্রেমিকার সঙ্গে গল্প করছিলেন এক পড়ুয়া। তার স্যর আসতেই থেমে গেল সে গল্প।

ভিডিয়োটে দেখা গিয়েছে, ক্লাসে চুপিসাড়ে প্রেমিকার সঙ্গে ফোনালাপে মগ্ন এক পড়ুয়া। ক্লাসের সকলের নজর তখন তাঁর দিকে। হঠাৎ করেই সেখানে চলে আসেন প্রফেসর। তিনি বিরাট কিছু একটা করলেন না। চুপিচুপিই এগিয়ে গেলেন ওই পড়ুয়ার দিকে। কিসসু করলেন না, জাস্ট মুখটা বাড়ালেন। তাতেই যা হওয়ার হয়ে গেল। সে ছাত্র তখন তড়িঘড়ি ফোনটা কেটে প্রফেসরের দিকে হাঁ হয়ে তাকিয়ে থাকে। আর ক্লাসরুমে তখন হাসির রোল চলছে।

View this post on Instagram

A post shared by Rohit Meena (@rohitmeena_13)

ছাত্রদের হাসি শুনেই পড়ুয়াটি অ্যাকশন মোডে চলে যায়। আর সে যখন চোখ তুলল, তখনই দেখতে পেল অধ্যাপককে। সে ইতস্তত বোধ করে। পুরো ক্লাস তখন হা, হা রবে মুখরিত হয়ে ওঠে। তবে নেটিজ়েনরা এই স্যরের পদক্ষেপে খুব খুশি হয়েছেন। তাঁদের দাবি, ওই প্রফেসর ছাত্রের কাজে এক ফোঁটাও রাগ করেননি।

ইনস্টাগ্রামে rohitmeena_13 নামক একটি পেজ থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। বহু মানুষ এই ভিডিয়ো দেখেছেন। প্রায় 28 লাখেরও বেশি ভিউ হয়েছে ভিডিয়োটির। আর ভিউ 26 মিলিয়ন ছাপিয়ে গিয়েছে।