Viral Video: খাবার পেতে দেরি, তাই রাগে বার্গার কিং এর কর্মীর উপর হামলা দুজনের! ভিডিয়ো দেখে চোখ কপালে নেটিজেনদের

বার্গার দিতে কেন দেরি, সেই রাগেও দোকানের কর্মীর উপর চড়াও হন। এনতারসে চলতে থাকে কিল, ঘুঁষি

Viral Video: খাবার পেতে দেরি, তাই রাগে বার্গার কিং এর কর্মীর উপর হামলা দুজনের! ভিডিয়ো দেখে চোখ কপালে নেটিজেনদের
দুই আততায়ীর খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ
Follow Us:
| Edited By: | Updated on: Jan 05, 2022 | 7:36 PM

খিদের মুখে বিখ্যাত এক বার্গার জয়েন্ট থেকে বার্গার অর্ডার করেছিলেন নিউ ইয়র্কের এই দুই ব্যক্তি। মোটামুটি সন্ধ্যে নাগাদ, ৬.১৪ এর দিকে বার্গার অর্ডার করেছিলেন তাঁরা। ভেবেছিলেন সামান্য বার্গার আসতে কতই বা আর সময় লাগবে। কিন্তু সামান্যক্ষণ অপেক্ষাতেই ধৈর্যচ্যুতি হয় তাঁদের । আর এরপরই তাঁরা ঝাঁপিয়ে পড়েন বার্গার কিং-এর এক কর্মচারীর উপরে। নিউ ইয়র্কের বুলেভার্ড আউটলেটের ঘটনা। সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে কালো কাপড়ে মুখ বাঁধা দুই ব্যক্তি ঝাঁপিয়ে পড়ে সেই কর্মীর উপর।

এনতারসে তাঁর উপর চালাতে থাকেন কিল-ঘুঁষি। সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে পুরো ঘটনার ফুটেজ। সেখানেই দেখা গিয়েছে, খাবার দিতে দেরি হচ্ছে বলে কালো কাপড়ে মুখ ঢাকা ওই ব্যক্তি প্রথমেই এনতারসে চড়-থাপ্পড় মারতে থাকেন। কর্মচারীটিকে দোকান থেকে বের করেই মারধর করছিলেন ওই ব্যক্তিটি। তারপর অন্য আরও এক ব্যক্তিও চড়াও হন কর্মচারীটির উপরে। তিনি আবার দাবি করেছিলেন, ওই কর্মচারী তাঁকে অপমান করেছিল। বদলা নিতেই ঝাঁপিয়ে পড়েন তিনি। দোকানের অন্যান্য কর্মচারীরা এসে কোনও ক্রমে তাঁকে বাঁচান। সেই সঙ্গে অভিযোগ যায় পুলিশের কাছেও। তবে পুলিশ আসার আগেই পালিয়ে যান এক ব্যক্তি। তবে এক ব্যক্তির কাছে থেকে আগ্নেয়াস্ত্রও পাওয়া গিয়েছে।

ঘটনার পর থেকেই বন্ধ হয়ে যায় বার্গার কিং এর ওই আউটলেটটি। ততক্ষনাৎ পুলিশ আসায় আহত কর্মীটিকে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। আপাতত কর্মীটি স্থিতিশীল অবস্থায় রয়েছেন। কিন্তি ওই দুই ব্যক্তির খোঁজে এখনও তল্লাশি চালাচ্ছে পুলিশ। আশপাশের ফুটেজ এবং মানুষদের  সঙ্গে কথা বলে পুলিশ জানতে পেরেছে, বার্গার খেতে আসার আগে ব্রকলিনের কাছে ৩৬ বছরের এক মহিলাকে গুলি করে তাঁরা খুন করে এসেছে। ফুটেজ দেখিয়েই দুই আততায়ী তল্লাশি চালাচ্ছে পুলিশ। আর এমন ভিডিয়ো এখন ভািরাল নেট দুনিয়ায়। যে ভাবে ওই কর্মীর উপর অত্যাচার চালানো হয়েছে তা দেখেই শিহরিত নেটাগরিকরা।

আরও পড়ুন: Viral Video: দু’হাতে সিংহকে জাপটে ধরেছেন এই কন্যে! ভিডিয়ো দেখে স্তম্ভিত ইন্টারনেট!

আরও পড়ুন: Viral Video: এক কামড়ে গলফের ব্যাট ভেঙে দিল কাঁকড়া! কাঁকড়ার এমন ভয়ানক রূপ দেখুন ভাইরাল ভিডিয়োয়

আরও পড়ুন: Viral Video: দোলনায় দুলতে গিয়ে মারাত্মক বিপদ! ভিডিয়ো দেখে আঁতকে উঠলেন নেটিজ়েনরা