Viral Video: দু’হাতে সিংহকে জাপটে ধরেছেন এই কন্যে! ভিডিয়ো দেখে স্তম্ভিত ইন্টারনেট!

বাড়ির খরগোশ, পাখি, বিড়াল, কুকুরকে জড়িয়ে ধরার কথা ভাবা যায়। কিন্তু স্বয়ং পশুরাজকে জড়িয়ে ধরার কথা ভেবেছেন কখনও? অসম সাহসিকতার পরিচয় দিয়ে এই কন্যে এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়...

Viral Video: দু'হাতে সিংহকে জাপটে ধরেছেন এই কন্যে! ভিডিয়ো দেখে স্তম্ভিত ইন্টারনেট!
এমন পোষ্য আগে দেখেছেন
Follow Us:
| Edited By: | Updated on: Jan 05, 2022 | 6:00 PM

পোষ্য অনেকের বাড়িতেই থাকে। ইদানিং সেই পোষ্য রাখার চল বেড়েছে অনেকটাই। লকডাউনে সময় কাটাতে অনেকেই কুকুর কিনেছেন বাড়িতে। বাড়ির পোষ্য কিন্তু বাড়ির সদস্যদের মতই। সারাক্ষণ লাফাচ্ছে, দৌড়ে বেড়াচ্ছে। বাড়িতে একটা বাচ্চা থাকলে তাকে যে ভাবে আগলে রাখতে হয়, পোষ্যকেও তাই। কিন্তু বাড়িতে কখনও সিহং পোষার কথা ভেবেছেন কি? আগেকার দিনে রাজারা বাড়িতে বাঘ-সিংহ পুষতেন। কেউ আবার শিকার করে এসে প্রমাণ স্বরূপ চামড়াও ঝুলিয়ে রাখতেন। কিন্তু সে সব দিন এখন অতীত।

আর তাই সিংহ পোষার চল নেই। তবে কিছু দেশে কিন্তু অনেকেই হিংস্র জন্তুদের বাড়িতে রাখেন। যেমন কতারের এই তরুণী। ভালবেসে তাঁর বাড়িতে একটি সিংহ পুষেছেন। আর সেই সিংহ বেজায় দুষ্টু। সময় পেলেই ঢুকে পড়ে প্রতিবেশীদের বাগানে। প্রতিবেশীদের বাগান তছনছ করতে কিন্তু এই সিংহের জুড়ি মেলা ভার। আর সিংহ মামাকে দেখে খুব স্বাভাবিক কেউ বাড়ির বাইরে বেরোবেন না। সম্প্রতি টুইটারে ভাইরাল হয়েছে একটি ভিডিয়ো। আর সেখানেই দেখা যায় সন্তানের মতই দু হাতে সিংহটিকে আগলে দাঁড়িয়ে আছেন এই কন্যে। আবার বকাও দিচ্ছেন তাঁর চারপেয়ে সন্তানকে। এদিকে সিংহটি কিন্তু গর্জন করে চলেছে। তাতেই তটস্থ প্রতিবেশীরা।

কুয়েত শহরের দক্ষিণে সাবাহিয়া এলাকায় এই সিংহটিকে নিয়ে থাকেন মেয়েটি। সময় পেলেই সিংহ ঢুকে পড়ে পাশের বাড়ির বাগানে। কুয়েতের একটি সংবাদ পত্র মারফত জানা গিয়েছে, জঙ্গল থেকে বেরিয়ে আসা ওই সিংহটি রাস্তায় রাস্তায় ঘুরছিল। আর তখন স্থানীয় বাসিন্দাদের আতঙ্ক থেকে বাঁচাতেই সিংহটিকে নিজের বাড়িতে আশ্রয় দেন ওই তরুণী ও তার বাবা।

তবে সিংহের এমন পালিয়ে যাওয়ার ঘচনায় আতঙ্কিত সকলেই। এই ভিডিয়োটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এখনও পর্যন্ত ২১ লক্ষ মানুষ দেখেও ফেলেছেন। ভিডিয়োটি দেখে বেশিরভাগই অবাক, তবে অনেকেই লিখেছেন এতো পুরো বাড়ির পোষা বেড়ালের মত। অনেকেই আবার বিরক্দেত হয়েছেন। পুরো ভিডিয়ো জুড়েই রয়েছে মিশ্র প্রতিক্রিয়া। দেখবেন নাকি আদরের পোষ্যটিকে একবার?

আরও পড়ুন: Viral Video: এক কামড়ে গলফের ব্যাট ভেঙে দিল কাঁকড়া! কাঁকড়ার এমন ভয়ানক রূপ দেখুন ভাইরাল ভিডিয়োয়

আরও পড়ুন: Viral Video: দোলনায় দুলতে গিয়ে মারাত্মক বিপদ! ভিডিয়ো দেখে আঁতকে উঠলেন নেটিজ়েনরা

আরও পড়ুন: Viral video: প্রথমবার পিৎজায় কামড়! স্বাদ পেয়ে একরত্তির অভিব্যক্তি দেখে মুগ্ধ নেটপাড়া, দেখুন ভাইরাল ভিডিয়ো