Viral Video: স্টোভের উপরে বসে বাবাজি! বিড়িতে সুখটান দিতে দিতে ভক্তদের আশীর্বাদ করছেন…

Viral Video Today: এক অদ্ভুত বাবাজির সন্ধান মিলল, যিনি সবসময় গরম থাকতে পছন্দ করেন! স্টোভের উপরে বসে থাকেন তিনি। কখনও কখনও আবার মাথায় ঘোমটাও টানতে দেখা যায় তাঁকে। আর যখন ভক্তদের আশীর্বাদ করছেন, তখন দেখা গেল তিনি বিড়িতে সুখটান দিচ্ছেন।

Viral Video: স্টোভের উপরে বসে বাবাজি! বিড়িতে সুখটান দিতে দিতে ভক্তদের আশীর্বাদ করছেন...
এমন বাবাজি আগে কখনও দেখেছেন!
Follow Us:
| Edited By: | Updated on: Mar 23, 2023 | 8:21 PM

Latest Viral Video: এ দেশে অনেক রকমের বাবা আছেন! তাঁদের রকমারি কীর্তিকলাপ যত না আমাদের মনে ভক্তি নিয়ে আসে, তার থেকে কয়েকগুণ বেশি হাসায়। তবে কিছু বাবা আবার বড্ড সিরিয়াস। কেউ কেউ কয়েক মাস ধরে দাঁড়িয়ে আছেন তো কেউ আবার কয়েক বছর ধরে ঘুমোননি। আবার এমন সাধুবাবার সন্ধানও আমরা পেয়েছি, যাঁরা জীবনে কখনও কাপড়ই পরেননি। তবে এবার এক অদ্ভুত বাবাজির সন্ধান মিলল, যিনি সবসময় গরম থাকতে পছন্দ করেন! স্টোভের উপরে বসে থাকেন তিনি। কখনও কখনও আবার মাথায় ঘোমটাও টানতে দেখা যায় তাঁকে। আর যখন ভক্তদের আশীর্বাদ করছেন, তখন দেখা গেল তিনি বিড়িতে সুখটান দিচ্ছেন।

সোশ্যাল মিডিয়ায় এমন একটা বাবার সন্ধান পাওয়ার পর নেটিজ়েনরা একপ্রকার অবাক। ভিডিয়োতে দেখা গেল, একটি লোহার চাটুর উপরে বসে আছেন ওই বাবা। সেই চাটুর নিচে দাউ দাউ করে আগুন জ্বলছে। যে চাটুতে ডিম ফাটিয়ে ওমলেট করার কথা, সেখানে বসে আছেন এক সাধুবাবা। আগুনের প্রতি এক ফোঁটাও অনীহা নেই তাঁর। চারপাশে বসে রয়েছেন ভক্তরা। সাদা ধুতি পরিহিত সেই বাবাজি কখনও-কখনও আবার মাথায় ঘোমটাও টেনে নিচ্ছেন। বিড়িতে সুখটান দিতে-দিতে মানুষজনের সঙ্গে কথা বলছেন, আশীর্বাদও করছেন। দেখে বোঝা যাচ্ছে, তাঁর প্রতি বহু মানুষের আস্থা রয়েছে।

প্রতীক এস পাতিল নামের এক ব্যক্তি টুইটারে এই ভিডিয়োটি শেয়ার করেছেন। জানা গিয়েছে, ভিডিয়োটি মহারাষ্ট্রের অকোলার। ক্যাপশনে লেখা হয়েছে, “চুলায় মাটন, আইসক্রিমের পর এক বাবাও বসে পড়লেন!” ব্যাপক ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। গত 21 মার্চ ভিডিয়োটি শেয়ার করা হয়েছিল। এর মধ্যেই ভিডিয়োর ভিউ 90 হাজার ছাপিয়ে গিয়েছে। প্রচুর মানুষ কমেন্ট করেছেন। রিটুইটও করেছেন বহু মানুষ।

এই ভিডিয়ো দেখার পরে টুইটারে একজন ব্যবহারকারী লিখছেন, “মহারাষ্ট্রের অকোলা জেলায় বিগত 4-5 বছর ধরে গুণবন্ত নামে এক বাবা মানুষের সঙ্গে দেখা করতে আসছেন। তাঁর দরবার সর্বদা পূর্ণ। ভক্তরা তাঁর প্রতি একপ্রকার পাগল। দারুণ প্রতিভাবান মানুষ তিনি।” আর একজন আবার লিখছেন, “বাবা অনেক কিছু রান্না করতে জানেন। ভক্তদের জন্যই রান্না করেন তিনি।”

জানা গিয়েছে, এই মানুষটি প্রতি বছর কয়েক দিনের জন্য মহারাষ্ট্রের অকোলার একটি গ্রামে আসেন। দূর-দূরান্ত থেকে বহু মানুষ তাঁর সঙ্গে এখানে দেখা করতে আসেন। ভক্তরা তাঁকে অনেক কিছু দান করেন এবং তিনিও ভক্তদের আশীর্বাদ করেন।