Viral Video: কানে ফোন দিয়ে পথ চলছেন? আপনার সঙ্গেও ঘটে যেতে পারে এমন মর্মান্তিক দুর্ঘটনা

Road Accident: রাস্তায় মদ করে গাড়ি চালালে যেমন বিপদ আসতে পারে, তেমনই কানে ফোন দিয়ে রাস্তায় হাঁটলেও যে কোনও সময় ঘটে যেতে পারে বড় কোনও দুর্ঘটনা।

Viral Video: কানে ফোন দিয়ে পথ চলছেন? আপনার সঙ্গেও ঘটে যেতে পারে এমন মর্মান্তিক দুর্ঘটনা
দেখুন সেই ভাইরাল ভিডিয়ো...
Follow Us:
| Edited By: | Updated on: Apr 24, 2022 | 8:46 PM

রাস্তায় যে কোনও সময় দুর্ঘটনা ঘটে যেতে পারে। যতটা সতর্ক থাকা যায়, সাবধানতা মেনে চলা যায়, ততটাই আমরা করি। কিন্তু সামান্যও অসচেতনতাও বড় বিপদ ডেকে আনতে পারে জীবনে। এমনকি মৃত্যুর ঝুঁকিও বেড়ে যেতে পারে সামান্য অসতর্কতায়। রাস্তায় মদ করে গাড়ি চালালে যেমন বিপদ আসতে পারে, তেমনই কানে ফোন দিয়ে রাস্তায় হাঁটলেও যে কোনও সময় ঘটে যেতে পারে বড় কোনও দুর্ঘটনা। তেমনই একটি ভিডিয়ো খুব ভাইরাল (Viral Video) হল সোশ্যাল মিডিয়ায়। আপনিও যদি ভিডিয়োটা একবার দেখেন, ভয়ে আঁতকে উঠতে পারেন। কানে ফোন দিয়ে হাঁটতে হাঁটতে ম্যানহোলের মধ্যে পড়ে গেলেন এক মহিলা। সিসিটিভি ফুটেজে ধরা পড়ল সেই ছবি।

ঘটনাটি ঘটেছে বিহারের রাজধানী পাটনায়। রাস্তার মাঝে একটি ম্যানহোল খোলা ছিল, ঢাকনা ছিল না। রাস্তায় কানে ফোন দিয়ে হাঁটছিলেন ওই মহিলা। একটি অটোর পিছনে হাঁটছিলেন তিনি। খেয়াল করেননি যে সামনে একটি ম্যানহোলের ঢাকনা নেই। সেখান থেকে অটোটা সরিয়ে নিতেই ওই ম্যানহোলের মধ্যে পড়ে যান ওই মহিলা।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো,

ফোনে কথা বলতে বলতে রাস্তায় হাঁটছিলেন। উপরন্ত যে জায়গায় ম্যানহোলের ওপর একটি অটো দাঁড়িয়েছিল। যে কারণে তিনি আগে থেকে বুঝতে পারেননি যে ওখানে একটি ম্যানহোল রয়েছে এবং তার ঢাকনা দেওয়া নেই। অটোটা সরে যেতেই ওই ম্যানহোলের মধ্যে ঢুকে যায় ওই মহিলা। তিনি পড়ে যাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে উপস্থিত লোকজন এগিয়ে আসে তাঁকে উদ্ধার করতে। কিছুক্ষণের মধ্যেই ম্যানহোল থেকে বের করে আনা হয় ওই মহিলাকে। দুর্ঘটনায় মহিলার জীবন রক্ষা পেলেও এই ঘটনার ভিডিয়ো শহরের প্রশাসনিক ব্যবস্থা নিয়ে প্রশ্ন তুলেছে। কিন্তু এই সিসিটিভি ফুটেজ এখন ভাইরাল নেট দুনিয়ায়।

আরও পড়ুন: Viral Video: বিয়ের আসরে মদের বোতল হাতে কী করছেন মহিলা? দেখুন ভাইরাল ভিডিয়োয়

আরও পড়ুন: Viral Video: খাঁচা থেকে বেরিয়ে পর্যটক বোঝাই গাড়িতে উঠে পড়ল সিংহ, তারপর যা হল, ভিডিয়োতেই একবার দেখে নিন

আরও পড়ুন: Viral Video: নিরীহ জেব্রার পিঠ ধরে মাঝনদী পর্যন্ত নিয়ে গেল ভয়ঙ্কর কুমির, ভিডিয়ো দেখে নেটিজেনদের মাথায় হাত!