বাজারে এসেই কাঁপিয়ে দিল ব্লুবেরি সিঙাড়া, ভিডিয়ো দেখেই ভিরমি খাওয়ার জোগাড়!

Viral Video: ভাইরাল হওয়া ভিডিয়োটি @youthbitz নামে একটি অ্যাকাউন্টের মাধ্যমে ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে। এখনও পর্যন্ত লক্ষাধিক মানুষ ভিডিয়োটি দেখেছেন এবং কমেন্ট করে তাদের মতামত জানাচ্ছেন। পোস্ট করার পর থেকেই ঝড়ের বেগে ভাইরাল হয়েছে এই ভিডিয়ো।

বাজারে এসেই কাঁপিয়ে দিল ব্লুবেরি সিঙাড়া, ভিডিয়ো দেখেই ভিরমি খাওয়ার জোগাড়!
Follow Us:
| Updated on: Jan 18, 2024 | 7:00 PM

সোশ্যাল মিডিয়ায় এমন অনেক ধরনের খাবার দেখা যায়, যা দেখলে অবাক হওয়া ছাড়া আর কোনও উপায় থাকে না। কিন্তু যখন পছন্দের সব খাবার নিয়ে বিভিন্ন পরীক্ষা নিরীক্ষা চালানো হয়, তখন খাদ্য প্রেমিকরাও তা থেকে দূরেই থাকতে পছন্দ করে। তেমনই একটি জনপ্রিয় লোভনীয় খাবার নিয়ে পরীক্ষা করা হয়েছে। আর তার ভিডিয়ো ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বিকেল হলেই মুড়ির সঙ্গে বা চাটনির সঙ্গে যে সিঙাড়া নিয়ে বসে পড়েন, তাতে যদি আলুর পুরের পরিবর্তে কেউ জ্যাম, ব্লুবেরি এবং স্ট্রবেরি ভরে দেয়? তাহলে কেমন হবে বলুন তো? এতদিন পর্যন্ত অনেক জায়গায় চাউমিন সিঙাড়াও পাওয়া যেত। কিন্তু তাই বলে সিঙাড়ার পুরে ব্লুবেরি সস?

ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, একটি মেয়ে হাতে নীল রঙের সিঙাড়া নিয়ে দাঁড়িয়ে আছেন। বলা হচ্ছে, এটি ব্লুবেরি সিঙাড়া। সামোসাটির ভিতরে আলু-পেঁয়াজ, মটর বা মুরগির স্টাফিং নেই তবে জ্যাম এবং স্ট্রবেরি ভরাট। এমন নীল রঙের সিঙাড়া ভেঙে মুখে দিতেই সঙ্গে সঙ্গে অভিব্যক্তি প্রকাশ পেল। একেবারেই যে পছন্দ হয়নি, তা তিনি জানিয়ে দিলেন। এক পিস সিঙাড়ার দাম 65 টাকা। তবে দেখেই মনে হচ্ছে এটি মিষ্টি সিঙারা। তাই আপনি যদি মিষ্টি খেতে পছন্দ করেন, তাহলে এটি খেয়ে দেখতেই পারেন। আর এমন নীল রঙের সিঙাড়া আগে কখনও দেখেছেন?

View this post on Instagram

A post shared by Youthbitz Food (@youthbitz)

ভাইরাল হওয়া ভিডিয়োটি @youthbitz নামে একটি অ্যাকাউন্টের মাধ্যমে ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে। এখনও পর্যন্ত লক্ষাধিক মানুষ ভিডিয়োটি দেখেছেন এবং কমেন্ট করে তাদের মতামত জানাচ্ছেন। পোস্ট করার পর থেকেই ঝড়ের বেগে ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। এক ব্যক্তি কমেন্টে লিখেছেন, “ভাইরাল হওয়ার জন্য কত কীই না বানিয়ে ফেলছে দোকানগুলো।”