Viral Video: নিরীহ জেব্রার পিঠ ধরে মাঝনদী পর্যন্ত নিয়ে গেল ভয়ঙ্কর কুমির, ভিডিয়ো দেখে নেটিজেনদের মাথায় হাত!

Crocodile Fighting With Zebra: একটি জেব্রাকে ভয়ঙ্কর ভাবে আক্রমণ করল এক কুমির। আর সেই ভিডিয়ো দেখেই নেটাগরিকদের ঘুম উড়ে গিয়েছে। আপনিও একবার দেখুন।

Viral Video: নিরীহ জেব্রার পিঠ ধরে মাঝনদী পর্যন্ত নিয়ে গেল ভয়ঙ্কর কুমির, ভিডিয়ো দেখে নেটিজেনদের মাথায় হাত!
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 23, 2022 | 7:53 PM

জলের সবথেকে খতরনাক প্রাণী যে কুমির (Crocodile), এ বিষয়ে কোনও সন্দেহ নেই। খুবই বিপজ্জনক এই প্রাণীটি জলের বাকিদের শান্তিতে থাকতে দেয় না। সেই সঙ্গেই আবার নদীতে যেই জল খেতে আসবে, তাকে অত্যন্ত সন্তর্পণে আক্রমণ করবে কুমির। যত বড় প্রাণীই হোক না কেন, তার হাড় ও পাঁজর ভেঙে দিতে খুব একটা কসরত করতে হয় না একটা কুমিরকে। শুধু জলই নয়। ডাঙায় গিয়েই অনেক সময় অনেক পশুকেই আক্রমণ করে ভয়ঙ্কর সরীসৃপটি। এবার নিরীহ একটা জেব্রার (Zebra) পিঠটা চেপে ধরল একটি কুমির। আর সেই ভিডিয়োটাই সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল (Viral Video) হল।

View this post on Instagram

A post shared by Wildlifeanimall (@wildlifeanimall)

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়োতে একটি কুমিরের ভয়াল রূপ ধরা পড়েছে। দেখা গেল, জেবরাটির পিঠের উপরে ঘাপ করে দাঁত বসিয়ে দিল কুমিরটি। আর তাতেই ওই নিরীহ প্রাণীটি খুবই বেকায়দায় পড়ে যায়। আর সেই জেব্রারই পিঠটা ধরে মাঝ নদীতে নিয়ে যেতে দেখা গেল কুমিরটিকে।

ভিডিয়োতে দেখা যায়, নদীতে জল পান করতে এসেছিল ওই জেব্রা। আর তা দূর থেকে লক্ষ্য করে ধীরে ধীরে জেব্রাটির দিকে এগিয়ে যায় কুমিরটি। তারপরই সুযোগ বুঝে, কুমিরটি আক্রমণ করে ওই জেব্রাকে। ভয়ে রীতিমতো কাতরারে থাকে নিরীহ প্রাণীটি। আদৌ সে আর বাঁচবে কী না, তা নিয়ে ছটফট করতে থাকে সে।

এই ভিডিয়োতে জেব্রার ওপর কুমির যে ভাবে হানা দেয়, তা দেখার পরে যে কোনও মানুষের অবস্থা আরও খারাপ হয়ে যেতে পারে। প্রাণীদের লড়াই সম্পর্কিত এই ভিডিয়োটি ইন্টারনেটে ক্রমশ ভাইরাল হচ্ছে। ওয়াইল্ডলাইফ অ্যানিম্যাল নামক একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। ভিডিয়োটি দেখে নেটিজেনরা কুমিরটিকে ভয়ঙ্কর শিকারী উপাধি দিয়েছেন। অনেকে নানাবিধ মন্তব্যও করছেন।

আরও পড়ুন: সেয়ানে সেয়ানে টক্কর! ভয়ঙ্কর সাপকে কঠিন চ্যালেঞ্জের মধ্যে ফেলল ছোট্ট একটা ইঁদুর

আরও পড়ুন: এক কাপ কফির এই ছবিটি নিয়ে বিশ্বজুড়ে তোলপাড়, সত্যিটা জানলে আপনিও চমকে যাবেন!

আরও পড়ুন: বুদ্ধিমান হাতির কাণ্ড দেখে অবাক নেটপাড়া, কী করেছে বাচ্চা হাতিটি? দেখুন ভিডিয়োতে