Viral Video: মায়ের চড়া মেকআপ, চিনতে না পেরে হাউ হাউ করে কান্না কোলের ছেলের

Viral Video Today: এক মহিলা এমনই মেকআপ করেছেন যে, তাঁর কোলের সন্তানও তাঁকে চিনতে পারছিলেন না। মায়ের (Mother) সেই তীব্র মেকআপ দেখে ছেলেটা (Son) এমনই ভয় পেয়েছে যে, হাউ হাউ করে কান্না জুড়ে দিয়েছে। সেই ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল।

Viral Video: মায়ের চড়া মেকআপ, চিনতে না পেরে হাউ হাউ করে কান্না কোলের ছেলের
মায়ের মেকআপ দেখে ছোট্ট ছেলের সেকি কান্না!
Follow Us:
| Edited By: | Updated on: Jun 01, 2023 | 6:59 PM

Latest Viral Video: মানুষ বড়ই সুন্দর। তারপরেও তাঁর মেকআপ করার প্রয়োজন আছে বলে মনে হয়। টিভির পর্দায় মুখে দেখাতে হলে অন্য কথা। তার কারণ একটু ভাল করে সাজুগুজু না করলে ক্যামেরায় সেই সুন্দর রূপ ধরা পড়ে না। কিন্তু সকলে তো আর ক্যামেরায় মুখ দেখান না। বিয়েবাড়ি গেলে, এমনকি পুজোর মতো উৎসবেও আজকাল অনেকেই মেকআপ করে বাইরে বেরোন। কেউ কেউ আবার এমনই চড়া মেকআপ করে বসে থাকেন যে, পরিবারের লোকজনও তাঁদের চিনতে পারেন না। আর যাঁদের মেকআপ (Make Up) নিয়ে অল্পবিস্তর জ্ঞান রয়েছে, তাঁদের সামনে সেই চড়া মেকআপ ‘সং’ রূপেই অবতীর্ণ হয়। সেরকমই এক মহিলার সন্ধান দিল এই নেটপাড়া। এক মহিলা এমনই মেকআপ করেছেন যে, তাঁর কোলের সন্তানও তাঁকে চিনতে পারছিলেন না। মায়ের (Mother) সেই তীব্র মেকআপ দেখে ছেলেটা (Son) এমনই ভয় পেয়েছে যে, হাউ হাউ করে কান্না জুড়ে দিয়েছে। সেই ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল।

ভিডিয়োতে দেখা গিয়েছে, মহিলা নিজের বাড়িতে সাজছিলেন। তাঁর অনতিদূরে একটি সোফায় বসেছিল ছোট্ট ছেলেটি। হঠাৎই সে বেজায় কান্না জুড়ে দেয়। মাকেই তখন সে কাঁদতে কাঁদতে জিজ্ঞেস করে বসে, ‘আমার মা কোথায়?’ মহিলা শুনে প্রথমে হাসতে থাকেন। তারপর ছেলেকে বুঝিয়ে বলার চেষ্টা করেন, “আমিই তোমার মা, তুমিই আমার ছেলে।” কিন্তু সে ছেলে মায়ের কথা কিছুতেই মানতে চায় না। বারংবার মহিলা বোঝানোর চেষ্টা করেন, তিনিই ছেলেটির মা। কিন্তু কে কার কথা শোনে! বাচ্চাটা কিছুতেই মানতে চাইছিল না যে, ইনি তাঁর মা। অনর্গল সে কেঁদেই যায় সে। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছে যায়, মাকে চিনতে অস্বীকার করে এবং পালিয়ে যায় সে।

এমন সময়েই মহিলা তাঁর ছেলেকে কোলে তুলে নেন। আর তাতে বাচ্চাটি এতটাই জোরে কাঁদতে শুরু করে দেয় যে, সামাল দিতে রীতিমতো হিমশিম খান মহিলা। ছোট্ট ছেলেটি ভাবখানা এমনই করছিল যেন, অচেনা মহিলার কোলে বসে রয়েছে সে। এখন এই ভিডিয়ো নিয়েই সোশ্যাল মিডিয়ায় জোর হাসাহাসি চলছে। ইনস্টাগ্রামে visagesalon1 নামক একটি পেজ থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। এই পেজ থেকে বিভিন্ন সময় মেকআপের ভিডিয়ো শেয়ার করে থাকেন আর্টিস্টরা। নেটিজ়েনরা নানাবিধ মজাদার মন্তব্য করেছেন ভিডিয়োটি দেখার পরে। সাত দিন আগেই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। এর মধ্যেই 1,144,435 লাইক পড়েছে।

ভিডিয়ো দেখার পর একজন ইনস্টা ব্যবহারকারী লিখছেন, “এমন মেকআপের দরকার কী, যখন ছেলেও তার মাকে চিনতে পারে না।” আর একজন যোগ করলেন, “প্রত্যেক সন্তানই তার মাকে সহজ, সাধারণ ভাবে দেখতে চায়।”