Viral Video: দইভাত ছাড়া খাবে না কুটুস, ফোনে গানও শোনা চাই, দমদম ক্যান্টনমেন্ট স্টেশনের এই ভিডিয়ো এখন ভাইরাল

Woman Feeding Curd Rice To A Dog: দমদম ক্যান্টনমেন্ট রেলওয়ে স্টেশনের একটি ভিডিয়ো খুব ভাইরাল হয়েছে। সেই ভিডিয়োতে দেখা গিয়েছে একটি পথকুকুরকে দইভাত খাইয়ে দিচ্ছেন এক মহিলা।

Viral Video: দইভাত ছাড়া খাবে না কুটুস, ফোনে গানও শোনা চাই, দমদম ক্যান্টনমেন্ট স্টেশনের এই ভিডিয়ো এখন ভাইরাল
দমদম ক্যান্টনমেন্ট স্টেশনে কুটুস ও সেই মহিলা। ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 27, 2022 | 6:55 AM

পোষ্যদের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় অনেকের মন কেড়ে নেয়। বিশেষ করে সেই সব ভিডিয়ো আরও নজর কাড়ে, যেখানে এক কেয়ারিং পোষ্যের আলাদা করে কেয়ার নেওয়া হয়। এবার এমনই একটি ভিডিয়ো খুব ভাইরাল (Viral Video) হয়েছে ফেসবুক, ইউটিউব-সহ আরও একাধিক সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে। সেই ভিডিয়োতে দেখা গিয়েছে, রেলওয়ে স্টেশনে (Railway Station) একটি পথকুকুরকে (Stray Dog) খাওয়ানো হচ্ছে। আর সঙ্গে চলছে একটি গান। আসলে সেই কুকুরটি ওই মহিলার হাতে ছাড়া আর কারও কাছে খাবার খায় না। আবার খাবারেরও বায়নাক্কা কম নয়! চাই তার দইভাত। শুধু তাই নয়। আরও শর্ত রয়েছে। সঙ্গে গানও চালিয়ে দিতে হবে। আর সেই গানের যদি একটা ভিডিয়ো থাকে, তাহলে তো সব খাবার নিমেষে সাবার করে দেবে সেই আদরের কুকুরটি।

View this post on Instagram

A post shared by Times Now (@timesnow)

কুকুরটি এই বাংলারই। নাম তার কুটুস। দমদম ক্যান্টনমেন্ট স্টেশনেই তাকে এই ভাবে খাওয়ানোর পালা চলে নিত্যদিন। দইভাত ছাড়া যে তার কিছু রচে না, সে কথা বলছেন ওই মহিলা, যিনি তাঁর আদরের কুটুসকে খাইয়ে দিচ্ছেন। ভিডিয়োতে তাঁকে এ-ও বলতে শোনা গিয়েছে যে, কুটুস তখনই সব খাবার খেয়ে নেবে, যখন ওকে গান শোনানো হবে। আর যিনি ঘটনাটা ফ্রেমবন্দি করছেন, তাঁর দাবি, “এই ভিডিয়ো ভাইরাল হবেই।”হয়েছেও তাই। ব্যাপক ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। দেখা গিয়েছে, একবারে দমদম ক্যান্টনমেন্ট স্টেশনের প্ল্যাটফর্মে বসে রয়েছে কুটুস ও সেই মহিলা। সাদা ধবধবে রঙের কুকুরটির চেহারাও মন্দ নয়। মহিলা এক বাটি দইভাত মেখে এক এক গ্রাস করে কুটুসের মুখে তুলে দিচ্ছেন। আর কুটুসও মহা-আনন্দে সব ভাত খেয়ে নিচ্ছে।

মহিলাকে বলতে শোনা গেল, “ওকে যাই বলবে তাই শুনবে। আমার হাত ছাড়া আর কারও কাছে খাবে না। মাছ, মাংস কিছুই খায় না। ওর প্রিয় হল এই দইভাত।” সেই সময়ই যিনি ভিডিয়োটা করছিলেন, তিনি জিজ্ঞেস করলেন কী নাম ওর? মহিলা উত্তর দিয়ে বললেন, “কুটুস।”

এই ভিডিয়ো দেখে বহু মানুষ প্রশংসা করেছেন ওই মহিলার। একজন বলছেন, “মহিলা যে কুকুরটির কতটা যত্ন করেন তা বোঝাই যাচ্ছে। কী সুন্দর চেহারা কুটুসের।” সব মিলিয়ে দমদম ক্যান্টনমেন্ট স্টেশনের এই ভিডিয়ো এখন টক অফ দ্য টাউন।

আরও পড়ুন: মহিলার চুলে আটকে ভয়ঙ্কর সাপের বাচ্চা, ভিডিয়ো দেখে আঁতকে উঠছেন নেটিজেনরা!

আরও পড়ুন: আপনমনে খেলছিল একরত্তি, হঠাৎই এক বন্য বাঁদর এসে টানতে টানতে নিয়ে গেল, শিউরে ওঠার মতো ভিডিয়ো

আরও পড়ুন: চারটি সংখ্যা লুকিয়ে রয়েছে এই ছবিতে, উত্তরটা বলতে পারবেন?