Viral Video: বিয়ের আসরে মদের বোতল হাতে কী করছেন মহিলা? দেখুন ভাইরাল ভিডিয়োয়

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: megha

Updated on: Apr 22, 2022 | 4:03 PM

Funny Video: সম্প্রতি ভাইরাল হওয়া এই ভিডিয়োতে দেখা গিয়েছে এক মহিলা নিজের ঘোরে নেচে চলেছেন। তাঁর হাতে রয়েছে মদের বোতল।

Viral Video: বিয়ের আসরে মদের বোতল হাতে কী করছেন মহিলা? দেখুন ভাইরাল ভিডিয়োয়
দেখুন সেই ভাইরাল ভিডিয়ো...

একাই জমিয়ে দিয়েছেন বিয়ের আসর। হাতে একটি মদের বোতল। ব্যাকগ্রাউন্ডে গান চলছে ‘দো ঘুন্ট পিলা দে সাথিয়া’। তাতেই অতিথিদের সামনে নেচে চলেছেন এক মধ্যবয়সী মহিলা। এমন দৃশ্য কি বিরল? বিয়ে বাড়িতে গিয়ে মদ খেয়ে নাচ করার দৃশ্য আমাদের কাছে নতুন নয়। বিশেষত উত্তর ভারতের কম-বেশি সব বিয়ের বাড়িতেই মদ খাওয়ার চল রয়েছে। আর নেশাগ্রস্ত অবস্থায় ওই বিয়ের বাড়িতে নাচিয়ে আসর জমানোর দৃশ্যও বিরল নয়। কিন্তু সেই ক্ষেত্রে পুরুষদেরই বেশি দেখা যায়। আপনি হঠাৎ করে কোনও বিয়ের বাড়িতে কোনও মহিলাকে মদ খেয়ে পাগলের মত নাচতে দেখবেন না? এটা একটু অস্বাভাবিক। কিন্তু এমন নয় যে এটা সম্ভব নয়। সম্প্রতি ভাইরাল (Viral) হওয়া এই ভিডিয়ো সেটাই প্রমাণ করে দিয়েছে।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো,

সম্প্রতি ভাইরাল হওয়া এই ভিডিয়োতে দেখা গিয়েছে এক মহিলা নিজের ঘোরে নেচে চলেছেন। তাঁর হাতে রয়েছে মদের বোতল। তাঁর আচরণ দেখে বোঝাই যাচ্ছে যে তিনি নেশায় ডুব দিয়েছেন। পিছনে ‘কালা সুরাজ’ সিনেমার জনপ্রিয় ‘দো ঘুন্ট পিলা দে সাথিয়া’ গান। এর মধ্যেই মাটিতে শুয়ে পড়ে নেচে চলেছেন ওই মহিলা। তাঁর নাচ দেখতে ব্যস্ত বিয়েতে আসা অন্যান্য অতিথিরা।

ওই বিয়ের আসরে তিনি যে একা নাচ ছিলেন তা নয়। তাঁকে সঙ্গ দিয়েছেন অন্য এক মহিলা। এই ভিডিয়োতে দেখা গিয়ে ওই মাতাল মহিলা হাত ধরে টানছেন আরেক মহিলার। ওখানে আসা অতিথিরা যে তাঁর এই ‘মাতাল’ নাচ উপভোগ করছিলেন, তা তাঁদের প্রতিক্রিয়া দেখেই বোঝা যাচ্ছিল।

এই ভিডিয়োটি কবে, কোথায় তোলা হয়েছে তা জানা যায়নি। তবে এই ভিডিয়োটি এতটাই মজাদার যে এটা এড়িয়ে যাওয়া কঠিন। আর তাই হয় ভিডিয়োটি ভাইরালও হচ্ছে ঝড়ের গতিতে।

আরও পড়ুন: Optical Illusion: কী বুঝছেন ছবিটা দেখে? ঠিক উত্তরই আপনার প্রেম-জীবনের হালহকিকত বলে দেবে

আরও পড়ুন: Viral Video: নেকড়ের পায়ে ফাঁস, সাহস জুগিয়ে উদ্ধার করলেন যুবক, প্রশংসায় পঞ্চমুখ নেটিজ়েনরা

আরও পড়ুন: Viral Video: চুরির পর চোরের সে কী আনন্দ! সিসিটিভি ক্যামেরাকে বুড়ো আঙুল দেখিয়েই চলল নাচ, ভয়ানক ভাইরাল উত্তর প্রদেশের এই ভিডিয়ো

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla