Viral Video: জলের তলায় ভয়ঙ্কর নাচ নাচলেন…ভিডিয়ো দেখে তোলপাড় নেটদুনিয়া

Under Water Dance Viral Video: হরর ফিল্ম M3GAN-এর একটি কিলার রোবটের ভয়ঙ্কর নাচের সিকোয়েন্স মুক্তির পর থেকে ভাইরাল হয়েছে। অনেকেই আছেন যারা এই নাচটি নতুন করে তৈরি করার চেষ্টা করেছেন।

Viral Video: জলের তলায় ভয়ঙ্কর নাচ নাচলেন...ভিডিয়ো দেখে তোলপাড় নেটদুনিয়া
Follow Us:
| Edited By: | Updated on: Jan 29, 2023 | 10:07 AM

Under Water Dance: সোশ্যাল মিডিয়ায় (Social Media) অনেক ধরনেরই নাচের ভিডিয়ো ভাইরাল (Viral Video) হয়। কিন্তু বর্তমানে এমন এক ভিডিয়ো ভাইরাল হয়েছে যা অধিকাংশ নেটিজেনের নজর কেড়েছে। হরর ফিল্ম M3GAN-এর একটি কিলার রোবটের ভয়ঙ্কর নাচের সিকোয়েন্স মুক্তির পর থেকে ভাইরাল হয়েছে। অনেকেই আছেন যারা এই নাচটি নতুন করে তৈরি করার চেষ্টা করেছেন। কিন্তু তাবলে জলের তলায়? অবাক হলেন তো? এতে অমন ভয়ঙ্কর নাচ, তারউপর আবার জলের তলায়? জলের তলায় (Under Water) কেউ নাচছে (Dance) এটি শুনে অবাক না হলেও, আপনি নাচের ভিডিয়োটি দেখলে অবশ্য়ই চমকে উঠবেন। মিয়ামির একজন ক্রিস্টিনা মাকুশেঙ্কো নামের তরুণী জলের নিচে কী অসাধারণভাবে M3GAN চলচ্চিত্রের গানে নাচছেন। দেখলে চোখ সরাতে পারবেন না।

View this post on Instagram

A post shared by Kristina Makushenko (@kristimakusha)

ক্রিস্টিনা মাকুশেঙ্কো ভিডিয়োটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। আর তারপর থেকেই ঝড়ের বেগে ভাইরাল। শেয়ার করা ভিডিয়োটির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘হ্যালো। আমি M3GAN। আপনার নতুন বন্ধু। জলের নীচে দেওয়ালের কাছে অমন 360 ঘুরে নাচের স্টেপটি তৈরি করা একটু কঠিন ছিল। আমি কতবার যে দেওয়ালে আঘাত পেয়েছি সেটি সম্পর্কে আর কথা বলব না। রিল শেষে আমার এই দৌড় কে দেখেছে? আমি যখন মুহূর্তটি তৈরি করছিলাম, তখন কেউ একজন আমার কাছে সাঁতরে এসে জিজ্ঞাসা করলেন আমি ঠিক আছি কি-না (আমি বিব্রত ছিলাম, তবে আমি এতে অভ্যস্ত)। কে কে সিনেমা হলে এই সিনেমাটি দেখেছেন?’ ভিডিয়ো ক্লিপে তার নাচ এবং ছবির মূল নাচের দৃশ্যের মধ্যে তুলনা করতে দেখা গিয়েছে।

ইনস্টাগ্রামে শেয়ার করার পর থেকে এখনও পর্যন্ত ক্লিপটিকে 1.4 লক্ষ বার দেখা হয়েছে এবং ভিউ সংখ্যা বাড়ছে। ভিডিয়োটিতে 8 হাজারেরও বেশি লাইক পেয়েছে। একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী লিখেছেন, “আপনি এটি কীভাবে করলেন!!!” অন্য একজন লিখেছেন, “উপরের আসল দৃশ্যের সঙ্গে আপনার নাচ একেবারেই আলাদা করা যাচ্ছে না।”