Viral Video: বুলডোজ়ার যখন বিল্ডিং ভাঙছে, তখনই তাতে চড়ে নিজের প্রাণ বিপন্ন করে পথকুকুরকে বাঁচালেন এক ব্যক্তি

Man Saves Stray Dog's Life: নিজের জীবন বিপন্ন করে একটি পথ কুকুরের প্রাণ বাঁচালেন এক ব্যক্তি। আর সেই ভিডিয়ো দেখার পর নেটাগরিকরা ব্যক্তিকে 'রিয়্যাল লাইফ হিরো' বলছেন।

Viral Video: বুলডোজ়ার যখন বিল্ডিং ভাঙছে, তখনই তাতে চড়ে নিজের প্রাণ বিপন্ন করে পথকুকুরকে বাঁচালেন এক ব্যক্তি
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 23, 2022 | 8:47 PM

বুলডোজ়ার এখন শিরোনামে। দিল্লির জাহাঙ্গিরপুরীতে বিল্ডিং ভাঙার নেপথ্যে বুলডোজ়ার। আবার গুজরাতে জেসিবি-র বুলডোজ়ার কারখানার উদ্বোধন করতে এলেন ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন। আর তেমনই এক সংকটাপন্ন সময়ে বুলডোজ়ারে চড়ে নিজের প্রাণ বিপন্ন করে একটি পথকুকুরকে (Stray Dog) নতুন জীবন দিলেন এক ব্যক্তি। সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে ভিডিয়োটি। আর এই ভিডিয়োটি (Viral Video) যদি আপনি একবার দেখেন, ঠোঁটের কোণে হাসিটা ফুটে উঠবেই।

ভিডিয়োতে দেখা গিয়েছে, এক ব্যক্তি নিজের জীবনের ঝুঁকি নিয়ে একটি কুকুরের জীবন বাঁচাচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় সেই ব্যক্তির প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন অনেকেই। কুকুরটিকে বাঁচানোর জন্য অনবদ্য উপায়ের সাহায্য নেন ব্যক্তিটি, যা দেখে অনেকেই অবাক হয়েছেন। একটি জেসিবির ক্যাচারে বসে লোকটিকে নর্দমা পড়ে থাকা কুকুরটির জীবন বাঁচাতে দেখা যায়।

আসলে লোকটি দেখলেন যে, একটি কুকুর প্রবল স্রোতের মধ্যে একটি বড় ড্রেনে আটকে গিয়েছে। তারপর তিনি জেসিবির ক্যাচারে বসে কুকুরটিকে বাঁচাতে পৌঁছে যান। ভিডিয়োতে দেখা গিয়েছে, সেই ড্রেনের জলপ্রবাহ কিন্তু খুব দ্রুত। কুকুরটি দ্রুত ছুটে আসছে এবং ব্যক্তিটির দিকে এগিয়ে আসার চেষ্টা করছে। এরই মধ্যে প্রাণ হাতের তালুতে রেখে পরম যত্নে তিনি কুকুরটিকে ধরে ফেলেন। জলের প্রবাহ এতটাই দ্রুত ছিল যে, কোনও ব্যক্তি সামান্য ভুল করলে তার জীবনও বিপদে পড়তে পারত।

কুকুরটিকে কোলে নিয়ে ড্রেন থেকে বের করে আনেন ব্যক্তিটি। গুডনিউজ মুভমেন্ট নামক একটি অ্যাকাউন্ট থেকে ভিডিয়োটি ট্যুইটারে শেয়ার করা হয়েছে। ভিডিয়োটি এতটাই অসাধারণ যে, এটি এখনও পর্যন্ত ১.২ মিলিয়নেরও বেশি ভিউ পেয়েছে। বেশিরভাগ ব্যবহারকারীই ভিডিয়োটি দেখে হতবাক হয়ে গিয়েছেন। সেই ব্যক্তির প্রশংসাও করছেন অনেকে। নেটিজেনরা সেই ব্যক্তিকে ‘রিয়্যাল লাইফ হিরো’-র আখ্যা দিয়েছেন।

আরও পড়ুন: খাঁচা থেকে বেরিয়ে পর্যটক বোঝাই গাড়িতে উঠে পড়ল সিংহ, তারপর যা হল, ভিডিয়োতেই একবার দেখে নিন

আরও পড়ুন: নিরীহ জেব্রার পিঠ ধরে মাঝনদী পর্যন্ত নিয়ে গেল ভয়ঙ্কর কুমির, ভিডিয়ো দেখে নেটিজেনদের মাথায় হাত!

আরও পড়ুন: সেয়ানে সেয়ানে টক্কর! ভয়ঙ্কর সাপকে কঠিন চ্যালেঞ্জের মধ্যে ফেলল ছোট্ট একটা ইঁদুর