Viral Video: মুরগিকে ভয় দেখাতে গিয়ে নিজেই ভয়ে পালালেন! ‘আসল মুরগি কে?’ প্রশ্ন নেটাগরিকদের

Viral News: একটি মুরগির ভিডিয়ো নিয়ে সম্প্রতি নেটপাড়ায় রীতিমতো তোলপাড় শুরু হয়ে গিয়েছে। আপনিও সেই ভিডিয়ো একবার দেখে নিন।

Viral Video: মুরগিকে ভয় দেখাতে গিয়ে নিজেই ভয়ে পালালেন! 'আসল মুরগি কে?' প্রশ্ন নেটাগরিকদের
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট
Follow Us:
| Edited By: | Updated on: Dec 16, 2021 | 7:53 PM

নিত্যদিন নিত্য নতুন ভিডিয়ো ভাইরাল হতে থাকে সোশ্যাল মিডিয়ায়। কখনও মজার, কখনও আবার কিছু হৃদয়বিদারকও বটে। মজার ভিডিয়ো বেশিই ভাইরাল হয়। কারণ একে অপরের সঙ্গে শেয়ার করতে থাকেন সেই সব ভিডিয়ো। তেমনই একটি মুরগিকে নিয়ে বেজায় হাসাহাসি চলল নেটপাড়ায়। তার থেকে বেশি হাসাহাসি হল সেই মুরগিকে যিনি ভয় দেখাতে গিয়েছিলেন তাঁকে নিয়ে।

ইন্টারনেটে পশু-পাখিদের ভিডিয়ো দেখেন বহু মানুষ। তবে সম্প্রতি একটি মুরগিকে নিয়ে এমনই কাণ্ড ঘটল, যা দেখে হেসে কুটিপাটি নেটপাড়ার লোকজন। ঠিক কী ঘটল? একটি পার্কে ব্যায়ম করতে এসেছিলেন বেশ কিছু মানুষ। আর সেখানেই ঢুকে পড়েছিল একটি মুরগি। তার সঙ্গে অনেকেই খেলা করতে থাকেন।

তাঁদের মধ্যেই একজন মুরগিটিকে খুব সহজ ভাবে নেয়। আর তারপরে তাকে ভয় দেখাতে এগিয়ে যায়। তার পরই ঘটে বিপত্তি। ভয় পাওয়া তো দুরস্ত। উল্টে সেই মেয়েটিই ভয়ে পালালেন বেশ কিছুটা দূরে। প্রথমে মুরগির এমনতর কাণ্ডে কিছুটা ঘাবড়ে গেলেও পরে তিনি বেজায় হাসাহাসি করেন।

মেয়েটি মুরগিকে ভয় দেখাতে গিয়েছিল, বাজি উলটে গেল। হ্যাঁ, ইন্টারনেটে ভাইরাল হওয়া একটি ভিডিয়োতে ঠিক এমনই দৃশ্য দেখা গিয়েছে। মেয়েটি সেই খোলা মাঠে দাঁড়িয়ে মুরগিটিকে ভয় দেখানোর চেষ্টা করছিল। চুপচাপ দাঁড়িয়ে থাকা সেই মুরগির কাছে ভয় দেখাতে গিয়ে উল্টে নিজেই ভয় পেয়ে গেলেন। মেয়েটি ভয় দেখাতে এগিয়ে আসতেই মুরগিটি ঘুরে তাঁকে আক্রমণ করে। আর তা দেখে মেয়েটিও রীতিমতো ভয় পেতে থাকে এবং তার পরে চিৎকার করে পালিয়ে যায়।

View this post on Instagram

A post shared by DEMI BAGBY (@demibagby)

মেয়েটির ভীত মুখ ছিল দেখার মতো। সে কল্পনাতেও ভাবতে পারেনি যে, ভয়ে পালাতে হতে পারে। মুরগিটি যখন তাঁর কাছে ছুটে গেল, তখন মেয়েটি ভয় পেলেও পরে হাসতে থাকে। আর সেই কারণেই সোশ্যাল মিডিয়ায় এই ভিডিয়ো বেশ ভাইরাল হচ্ছে। এই ভিডিয়ো ইনস্টাগ্রামে শেয়ার করেছেন DEMI BAGBY নামের এক ইউজার।

ভিডিয়োটি ইনস্টাগ্রামে ৫ মিলিয়নেরও বেশি বার দেখা হয়েছে। ভাইরাল হওয়া এই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক পরিমাণে লাইকও পেয়েছে। ৭৬ হাজারেরও বেশি মানুষ এই ভিডিয়োটি লাইক করেছেন, যেখানে এটি ৫ লাখের বেশি বার দেখা হয়েছে। ভিডিয়োটির ক্যাপশনে একটি মজার বাক্য লেখা আছে, ‘এদের মধ্যে মুরগি কে?’

আরও পড়ুন: Viral Post: পোষ্যর পরিত্রাহি চিৎকারেই প্রাণে বাঁচল একরত্তি! ট্যুইটারে আবেগঘন পোস্ট মায়ের

আরও পড়ুন: Viral Post: বরকে পিছনের সিটে বসিয়ে বিয়ের আসরে স্কুটি নিয়ে গ্র্যান্ড এন্ট্রি কনের!

আরও পড়ুন: Viral Video: ‘ড্যাশ ফর ক্যাশ’! অভিনব গেম খেলে পাঁচ হাজার ডলার জিতলেন শিক্ষকরা, দেখুন তাঁদের খেলার ভাইরাল ভিডিয়ো