Viral Video: একটাই সাইকেলে দু’দিক থেকে প্যাডেল করছে দুই কিশোর! দেখুন মজার ভাইরাল ভিডিয়ো

Viral Video: ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, দুই কিশোর শুধু সাইকেলের দু'দিক থেকে প্যাডেল করে ভারসাম্যই রাখেনি, বরং বেশ ভাল রকম গতিতে এগিয়ে নিয়ে গিয়েছে সাইকেল।

Viral Video: একটাই সাইকেলে দু'দিক থেকে প্যাডেল করছে দুই কিশোর! দেখুন মজার ভাইরাল ভিডিয়ো
একসঙ্গে একটাই সাইকেল দু'দিক থেকে প্যাডেল করে চালাচ্ছে দুই কিশোর।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 25, 2022 | 7:57 AM

ইয়ে দোস্তি হাম নেহি তোরেঙ্গে… ‘শোলে’ ছবির এই বিখ্যাত গান কে না শুনেছেন। এবার বাস্তবেও এক জয়-বীরু জুটিকে দেখা গেল। বয়সে তারা রুপোলি পর্দার জয়-বীরুর থেকে অনেকটাই ছোট। কিন্তু তাদের বন্ধুত্ব একদম পাকা। সম্প্রতি টুইটারে একটি ভিডিয়ো ভাইরাল (Viral Video) হয়েছে। সেখানে দেখা গিয়েছে একটিই সাইকেল (Bicycle Ride) চালাচ্ছে দুই কিশোর। ভাবছেন কীভাবে? দু’দিন থেকে সাইকেলের প্যাডেল করছে দু’জন। ভারী মজার সে দৃশ্য। টুইটারে এই ভিডিয়ো শেয়ার করেছেন শিল্পপতি আনন্দ মহিন্দ্রা। এমনিতেই এই বিজনেস টাইকুন রসিক মানুষ। সোশ্যাল মিডিয়ায় মাঝে মাঝেই বিভিন্ন মজার ভিডিয়ো শেয়ার করে থাকেন তিনি। এ বিষয়ে তাঁর জুড়ি মেলা ভার। এবার এই দুই কিশোরের একসঙ্গে একটাই সাইকেল চালানোর ভিডিয়ো নেট মাধ্যমে শেয়ার করেছেন তিনি।

দেখে নিন আনন্দ মহিন্দ্রার শেয়ার করা সেই মজার ভাইরাল ভিডিয়ো

এই ভিডিয়োতে সবচেয়ে মজার হল, সাইকেলের দু’পাশ থেকে দুই কিশোর প্যাডেল করলেও একবারের জন্যও তারা ভারসাম্য হারায়নি। বরং বেশ স্বাভাবিক গতিতে সাবলীল ভাবেই সাইকেল চালিয়ে এগিয়ে গিয়েছে তারা। মহিন্দ্রা গ্রুপের চেয়ারম্যান আনন্দ মহিন্দ্রার শেয়ার করা এই ভিডিয়ো টুইটারে এর মধ্যেই প্রচুর মানুষ দেখে ফেলেছেন। লাইক, কমেন্ট, ভিউয়ের সংখ্যা ক্রমশই বাড়ছে। নেটিজ়েনদের প্রায় সকলেই বলছেন কীভাবে ওই দুই কিশোর একসঙ্গে একই সাইকেলের প্যাডেলে চাপ দিয়েও এভাবে ভারসাম্য বজায় রেখেছেন সেটাই ভেবে দেখার বিষয়। একঝলক দেখলে মনে হবে যেন ম্যাজিক চলছে।

টুইটারে ভাইরাল হওয়া ভিডিয়োর ব্যাকগ্রাউন্ডেও ‘শোলে’ সিনেমার ‘ইয়ে দোস্তি’ গানই শোনা গিয়েছে। আর দেখা গিয়েছে, দুই কিশোর শুধু সাইকেলের দু’দিক থেকে প্যাডেল করে ভারসাম্যই রাখেনি, বরং বেশ ভাল রকম গতিতে এগিয়ে নিয়ে গিয়েছে সাইকেল। আর ব্যালেন্স একদম ঠিক রেখে কীভাবে তারা একাজ করেছে তাই নিয়েই কৌতূহল জেগেছে নেটিজ়েনদের মনে। দুই কিশোরের বন্ধুত্বের পাশাপাশি তাদের শারীরিক ভারসাম্য বজায় রাখার দক্ষতা দেখেও মুগ্ধ সকলে। পড়ে যাওয়া তো দূরে থাক একটুর জন্য টালমাটাল হতেও দেখা যায়নি ওই দুই কিশোরকে।

আরও পড়ুন- Viral Video: দরজায় বসে এক মহিলা, তাঁকে পাশ কাটিয়েই ঘরে ঢুকল ভয়ঙ্কর সাপ, তারপর…

আরও পড়ুন- Viral Video: রেগে গিয়ে কুমিরকে আক্রমণ ঘোড়ার, জলে নয়, ডাঙায় চলল খুব লড়াই

আরও পড়ুন- Viral Video: কানে ফোন দিয়ে পথ চলছেন? আপনার সঙ্গেও ঘটে যেতে পারে এমন মর্মান্তিক দুর্ঘটনা