Viral Video: গ্রামের রাস্তায় সিংহীর মুখোমুখি দুই বাইক আরোহী! তারপর… দেখুন ভাইরাল ভিডিয়ো

আইএফএস আধিকারিক সুশান্ত নন্দা জানিয়েছেন, এই ভিডিয়ো গুজরাটের। টুইটে ভিডিয়ো শেয়ারের পর মজা করে ক্যাপশনে তিনি লিখেছেন, 'গ্রামের পথের সহযাত্রী। ভারতেই সম্ভব।'

Viral Video: গ্রামের রাস্তায় সিংহীর মুখোমুখি দুই বাইক আরোহী! তারপর... দেখুন ভাইরাল ভিডিয়ো
ছবি প্রতীকী। Photo Credit: The Independent
Follow Us:
| Edited By: | Updated on: Feb 16, 2022 | 2:51 PM

শহুরে মানুষদের কাছে ছুটি কাটানোর জন্য গ্রামের যেকোনও ডেস্টিনেশন বেশ পছন্দের। কংক্রিটের জঙ্গল থেকে পালিয়ে সবুজ ঘেরা শান্ত পরিবেশে দু’দণ্ড সময় কাটিয়ে যে শান্তি মেলে তার খোঁজে অনেকেই পাড়ি দেন ছোটোখাটো উইকেন্ড ট্রিপে। গ্রামের রাস্তায় সফর করা মানেই দু’চোখ জুড়িয়ে যাবে সবুজ বনানীতে। সঙ্গে পাবেন দূষণ মুক্ত প্রকৃতি। কিন্তু এমন পরিবেশেই যদি আপনার সফর সঙ্গী হয় একটা সিংহী (lioness) তাহলে কী হবে? সম্প্রতি টুইটারে এমনই একটি ভিডিয়ো ভাইরাল (viral video) হয়েছে যেখানে দেখা গিয়েছে যে গ্রামের সরু রাস্তা দিয়ে মোটরবাইক নিয়ে যাচ্ছিলেন দু’জন। হঠাৎই তাঁদের সামনে এসে পড়ে একটি পূর্ণবয়স্ক সিংহী। ভারতীয় বন বিভাগের আধিকারিক সুশান্ত নন্দা (IFS officer Susanta Nanda) এই ভিডিয়ো টুইটারে শেয়ার করেছেন।

দেখুন সেই হাড়হিম করা ভিডিয়ো

টুইটারের ওই ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, গ্রামের সরু রাস্তা ধরে যাচ্ছিলেন দুই বাইক সওয়ারি। চারপাশ ঘন গাছপালায় ঘেরা। হঠাৎই সামনে একটি সিংহী তাঁদের নজরে আসে। ওই সিংহী কিছুটা দূরে থাকায় আগে ভাগেই বাইক থামিয়ে দেন আরোহী। বাইকে ছিলেন এক মহিলা সওয়ারি। সিংহীকে দেখে মোবাইলে ভিডিয়ো তুলতে শুরু করেন তিনি। সঙ্গের সওয়ারিকে স্থানীয় ভাষায় কিছু বলতেও শোনা গিয়েছে ওই মহিলাকে। সিংহীটি চলে যাওয়ার জন্য অপেক্ষা করছিলেন তাঁরা। কিছুক্ষণ ধরে রাস্তার উপরেই ঘোরাঘুরি করছিল সিংহীটি। তারপর এক লাফ দিয়ে চলে যায় পাশের ঘন ঝোপের মধ্যে। ওই মহিলা ফোনের ক্যামেরা তখন সেই দিকেই তাক করেছিলেন। রাস্তা ছেড়ে যাওয়ার সময় একবার মোটরবাইকের দিকেও এগোতে দেখা গিয়েছিল সিংহীটিকে। কিন্তু সওয়ারিদের আক্রমণ করেনি সে। বরং এলাকা ছেড়ে চলে গিয়েছে।

আইএফএস আধিকারিক সুশান্ত নন্দা জানিয়েছেন, এই ভিডিয়ো গুজরাটের। টুইটে ভিডিয়ো শেয়ারের পর মজা করে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘গ্রামের পথের সহযাত্রী। ভারতেই সম্ভব।’ ইতিমধ্যেই ৩১ হাজারের বেশি ভিউ হয়েছে এই ভিডিয়োর। ক্রমশ বাড়ছে লাইক, ভিউ আর কমেন্টের সংখ্যা। নেটিজ়েনরা ওই দুই বাইক আরোহীর সাহসের প্রশংসা করেছেন। এমন ভয়াল পরিস্থিতিতেও তাঁরা দু’জন যে আতঙ্কগ্রস্ত হয়ে ভুল কিছু করে ফেলেননি তারই বাহবা পেয়েছেন। কমেন্টে অনেকে বলেছেন যে গুজরাটের বিভিন্ন অঞ্চলে এভাবে আচমকাই দেখা দেয় সিংহ বা সিংহীরা। আবার এক নেটিজ়েন বলেছেন, মানুষকে সাধারণত এড়িয়েই চলে সিংহরা। মানুষ তাদের কিছু ভাবে উত্যক্ত না করলে সরাসরি আক্রমণের পথে যায় না সিংহরা।

আরও পড়ুন- Viral Video: মাঝরাতে দোকানের বাক্স ছুঁড়ছে ভূত! হাড়হিম ভিডিয়ো দেখে উত্তাল নেটপাড়া…

আরও পড়ুন- Viral Video: এ পি ঢিঁল্লোর গানে স্পাইস জেটের এয়ার হসটেসের নাচ, নিখুঁত নাচের স্টেপে মন মজেছে নেটিজ়েনদের অনেকের