Viral Video: দরজায় বসে এক মহিলা, তাঁকে পাশ কাটিয়েই ঘরে ঢুকল ভয়ঙ্কর সাপ, তারপর…

Snake Enters Home: এক মহিলাকে পাশ কাটিয়েই বাড়িতে ঢুকে পড়ল ভয়ঙ্কর সাপ। তারপর কী হল, জানতে ভিডিয়োটা এখনই একবার দেখে নিন।

Viral Video: দরজায় বসে এক মহিলা, তাঁকে পাশ কাটিয়েই ঘরে ঢুকল ভয়ঙ্কর সাপ, তারপর...
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 25, 2022 | 1:52 AM

ভালো মানুষ সাপ (Snake) দেখলে ভয় পেয়ে যায়। হঠাৎ সাপ দেখা দিলে মানুষের হুঁশ উড়ে যায়। ঘরের ভেতরে সাপ দেখে মানুষ ভয়ে কাঁপতে থাকে। আজকাল সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল (Viral Video)। এই ভিডিওতে দেখা যাচ্ছে, একটি ভয়ঙ্কর সাপ একটি মেয়ের এত কাছে চলে এসেছে, যা দেখে মেয়েটির হুঁশ উড়ে গেছে। এই ভয়ংকর সাপটি মেয়েটির ঘরেও ঢুকে পড়ে।

View this post on Instagram

A post shared by ViralHog (@viralhog)

ভাইরাল হগ নামে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও আপলোড করা হয়েছে। এই ভিডিওতে দেখা যায় একটি মেয়ে তার বাড়ির দরজায় বসে আছে। এ সময় একটি বিশাল সাপ তার খুব কাছে চলে আসে। এর পর মেয়েটি লাফ দিয়ে সেখান থেকে পালিয়ে যায়। সেই সঙ্গে সাপটিও সযোগ পেয়ে ঘরের ভেতরে ঢুকে পড়ে। ভিডিওটি খুবই ভীতিকর। সাপটি মেয়েটির কাছাকাছি আসলে সে তাকে কামড়াতে পারত।

ভিডিওটি খুবই ভীতিকর। দেখা যায় একটা মেয়ে তার ঘরের বাইরে দরজায় বসে আছে। মনে হচ্ছে সে তার চুল ঠিক করছে। এদিকে হঠাৎ তার চোখ পড়ে একটি সাপের ওপর। ভয়ংকর সাপটিকে দেখে মেয়েটি সেখান থেকে ভয় পেয়ে যায়। এর পর সাপটি প্রবল বেগে হামাগুড়ি দিয়ে মেয়েটির ঘরে প্রবেশ করে। সাপটিকে দেখে মেয়েটি এতটাই ভয় পেয়ে যায় যে ভেতরে আসতে সাহস পায় না।

আপনি দেখতে পাচ্ছেন যে সাপটি দ্রুত হামাগুড়ি দিয়ে বাড়ির ভিতরে চলে যায়। এরপর ক্যামেরার চোখ থেকে সে অদৃশ্য হয়ে যায়। সেই সঙ্গে সাপটি ভেতরে আসার পর মেয়েটিও ধীরে ধীরে ভেতরে প্রবেশ করে। তবে সাপের পেছনে যেতে সাহস পাচ্ছে না। আপনি দেখতে পাচ্ছেন যে মেয়েটি এখানে এবং সেখানে সাপ খুঁজছে। ভিডিওটি এখানেই শেষ। ভিডিওটি এতটাই ভীতিকর যে তা দেখেই মানুষের ঘুম ভেঙ্গে যাচ্ছে।

আরও পড়ুন: কানে ফোন দিয়ে পথ চলছেন? আপনার সঙ্গেও ঘটে যেতে পারে এমন মর্মান্তিক দুর্ঘটনা

আরও পড়ুন: প্রাণঘাতী বুলেটের হাত থেকে ইউক্রেনীয় সেনার প্রাণ বাঁচাল স্মার্টফোন! কী ঘটেছিল, দেখুন ভাইরাল ভিডিয়োয়

আরও পড়ুন: খাঁচা থেকে বেরিয়ে পর্যটক বোঝাই গাড়িতে উঠে পড়ল সিংহ, তারপর যা হল, ভিডিয়োতেই একবার দেখে নিন