Viral Video: প্রাণঘাতী বুলেটের হাত থেকে ইউক্রেনীয় সেনার প্রাণ বাঁচাল স্মার্টফোন! কী ঘটেছিল, দেখুন ভাইরাল ভিডিয়োয়

Ukraine-Russia War: স্মার্টফোন প্রাণ বাঁচিয়ে দিয়েছে এক ইউক্রেনীয় সেনা জওয়ানের। এই ভিডিয়োই এখন ভাইরাল নেট দুনিয়ায়।

Viral Video: প্রাণঘাতী বুলেটের হাত থেকে ইউক্রেনীয় সেনার প্রাণ বাঁচাল স্মার্টফোন! কী ঘটেছিল, দেখুন ভাইরাল ভিডিয়োয়
দেখুন সেই ভাইরাল ভিডিয়ো...
Follow Us:
| Edited By: | Updated on: Apr 24, 2022 | 12:45 PM

যুদ্ধ থামার কোনও নাম নেই। প্রায় ২ মাস সময় হয়ে এল, রাশিয়া-ইউক্রেন যুদ্ধ থামার কোনও লক্ষণই নেই। দাঁতে দাঁত চপে লড়াই করেছে ইউক্রেনও। এই সব কিছুর মধ্যে প্রাণ হারাচ্ছেন দু’ দেশেরই বহু সেনা জওয়ান। যুদ্ধ শুরু হওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় একাধিক ভিডিয়ো (Video) উঠে এসেছে। তার মধ্যে কিছু ‘ফেক’ ভিডিয়ো ছিল। আবার এমনও কিছু হৃদয় বিদারক দৃশ্য ছিল যা দেখে গোটা বিশ্ব স্তব্ধ। আবারও এমনই একটি ভিডিয়ো সামনে উঠে এসে বিশ্ববাসীর, যা দেখে অনেকেই অবাক হয়েছে। ওই ভিডিয়োতে দেখা গিয়েছে স্মার্টফোন প্রাণ বাঁচিয়ে দিয়েছে এক ইউক্রেনীয় সেনা জওয়ানের। এই ভিডিয়োই এখন ভাইরাল (Viral) নেট দুনিয়ায়।

বিষয়টি যতটাই মর্মান্তিক ততটাই অবিশ্বাস্য। রাশিয়া-ইউক্রেন যুদ্ধে প্রাণ হারাচ্ছেন একাধিক সৈন্য। এক ইউক্রেনীয় সেনাবাহিনীর এক জওয়ান কান ঘেঁষে বেরিয়ে গিয়েছে মৃত্যু। মোবাইল বাঁচিয়ে দিল এই যাত্রা। ৩০ সেকেন্ডের ওই ভিডিয়োতে জানা গিয়েছে রুশ সেনার ছোড়া গুলি আটকে গিয়েছে স্মার্ট ফোনে। এখানেই প্রাণ বেঁচে গিয়েছে ওই ইউক্রেনীয় সেনা জওয়ানের। এমন ঘটনা শিউরে ওঠার মতই।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো,

এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার সঙ্গে শুরু হয়েছে ঝড়ের গতিতে ভাইরাল। রুশ সেনা গুলি চালিয়েছিল ওই ইউক্রেনীয় সৈন্যকে নিশানা করে। কিন্তু একটু জোরে বেঁচে যাওয়া। ইউক্রেনীয় সেনা জওয়ানের কাছে থাকা ওই মোবাইল গিয়ে আটকে যায় ৭.৬৩ মিলিমিটারের গুলি। মোবাইলে আটকে রয়েছে সেই বুলেট। সেটাই ভিডিয়ো করে একজন পোস্ট করেছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিয়োতে দেখা গিয়েছে ওই ইউক্রেনীয় সেনা মোবাইল ফোনটি উচুঁ করে দেখিয়ে বলছেন, “স্মার্টফোন আমার জীবন বাঁচিয়ে দিল।”

আরও পড়ুন: Viral Video: বুলডোজ়ার যখন বিল্ডিং ভাঙছে, তখনই তাতে চড়ে নিজের প্রাণ বিপন্ন করে পথকুকুরকে বাঁচালেন এক ব্যক্তি

আরও পড়ুন: Viral Video: খাঁচা থেকে বেরিয়ে পর্যটক বোঝাই গাড়িতে উঠে পড়ল সিংহ, তারপর যা হল, ভিডিয়োতেই একবার দেখে নিন

আরও পড়ুন: Viral Video: বিয়ের আসরে মদের বোতল হাতে কী করছেন মহিলা? দেখুন ভাইরাল ভিডিয়োয়