Viral Video: নেকড়ের পায়ে ফাঁস, সাহস জুগিয়ে উদ্ধার করলেন যুবক, প্রশংসায় পঞ্চমুখ নেটিজ়েনরা

Viral Video: টুইটারে এই ভাইরাল ভিডিয়ো দেখে ওই ব্যক্তির প্রশংসা করেছেন নেটিজ়েনরা। প্রায় সকলেই বলেছেন ভয় না পেয়ে যেভাবে ওই ব্যক্তির নিজের ঝুঁকি নিয়েও নেকড়ের পায়ের ফাঁস খুলেছেন তা সত্যিই প্রশংসনীয়। 

Viral Video: নেকড়ের পায়ে ফাঁস, সাহস জুগিয়ে উদ্ধার করলেন যুবক, প্রশংসায় পঞ্চমুখ নেটিজ়েনরা
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 20, 2022 | 6:48 PM

সাধারণত নেকড়েদের (Wolf) দেখলেই উল্টো দিয়ে দৌড় মারেন সকলে। হিংস্র নেকড়ের থেকে দূরে থাকতেই স্বাচ্ছন্দ্য বোধ করেন আমজনতা। কিন্তু এবার এমন একটি ভিডিয়ো ভাইরাল (Viral Video) হয়েছে যেখানে দেখা গিয়েছে এক ব্যক্তিকে নেকড়কে ফাঁদ থেকে মুক্ত করতে করছেন। একটা লাঠির সাহায্যে ওই নেকড়কে ফাঁদ থেকে মুক্ত করেছেন ওই ব্যক্তি। ভিডিয়োতে দেখা গিয়েছে নেকড়টির পায়ে একটা কিছু দিয়ে বেঁধে রাখা হয়েছিল। সেটাই খুলে দেওয়ার চেষ্টা করছিলেন ওই ব্যক্তি। প্রথমে দেখা গিয়েছে কায়দা করে লাঠি দিয়ে নেকড়েটিকে শুইয়ে দেওয়ার চেষ্টা করছিলেন তিনি। এদিকে নেকড়েটিও কোনওভাবেই তার ধারেকাছে মানুষ ঘেঁষতে দিতে চাইছিল না। কিন্তু শেষ পর্যন্ত হাত শিকার করেছিল সে। দাঁত দিয়ে লাঠিটিকে কামড়ে ধরতেই তাকে এক ঝটকায় শুইয়ে দেন ওই ব্যক্তি।

দেখে নিন নেকড়েটিকে উদ্ধারের ভিডিয়ো

এরপরেই শুরু হয় আসল কাজ। প্রথমে একবার দেখা গিয়েছে নেকড়ের সামনের দুই পায়ে আটকানো ফাঁস খোলার চেষ্টা করতে গিয়ে ওই ব্যক্তি নিজের পা দিয়ে নেকড়ের পা চেপে ধরতে গিয়েছিলেন। কিন্তু দুঁসে উঠেছিল নেকড়টি। একটু ভয় পেয়ে দূরে সরে যান ওই ব্যক্তিই। তারপর ফের চেষ্টা করতে শুরু করেন। শেষে দেখা গিয়েছে হাত দিয়েই নেকড়ের পায়ে আটকানো ওই ফাঁস খুলে দিয়েছেন তিনি। তারপর ঘটেছে আর এক কাণ্ড। নেকড়েটি এবং ওই ব্যক্তি একে অন্যের ঠিক বিপরীতে ব্যাপক ছুট লাগিয়েছে। সচরাচর এমন দৃশ্য দেখা যায় না। অন্য সময় হলে হয়তো নেকড়েটি ওই ব্যক্তিকে আক্রমণ করত। কিন্তু এ যাত্রায় সেইসব কিছু হয়নি। বরং নেকড়েটি নিজেই ভয় পেয়ে ছিল পায়ে ফাঁস আটকে থাকার কারণে। আর সেই জন্যেই বোধহয় ওই ব্যক্তিকে আক্রমণ না করে ছুটে পালিয়েছে সে।

টুইটারে এই ভাইরাল ভিডিয়ো দেখে ওই ব্যক্তির প্রশংসা করেছেন নেটিজ়েনরা। প্রায় সকলেই বলেছেন ভয় না পেয়ে যেভাবে ওই ব্যক্তির নিজের ঝুঁকি নিয়েও নেকড়ের পায়ের ফাঁস খুলেছেন তা সত্যিই প্রশংসনীয়।

আরও পড়ুন- Viral Video: ‘তুমি ছাড়া আমি’, হিরো আলমের সঙ্গে জুটি বেঁধে গান রানু মণ্ডলের

আরও পড়ুন- Viral Video: চলন্ত গাড়ির উপর বজ্রপাত! ভিডিয়ো করে ব্যক্তির মন্তব্য, “এই মুহূর্ত জীবনে একবারই আসে”

আরও পড়ুন: চুরির পর চোরের সে কী আনন্দ! সিসিটিভি ক্যামেরাকে বুড়ো আঙুল দেখিয়েই চলল নাচ, ভয়ানক ভাইরাল উত্তর প্রদেশের এই ভিডিয়ো