Viral: ‘পরোটা খাচ্ছি, অর্ধেক বাকি, খেয়েই আসব’… ক্যাব চালকের ‘সৎ’ জবাবে মুগ্ধ মহিলা যাত্রী

Viral: Uber চালকের সঙ্গে বেশিরভাগ ক্ষেত্রেই যাত্রীদের বচসার খবরই প্রকাশ্যে আসে। Uber কর্তৃপক্ষের পাশাপাশি চালকদের বিরুদ্ধেও একরাশ অভিযোগ থাকে যাত্রীদের। তবে এ যাত্রায় ঠিক উল্টোটাই হয়েছে।

Viral: 'পরোটা খাচ্ছি, অর্ধেক বাকি, খেয়েই আসব'... ক্যাব চালকের 'সৎ' জবাবে মুগ্ধ মহিলা যাত্রী
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: May 18, 2022 | 3:33 PM

Ola বা Uber বুক করে ভোগান্তির শিকার হননি এমন যাত্রীর সংখ্যা নেহাতই হাতেগোনা। Uber চালক Ride বাতিল করে দেননি, এমন ঘটনা আজকাল শোনাই যায় না। বেশিরভাগ সময়েই Uber চালকরা ফোন করে যাত্রীদের গন্তব্য জিজ্ঞেস করেন। তারপরেই শুরু হয় আসল খেলা। একের পর এক Uber খালি বাতিলই হতে থাকে। কিন্তু সম্প্রতি এক মহিলা যাত্রীর সম্পূর্ণ অন্যরকমের অভিজ্ঞতা হয়েছে। কারণ তিনি যে Uber চালককে পেয়েছিলেন, তাঁর মতো সহজ সরল সৎ Uber চালক বোধহয় খুব কমই রয়েছেন। অন্তত ওই মহিলা যাত্রী তেমনটাই মনে করেন। শুধু তাই নয় ওই Uber চালকের থেকে জীবনের সততার পাঠ নেবেন বলেও জানিয়েছেন মহিলা যাত্রী। কিন্তু কী ঘটেছে ওই যাত্রীর সঙ্গে? কেনই বা তিনি Uber চালকের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন?

মহিলা যাত্রীর সঙ্গে ক্যাব চালকের কথোপকথন, অবাক সকলে

Uber-এর ক্ষেত্রে আজকাল যাত্রী চাইলে মেসেজের মাধ্যমেও চালকের সঙ্গে যোগাযোগ করতে পারেন। এখানে যে যাত্রীর কথা বলা হচ্ছে তাঁর নাম করিশ্মা মালহোত্রা। Twitter-এ নিজের অভিজ্ঞতা শেয়ার করেছেন তিনি। সঙ্গে শেয়ার করেছেন Uber চালকের সঙ্গে তাঁর কথোপকথনের একটি Screenshot। সেখানে দেখা গিয়েছে Uber চালককে করিশ্মা জিজ্ঞেস করেছেন, ‘আপনি আসছেন তো?’। আর চালকের সহজ সরল জবাবেই লুকিয়ে রয়েছে সততা। কারণ ওই Uber চালক জানিয়েছেন তিনি আসবেন এটা নিশ্চিত। খালি একটা পরোটা খাচ্ছেন। অর্ধেক বাকি। সেটা খেয়ে আসবেন। সত্যিই Uber চালকের থেকে এমন সৎ জবাব বোধহয় কেউই আশা করেন না। নেটিজ়েনরা এই ঘটনা জেনে বলছেন সত্যিই করিশ্মা অত্যন্ত ভাগ্যবতী। নাহলে এমন Uber চালকের সঙ্গে সফর করার সুযোগ পেতেন না তিনি।

Uber চালকের সঙ্গে বেশিরভাগ ক্ষেত্রেই যাত্রীদের বচসার খবরই প্রকাশ্যে আসে। Uber কর্তৃপক্ষের পাশাপাশি চালকদের বিরুদ্ধেও একরাশ অভিযোগ থাকে যাত্রীদের। তবে এ যাত্রায় ঠিক উল্টোটাই হয়েছে। Uber চালকের ব্যবহারে মুগ্ধ হয়েছেন যাত্রী। করিশ্মা জানিয়েছেন, তিনি নিজের জীবনে ওই Uber চালকের মতো সৎ হতে চান। নেটিজ়েনরাও এই ঘটনা জানার পর বেশ অবাকই হয়েছেন। অনেকে আবার অন্তত একবার ওই Uber চালকের সঙ্গে সফর করার ইচ্ছেও প্রকাশ করেছেন। Twitter-এ করিশ্মা যে Screenshot শেয়ার করেছেন তা এখন ভাইরাল হয়ে গিয়েছে Social Media-র অন্যান্য মাধ্যমেও। সকলেই বেশ মজা পেয়েছেন গোটা ব্যাপারটা।