Viral Video: পরনে ভারী লেহেঙ্গা, পায়ে রোলার স্কেট! আপনমনে নাচছেন তরুণী, দেখুন ভিডিয়ো

ভিডিয়ো দেখে বোঝাই গিয়েছে যে নাচের সময় যথেষ্ট উপভোগ করছিলেন তরুণী। চোখেমুখে লেগে ছিল আনন্দের অনুভূতি। গানের ছন্দে আপনমনে নাচ করছিলেন তিনি।

Viral Video: পরনে ভারী লেহেঙ্গা, পায়ে রোলার স্কেট! আপনমনে নাচছেন তরুণী, দেখুন ভিডিয়ো
রোলার স্কেট পায়ে পরে রাজস্থানী লোকসঙ্গীতের সঙ্গে নাচলেন তরুণী।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 23, 2021 | 2:52 PM

পরনে জমকালো লেহেঙ্গা। সঙ্গে মানানসই ভারী গয়না। এদিকে পায়ে হাজির রোলার স্কেট। আর সেই রোলার স্কেটে চড়েই রাজস্থানী লোক-সঙ্গীতে নাচ করেছেন এই তরুণী। তাঁর দুর্দান্ত নাচের পারফরম্যান্স এখন ভাইরাল নেট মাধ্যমে। আজকাল ইন্টানেট এবং বিশেষ করে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা বিশ্বের আনাচে কানাচে লুকিয়ে থাকা অনেক প্রতিভারই হদিশ পেয়ে থাকি। তেমনই এক প্রতিভার খোঁজ পাওয়া গিয়েছে এবার। তরুণীর নাম কৃষ্ণা কানওয়ার গেহলট। রোলারব্লেডের উপর দাঁড়িয়ে ট্র্যাডিশনাল রাজস্থানী লোকগানের সঙ্গে নেচেছেন তিনি। আর সেই ভিডিয়োই ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামে।

জানা গিয়েছে, কৃষ্ণা নামের এই তরুণী পেশায় একজন স্পিড স্কেটার। সেই জন্যই রোলারব্লেডের উপর এত দক্ষতা তাঁর। ভিডিয়োতে কৃষ্ণার পরনে যে রাজস্থানী সাজ দেখা গিয়েছে তাকে বলা হয় ‘পোশাক’। বেশ ভারী লেহেঙ্গা চোলি পরতে হয় এই সাজে। স্বভাবতই এই ভারী পোশাক পরে নাচ করা কিন্তু বেশ কষ্টকর। কিন্তু ভাইরাল হওয়া ওই ভিডিয়ো দেখে একবারের জন্যেও মনে হয়নি কোনওরকম কসরত বা কষ্ট করে নাচ করছেন কৃষ্ণা। বরং বেশ সাবলীল ভাবেই নাচের ছন্দের তাল মেলাতে গিয়েছে তরুণীকে। জানা গিয়েছে, উদয়পুরের একটি অনুষ্ঠানে এই নাচ করেছিলেন কৃষ্ণা। একবারের জন্যও গানের তালের সঙ্গে নাচের ছন্দের ব্যাঘাত ঘটেনি। বরং সব মিলেমিশে গিয়েছে তরুণীর দুর্দান্ত নাচের পারফরম্যান্স।

দেখুন সেই ভিডিয়ো

ভিডিয়ো দেখে বোঝাই গিয়েছে যে নাচের সময় যথেষ্ট উপভোগ করছিলেন তরুণী। চোখেমুখে লেগে ছিল আনন্দের অনুভূতি। গানের ছন্দে আপনমনে নাচ করছিলেন তিনি। সাবলীলে ভঙ্গিমায় প্রতি মুহূর্তে বুঝিয়ে দিচ্ছিলেন পায়ে রোলার স্কেট থাকলেও কুছ পরোয়া নেহি। নাচ করতে কোনও বাধা নেই। ইনস্টাগ্রাম ইউজার টুইঙ্কল বাইসা এই ভিডিয়ো শেয়ার করেছিলেন ওই ভিডিয়ো। ইতিমধ্যেই ৫০ হাজারের বেশি ভিউ হয়েছে ওই ভিডিয়োর। ক্রমশ বাড়ছে লাইক, কমেন্ট, ভিউ। তরুণীর নাচ এবং রোলারব্লেড নিয়ন্ত্রণ করার দক্ষতার ভূয়সী প্রশংসা করেছেন নেটিজ়েনরা। ভিডিয়োর শুরুতে তরুণীকে বলতে শোনা গিয়েছিল যে ইতিমধ্যেই একাধিক রেকর্ড গড়ে ফেলেছেন তিনি। এমনকি জিতে নিয়েছেন গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডস, ইন্ডিয়া বুক অফ রেকর্ড এবং এশিয়া বুক রেকর্ড। এছাড়াও উদয়পুর থেকে ৭৫০ কিলোমিটার পথ রোলার স্কেটে চড়ে পাড়ি দিয়ে দিল্লি পৌঁছেছিলেন কৃষ্ণা। উদ্দেশ্য ছিল ভারতীয় সেনাবাহিনীর প্রতি আরও উন্নয়ন এবং মহিলাদের উন্নয়ন সম্পর্কে বার্তা ছড়ানো।

আরও পড়ুন- Viral Video: টিভি চ্যানেলে বাবার সাক্ষাৎকারের মাঝেই এ কী কাণ্ড ঘটাল খুদে! দেখুন ভিডিয়ো

আরও পড়ুন- Viral Video: এক খুদে সহপাঠীকে সান্ত্ব‌না দিল আর এক খুদে; মন কাড়ল নেটিজেনদেরও

আরও পড়ুন- Viral Video: ভাইরাল বিয়ের ‘কনে’কে নিয়ে উত্তাল নেটদুনিয়া! বর আসরে আসতেই উরন্ত চুমু কনের, দেখুন সেই ভিডিয়ো…