Viral Video: বন্দুক উচিয়ে নবদম্পতি, ট্রিগার টিপতেই ব্লাস্ট, বিয়ের দিনই ঝলসে গেল কনের মুখ

Viral Video Today: একটি বিবাহ অনুষ্ঠানে দেখা গিয়েছে, বর ও বউ দুজনে (Bride And Groom) বন্দুক নিয়ে দাঁড়িয়ে রয়েছেন, যা থেকে আগুনের ঝলকানি বেরোতে থাকছে। কিন্তু সেই বন্দুক (Gun Stunts) নিয়েই কেতবাজি যে তাঁদের জীবনের জন্য কতটা ভয়ঙ্কর হয়ে দাঁড়াল, ভিডিয়োতে ধরা পড়ল তা।

Viral Video: বন্দুক উচিয়ে নবদম্পতি, ট্রিগার টিপতেই ব্লাস্ট, বিয়ের দিনই ঝলসে গেল কনের মুখ
বিশেষ দিনে বন্দুক নিয়ে কেতবাজি যে কতটা ভয়ঙ্কর হতে পারে, দেখুন।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 02, 2023 | 5:19 PM

Latest Viral Video: স্টান্ট বড় ভয়ঙ্কর! তারপরেও স্টান্ট দেখিয়ে চলেছেন মানুষজন। কখনও বিয়ে বাড়িতে, কখনও আবার রাস্তায় বাইক বা ফোর হুইলার নিয়ে স্টান্ট দেখাতে থাকেন কেতবাজরা। আজকাল যেন দেশে বিয়ের অনুষ্ঠানগুলিতেও স্টান্ট না দেখালেই নয়! বরকে নিয়ে শোভাযাত্রা করে বিয়েবাড়িতে প্রবেশ করার সময় শূন্যে গুলি চালানোর ভিডিয়ো দেখে স্তম্ভিত হয়েছি আমরা। সেই গুলিতে পথচলতি মানুষের মৃত্যুর ঘটনাও আমাদের নজরে এসেছে। কিন্তু তারপরেও স্টান্ট কমছে কোথায়! একটা ভিডিয়ো সম্প্রতি চোখে আঙুল দিয়ে দেখিয়েছে, বন্দুক নিয়ে স্টান্ট দেখানো এক ফোঁটাও কমেনি। একটি বিবাহ অনুষ্ঠানে দেখা গিয়েছে, বর ও বউ দুজনে (Bride And Groom) বন্দুক নিয়ে দাঁড়িয়ে রয়েছেন, যা থেকে আগুনের ঝলকানি বেরোতে থাকছে। কিন্তু সেই বন্দুক (Gun Stunts) নিয়েই কেতবাজি যে তাঁদের জীবনের জন্য কতটা ভয়ঙ্কর হয়ে দাঁড়াল, ভিডিয়োতে ধরা পড়ল তা।

টুইটারে অদিতি নামের এক মহিলা এই ভিডিয়োটি শেয়ার করেছেন। 13 সেকেন্ডের ছোট্ট ক্লিপটিতে বর ও বউকে স্টেজে পোজ় দিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে। দুজনের হাতেই রয়েছে বন্দুক, তা থেকে রংমশলার মতো আগুনের ঝলকানি বেরোতে থাকছে। এই ধরনের বন্দুকগুলিকে বলা হয় স্পার্কেল গান (Sparkle Gun)। যখনই তাঁরা বন্দুক থেকে ট্রিগার টিপে শূন্যে গুলি ছুড়তে গেলেন, একটি বন্দুকে বিস্ফোরণ হল সরাসরি কনের মুখেই। সঙ্গে সঙ্গে তিনি বন্দুকটি ফেলে দিলেন এবং বিবাহবাসরে উপস্থিত সকলেই তখন চলে আসেন কনের দিকে।

ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, “জানি না, আজকাল এই মানুষগুলোর কী হয়েছে! বিয়ের মতো পবিত্র অনুষ্ঠানকে এরা পার্টির মতো মনে করেন। এই ভাবেই ওরা তাঁদের বিশেষ দিনটাকে পণ্ড করলেন!” শুক্রবার 31 মার্চ ভিডিয়োটি টুইটারে শেয়ার করা হয়েছে। এর মধ্যেই ভিডিয়োর ভিউ 144.1K ছাপিয়ে গিয়েছে। ভিডিয়োটি দেখার পর নেটপাড়ার লোকজন একপ্রকার আঁতকে উঠেছেন। কমেন্ট সেকশন দেখেই তা পরিষ্কার হয়ে গিয়েছে।

একজন লিখছেন, “সত্যিই ভয় লেগে গেল এটা দেখে।” আর একজন যোগ করলেন, “একটা নতুন ভয় জন্ম নিল।” তৃতীয় জনের বক্তব্য, “এগুলো সব সোশ্যাল মিডিয়ার চাপে মানুষ করে থাকেন।” “সবই ভাইরাল হওয়ার জন্য। ভাইরাল হতে মানুষ অনেক কিছুই করতে পারেন।”