Viral Video: নীচে খরস্রোতা নদী, উপরে স্রেফ একটা গাছকেই ‘ওভারব্রিজ’ বানিয়ে ফেলল মানুষজন

Viral Video Today: একটি প্রকাণ্ড গাছ, আর তাকেই মানুষ নিজের সুবিধার্থে ব্রিজ বানিয়ে নিয়েছে। খরস্রোতা নদীর উপর দিয়ে তাদের পারাপার দেখে আপনি শিউরে উঠবেন।

Viral Video: নীচে খরস্রোতা নদী, উপরে স্রেফ একটা গাছকেই 'ওভারব্রিজ' বানিয়ে ফেলল মানুষজন
Follow Us:
| Edited By: | Updated on: Mar 21, 2023 | 11:45 AM

Latest Viral Video: এখনও অনেক প্রত্য়ন্ত গ্রাম বা এলাকা রয়েছে, যেখানকার মানুষদের অনেক প্রতিকূলতার মধ্য়ে দিয়ে দিন কাটাতে হয়। কখনও জল আনতে মাইলের পর মাইল হাঁটতে হয়, তো কখনও একটু বৃষ্টিতেই গ্রাম ভেসে যায়। আর সেই সব কিছুই সোশ্য়াল মিডিয়ায় (Social Media) ভাইরাল হয়। কিন্তু বর্তমানে এমন একটি ভিডিয়ো ভাইরাল (Viral Video) হয়েছে, সেখানে একটি নদীর উপর দিয়ে একটি ব্রিজ (Bridge) রয়েছে। আর তার উপর দিয়ে সেখানকার মানুষরা যাতায়াত করছে। আপনার মনে হতে পারে সে আবার কতটা বড় ব্য়াপার। কিন্তু এই ব্রিজটা সাধারণ সব ব্রিজের মতো না। একটি প্রকাণ্ড গাছ, আর তাকেই মানুষ নিজের সুবিধার্থে ব্রিজ বানিয়ে নিয়েছে। খরস্রোতা নদীর উপর দিয়ে তাদের পারাপার দেখে আপনি শিউরে উঠবেন।

ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, কিছু মহিলা গাছের উপরে উঠে সেতু পার হচ্ছে। তার নীচে একটি নদী বয়ে চলেছে প্রবল স্রোতে, কিন্তু ওপারে যাওয়ার জন্য কোনও সেতু তৈরি করে দেওয়া হয়নি। তাই তারা বাধ্য় হয়ে জীবনের ঝুঁকি নিয়ে একটি গাছের সাহায্য় নিয়েছেন। মহিলাগুলি প্রথমে গাছের উপরে ওঠেন এবং তারপর ধীরে-ধীরে কাঠের সেতু পার হয়ে অন্য দিকে যাওয়ার চেষ্টা করছেন। আপনার প্রতিমুহূর্তে মনে হবে, এদের মধ্য়ে একজনও পড়ে গেলে সে নিমেষে তলিয়ে যাবে নদীতে। কিন্তু তাদের এভাবে পারাপার করার অভ্য়াস রয়েছে। আগে দেখেছেন কখনও এমন ব্রিজ?

এই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম টুইটারে @HasnaZarooriHai নামের একটি আইডি দিয়ে শেয়ার করা হয়েছে এবং ক্যাপশনে লেখা আছে, ‘কখনও এমন ফ্লাইওভার দেখেছেন?’ দুই মিনিট 18 সেকেন্ডের এই ভিডিয়োটি এখনও পর্যন্ত 18 হাজারেরও বেশি ভিউ হয়েছে। এছাড়াও শত শত মানুষ ভিডিয়োটিতে লাইক করেছেন এবং বিভিন্ন কমেন্টও করেছেন। একজন ব্যবহারকারী লিখেছেন, ‘এমন শুধুমাত্র ভারতেই সম্ভব।’, অপর একজন ব্যবহারকারী লিখেছেন, ‘তাদের জন্য় একটি সেতুর ব্য়বস্থা করা উচিত?’