Viral Video: সেয়ানে সেয়ানে টক্কর! ভয়ঙ্কর সাপকে কঠিন চ্যালেঞ্জের মধ্যে ফেলল ছোট্ট একটা ইঁদুর

Mouse And Snake Fighting: একটি সাপের সঙ্গে লড়াই করতে দেখা গেল ছোট্ট একটি ইঁদুরকে। কোনও অংশে কম গেল না সেই ছোট্ট ইঁদুর। ব্যাপক ভাইরাল হয়েছে ভিডিয়োটি। একবার দেখে নিন।

Viral Video: সেয়ানে সেয়ানে টক্কর! ভয়ঙ্কর সাপকে কঠিন চ্যালেঞ্জের মধ্যে ফেলল ছোট্ট একটা ইঁদুর
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 22, 2022 | 8:55 PM

প্রতিদিন আশ্চর্যজনক কিছু ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। কোন ভিডিয়ো মানুষ খুব পছন্দ করেন, কোনওটি আবার অনেকের পছন্দ হয় না। তবে যে ভিডিয়োই হোক না কেন। ইন্টারনেট ব্যবহারকারীরা বন্য প্রাণীদের লড়াইয়ের ভিডিয়ো খুবই পছন্দ করেন। সম্প্রতি ইন্টারনেটে এমনই একটা ভিডিয়ো ব্যাপক ভাইরাল (Viral Video) হয়েছে। এই ভিডিয়োতে একটি ইঁদুর (Mouse) এবং একটি সাপের (Snake) মধ্যে লড়াই করতে দেখা গিয়েছে।

View this post on Instagram

A post shared by Saurabh Jadhav 2110 (@rasal_viper)

শিকারিরা যে ভাবে প্রাণী শিকার করে, তাতে ইন্টারনেট ব্যবহারকারীরা মুগ্ধ হয়ে যান। ছোট কোনও প্রাণী যদি বড় প্রাণীর সঙ্গে জোরদার টক্কর দেয়, সেই ভিডিয়োও নেটাগরিকদের মন কেড়ে নেয়! তার থেকে বড় কথা হল, যখন ভয়ঙ্কর কোনও সাপের সামনে কোনও প্রাণী লড়াই করার সাহস দেখায়, তাও জিতে নেয় বহু মানুষের মন।

আসলে সাপ এমনই একটি ভয়ঙ্কর প্রাণী, যা দেখে যে কেউ আঁতকে ওঠেন। তবে এবার একটি সাপকে লড়াইয়ে কয়েক গোল দিল ছোট্ট একটি ইঁদুর। এর আগে বারবার দেখা গিয়েছে, সাপ কয়েক মিনিটের মধ্যে ইঁদুর শিকার করে। ইঁদুর হল সাপের সবচেয়ে সহজ শিকার। কিন্তু ইঁদুরকে যদি সাপের সঙ্গে লড়াই করতে দেখা যায় এবং শেষ পর্যন্ত সাপটিকে একপ্রকার বাধ্য হয়ে পিছু হটতে হয়, তাহলে সবাই অবাক হবেন।

এই ভিডিয়োতেও ইঁদুরটিকে অত্যন্ত সাহস নিয়ে সাপটির সঙ্গে লড়াই করতে দেখা যাচ্ছে। ভিডিয়োতে দেখা গিয়েছে, ইঁদুরটি পূর্ণ সাহসিকতার সঙ্গে সাপের সঙ্গে লড়াই করে এমনকি তাকে পরাজিতও করে।

আপনি দেখতে পাচ্ছেন যে, সাপটি তার ফণা তুলে ইঁদুরকে ভয় দেখাচ্ছে। ইঁদুরটি সাহস করে যখন সাপটির মুখোমুখি হয়, তখন প্রচন্ড দৃঢ়তার সঙ্গে বেশ কয়েক বার লাফিয়ে তাকে আক্রমণ করে। একই সঙ্গে তাকে সাপের গলা ধরে কামড়াতেও দেখা গিয়েছে। শেষ পর্যন্ত দেখা যায় ইঁদুরের আক্রমণে সাপটি একপ্রকার পিছু হটতে বাধ্য হয়েছে। ভিডিয়োটি ইনস্টাগ্রামে রাসাল_ভাইপার নামে একটি অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে।

আরও পড়ুন: এক কাপ কফির এই ছবিটি নিয়ে বিশ্বজুড়ে তোলপাড়, সত্যিটা জানলে আপনিও চমকে যাবেন!

আরও পড়ুন: এই ছবিতে লুকিয়ে রয়েছে একটি প্রাণী, খুঁজে বের করতে পারবেন?

আরও পড়ুন: চলন্ত গাড়ির উপর বজ্রপাত! ভিডিয়ো করে ব্যক্তির মন্তব্য, “এই মুহূর্ত জীবনে একবারই আসে”