Viral Video: আপনমনে খেলছিল একরত্তি, হঠাৎই এক বন্য বাঁদর এসে টানতে টানতে নিয়ে গেল, শিউরে ওঠার মতো ভিডিয়ো

Wild Monkey Attacks Little Girl: ছোট্ট মেয়েকে টানতে টানতে কিডন্যাপ করে নিয়ে গেল একটি বন্য বাঁদর। ভিডিয়ো দেখে শিউরে উঠছেন নেটাগরিকরা।

Viral Video: আপনমনে খেলছিল একরত্তি, হঠাৎই এক বন্য বাঁদর এসে টানতে টানতে নিয়ে গেল, শিউরে ওঠার মতো ভিডিয়ো
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 25, 2022 | 7:26 PM

কিডন্যাপার তো মানুষই হয়। মানুষের রূপ ধরেই তো আর এক মানুষের সর্বনাশ করে কিডন্যাপাররা। কিন্তু এবার এক অদ্ভুত কাণ্ড ঘটে গেল। আর সেই ঘটনার ভিডিয়ো ব্যাপক ভাইরাল (Viral Video) হল সোশ্যাল মিডিয়ায়। তিন বছরের ছোট্ট একটি মেয়েকে আক্রমণ করল এক বন্য বাঁদর। আর তারপর ওই একরত্তিকে টানতে টানতে নিয়ে গেল বন্য় বাঁদরটি (Wild Monkey)। ভিডিয়ো দেখে শিউরে উঠেছেন নেটপাড়ার লোকজন। স্কুটার নিয়ে খেলা করছিল ছোট্ট মেয়েটি। হুট করেই পিছনে থেকে এসে বাচ্চাটিকে আক্রমণ করে ওই বাঁদর। তারপর জামা ধরে টানতে টানতে নিয়ে যায় ছোট্ট মেয়েটিকে।

দক্ষিণ পশ্চিম চিনের চঙ্কিং মিউনিসিপ্যালিটির কাছে এই ভয়ঙ্কর ঘটনাটি ঘটে। সিসিটিভি ক্যামেরায় সমগ্র ঘটনাটি তুলে ধরা হয়েছে। মেয়েটির মা সেই সময় রান্না করছিলেন। গত মঙ্গলবার দুপুরে এই ঘটনাটি ঘটে যায়। জানা গিয়েছে, ওই একরত্তির মায়ের নাম লিউ। তাঁর মেয়ে কোথায় রয়েছে, কী করছে, তার বিন্দুবিসর্গ জানতেন না লিউ নামের ওই মহিলা। ভেবেছিলেন মেয়েটা হয়তো খেলাই করছে। কিন্তু ততক্ষণে যে তাঁর মেয়েকে বাঁদরে কিডন্যাপ করে নিয়ে গিয়েছে, বুঝতে পারেননি তিনি।

পরে প্রতিবেশীদের কাছে তিনি জানতে পারেন যে, তাঁর মেয়েকে বন্য বাঁদরে কিডন্যাপ করে নিয়ে গিয়েছে। তারপরই তিনি দেখেন ওই ভয়ঙ্কর সিসিটিভি ফুটেজটি। আর তা দেখার পরেই তিনি স্থানীয় থানা এবং সংশ্লিষ্ট একাধিক দফতরে ঘটনাটি জানান। ভাগ্যচক্রে, এরকম ভয়ঙ্কর ভাবে বন্য বাঁদরের আক্রমণের পরেও মেয়েটি সে ভাবে আহত হয়নি। তার মুখের কয়েক জায়গায় খালি কিছু কাটাছেঁড়ার দাগ দেখা গিয়েছে।

পরবর্তীতে মেয়েটিকে প্রাথমিক চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। দেওয়া হয় ইঞ্জেকশনও। গ্রামবাসীরা জানিয়েছেন যে, এই একই বাঁদর এর আগে গ্রামের একাধিক বয়স্ক মানুষকে আক্রমণ করেছিল। সংবাদমাধ্যম জিমু নিউজ়-এর কাছে স্থানীয় গ্রামবাসীরা দাবি করেছেন যে, গত বছরের মে মাস থেকেই গ্রামে ওই বাঁদরের উপদ্রব শুরু হয়েছিল। আরও দুটি ছোট বাঁদরকে সঙ্গে নিয়ে একটি দলও গড়ে সে।

স্থানীয় কর্তৃপক্ষের তরফে নিশ্চিত করা হয়েছে যে, বাসিন্দাদের রক্ষা করার জন্য তারা বাঁদরটিকে বন্য প্রাণী সুরক্ষা বিভাগের কাছে হস্তান্তর করবে। স্থানীয় বন বিভাগ মিডিয়ার কাছে জানিয়েছে, বন্য এই বাঁদরের আক্রমণ বিক্ষিপ্ত ঘটনা এবং তারা যাতে আবার মানুষের উপর আক্রমণ না করে সেজন্য চেষ্টা করা হচ্ছে।

আরও পড়ুন: সরকারি স্কুলে জন্মদিনের পার্টি, বন্দুক উঁচিয়ে যুবকদের নাচ, দেখুন ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন: সিংহীকে ঘিরে ধরেছে একদল মহিষ, কোনওমতে প্রাণ বাঁচিয়ে পালাল সে, দেখুন ভিডিয়ো

আরও পড়ুন: একটাই সাইকেলে দু’দিক থেকে প্যাডেল করছে দুই কিশোর! দেখুন মজার ভাইরাল ভিডিয়ো