Viral Video: খাঁচা থেকে বেরিয়ে পর্যটক বোঝাই গাড়িতে উঠে পড়ল সিংহ, তারপর যা হল, ভিডিয়োতেই একবার দেখে নিন

Lion And Tourists: ট্যুরিস্ট বোঝাই একটি গাড়িতে উঠে পড়ল একটি সিংহ। আর সিংহটি আসা মাত্রই পর্যটকদের অবস্থা রীতিমতো খারাপ হয়ে যায়। কিন্তু তারপর সিংহটি যা করল, তা সত্যিই যেন অনেকের কাছে অপ্রত্যাশিত ছিল।

Viral Video: খাঁচা থেকে বেরিয়ে পর্যটক বোঝাই গাড়িতে উঠে পড়ল সিংহ, তারপর যা হল, ভিডিয়োতেই একবার দেখে নিন
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 23, 2022 | 8:25 PM

জঙ্গলের মুকুটহীন রাজাকে চোখের সামনে একবার দেখলে যে কারও পিলে চমকে ওঠে! একবার সে আসে, আর বনের সব পশুরা পালিয়ে যায়, কেউ কেউ আবার লুকিয়েও থাকে। একবার ভেবে দেখুন তো, আপনি জঙ্গল সাফারিতে বেরিয়েছেন। আর সেই সময় একটা ভয়ঙ্কর সিংহ (Lion) আপনার গাড়িতে উঠে পড়ল। কী করবেন, তখন? আর আপনার আপনি যে সেই গাড়িটি থেকে পালিয়ে যাবেন, সেই উপায়ও নেই। তেমনই একটি ভিডিয়ো খুব ভাইরাল (Viral Video) হল সোশ্যাল মিডিয়ায়। আপনিও যদি ভিডিয়োটা একবার দেখেন, ভয়ে আঁতকে উঠতে পারেন।

ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে, ট্যুরিস্ট গাড়িতে করে জঙ্গল সাফারিতে গিয়েছিলেন কয়েকজন। আর হঠাৎ করেই তাঁদের সামনে এসে হাজির একটি সিংহ। সেই সিংহকে দেখে ভয়ে মানুষের অবস্থা খারাপ হয়ে যায়। পর্যটকদের খোলা গাড়ি নজরে আসতে হঠাৎই গাড়িটিতে ঢুকে পড়ে সিংহটি। এর পর যা হয়, তা সত্যিই আশ্চর্যজনক।

ভিডিয়োতে জঙ্গলের রাজা রীতিমতো দাপট দেখিয়েছে। তবে কাউকে আক্রমণ সে করেনি। বরং, সবাইকে জড়িয়ে ধরে আদর করেছে ওই সিংহটি। ভিডিয়োটি দেখলেই বোঝা যাবে যে, মানুষের ভালবাসা পেতে যেন মুখিয়ে ছিল ওই সিংহটি। গাড়িতে বসে লোকজনও প্রথমে সিংহটিকে দেখে একটু ভয় পেয়ে যায়। যদিও পরে তাঁদের সিংহের সঙ্গে সেলফিও তুলতে দেখা যায়। ভিডিয়োতে দেখা গিয়েছে, সিংহটি আকারে বেশ বড়। সিংহের ভয়ঙ্কর মুখ দেখে বড় মানুষের অবস্থা সংকটজনক হয়ে যেতে পারে।

আশ্চর্যের বিষয়, এত বড় সিংহটা কিন্তু পর্যটকদের কাউকেই আক্রমণ করেনি। এদিকে পর্যটকরাও কিন্তু সে ভাবে ভীত হয়নি সিংহকে দেখার পরে। কিছু লোককে সিংহের পিঠ চাপড়ে আদর করতে দেখা যায়। একই সঙ্গে সিংহটিকেও পিছনের সিটে বসা একজনকে আঁকড়ে ধরে থাকতে দেখা যায়। মনে হচ্ছে, সে যেন তার নিজের খুব কাছেরই একজন বন্ধুকে খুঁজে পেয়েছে। ফিগান নামক একটি টুইটার হ্যান্ডেল থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। ভিডিওটির ক্যাপশনে লেখা হয়েছে, ‘অপ্রত্যাশিত কাজ করে দেখাল সিংহটি।’

আরও পড়ুন: নিরীহ জেব্রার পিঠ ধরে মাঝনদী পর্যন্ত নিয়ে গেল ভয়ঙ্কর কুমির, ভিডিয়ো দেখে নেটিজেনদের মাথায় হাত!

আরও পড়ুন: সেয়ানে সেয়ানে টক্কর! ভয়ঙ্কর সাপকে কঠিন চ্যালেঞ্জের মধ্যে ফেলল ছোট্ট একটা ইঁদুর

আরও পড়ুন: বিয়ের আসরে মদের বোতল হাতে কী করছেন মহিলা? দেখুন ভাইরাল ভিডিয়োয়