Viral Video: এত বড় হাঁ-মুখ! সত্যিই একবার হাঁ করলে ঢুকে যায় একটা গোটা আপেল

ডাক্তার জানিয়েছেন, মহিলার মুখের হাঁ- এর maximum stretch ৬.৫২ সেন্টিমিটার। জানা গিয়েছে, এই মহিলার নাম সামান্থা। একবার হাঁ করলেই মুখে একটা গোটা আপেল ঢুকিয়ে নিতে পারেন তিনি।

Viral Video: এত বড় হাঁ-মুখ! সত্যিই একবার হাঁ করলে ঢুকে যায় একটা গোটা আপেল
এত বড় হাঁ-মুখ, সত্যি!
TV9 Bangla Digital

| Edited By: Sohini chakrabarty

Jul 31, 2021 | 6:43 PM

একবার মুখ হাঁ করলেই এই মহিলা একটা গোটা আপেল ঢুকিয়ে নিতে পারেন! আর এমন কৃতিত্বের জেরেই গিনেস ওয়ার্ল্ড রেকর্ডে নাম জুড়ে ফেলেছেন তিনি। টিকটকে ভাইরাল হওয়া ভিডিয়ো থেকে সরাসরি গিনেস বুকে নাম উঠেছে এই মহিলার। জানা গিয়েছে, ৬.৫২ সেন্টিমিটার (২.৫৬ ইঞ্চি) বড় হাঁ করতে পারেন এই মহিলা। এর আগে কোনও মহিলা এত বড় হাঁ করতে পারেননি। তাই largest mouth gape (female)- এর খেতাব পেয়েছেন এই মহিলা।

করোনা, লকডাউন, ঘরবন্দি জীবন- একঘেয়ে জীবন থেকে বিরক্তি কাটাতে টিকটকে একটি ভিডিয়ো করেছিলেন মহিলা। সেখানেই দেখা গিয়েছিল, বিশাল বড় হাঁ করে একটা গোটা আপেল বসিয়ে নিয়েছেন তিনি। নিমেষেই এই ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছিল টিকটকে। মহিলার মুখের এত বড় হাঁ দেখে তাঁর বন্ধুরা গিনেস ওয়ার্ল্ড রেকর্ডে নাম তোলার চেষ্টা করার জন্য পরামর্শ দেন। এরপরই ওই মহিলা স্থানীয় দাঁতের চিকিৎসকের কাছে যান। তারপর মুখের হাঁ পরিমাপ করে দেখেন তিনি। সেই সময় উপস্থিত ছিলেন একজন Guinness adjudicator। জানা গিয়েছে, এই মহিলা Connecticut- এর বাসিন্দা।

দেখুন সেই ভিডিয়ো

মহিলার ডাক্তার এত বড় হাঁ মুখ, অর্থাৎ মুখের হাঁ ঠিক কতটা বড় তা পরিমাপের জন্য ডিজিটাল callipers ব্যবহার করেছেন। ওই ডাক্তার জানিয়েছেন, মহিলার মুখের হাঁ- এর maximum stretch ৬.৫২ সেন্টিমিটার। জানা গিয়েছে, এই মহিলার নাম সামান্থা। তিনি জানিয়েছেন, ছোটবেলায় এত বড় হাঁ মুখের জন্য় তাঁকে সব জায়গায় অপ্রস্তুত হতে হত। স্কুলে বন্ধুরা মজা করে বিভিন্ন নাম দিত। প্রথমের দিকে খুব কষ্ট হলেও পরে সকলের উপহাসের সঙ্গেই নিজেকে মানিয়ে নিয়েছিলেন সামান্থা। ৩১ বছরে এসে এভাবে রেকর্ড গড়বেন, তাও আবার নিজের এমন একটা বৈশিষ্ট্যের জন্য যা নিয়ে বরাবর লজ্জা পেতে হয়েছে তাঁকে, এমনটা স্বপ্নেও ভাবেননি সামান্থা।

তবে এতদিন এত বড় হাঁ মুখ নিয়ে সংশয় কিংবা লজ্জায় থাকলেও, এখন থেকে এটা নিয়ে গর্ব করবেন বলেই জানিয়েছেন সামান্থা। কারণ এই বৈশিষ্ট্যের জন্যই তো এত বড় সম্মান পেয়েছেন তিনি। সকলকে দেখিয়ে দিয়েছেন, বলা ভাল তাক লাগিয়ে দিয়েছেন। গড়ে ফেলেছেন বিশ্ব রেকর্ড।

আরও পড়ুন- Viral Video: বান্ধবীকে বাইরে রেখে স্টোরে ঢুকে চিপসের প্যাকেট নিয়ে বেরিয়ে গেল কে? একটি পাখি!

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla