Viral Video: রেগে গিয়ে কুমিরকে আক্রমণ ঘোড়ার, জলে নয়, ডাঙায় চলল খুব লড়াই

Horse Attacks Crocodile: ঠিক যেন কুমিরডাঙা খেলা! তবে খেলাটা ডাঙাতেই হল। কুমিরও ডাঙায়, ঘোড়াও ডাঙায়। হুট করেই দেখা গেল কুমিরটিকে আক্রমণ করল ওই ঘোড়াটি। ছেড়ে কথা বলল না ওই কুমিরও।

Viral Video: রেগে গিয়ে কুমিরকে আক্রমণ ঘোড়ার, জলে নয়, ডাঙায় চলল খুব লড়াই
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 27, 2022 | 8:20 AM

সোশ্যাল মিডিয়ায় দুটি বন্য প্রাণীর লড়াইয়ের ভিডিয়ো প্রায়শই ভাইরাল হয়। এর মধ্যে কিছু ভিডিয়ো এমন থাকে, যেখানে পশুদের লড়াই দেখে অনেকে আবার ভয়ও পেয়ে যান। এমন কিছু প্রাণীও আছে, তারা যে নিজেদের মধ্যে লড়াই করবে না, সেটাও অনেক ক্ষেত্রে ভুল প্রমাণিত হয়। এবার এমনতরই আক্রমণের একটি বিরতলতম ভিডিয়ো ব্যাপক ভাইরাল (Viral Video)   হল। সেই ভিডিয়োতে দেখা গেল, ডাঙায় বেশ কয়েকটি ঘোড়ার সঙ্গে একটি কুমির। তার কিছুক্ষণ পরে দেখা গেল, একটি ঘোড়া আক্রমণ করে বসল কুমিরটিকে।

কুমির আর ঘোড়ার লড়াইয়ের কথা ভাবতেই যেন অদ্ভুত লাগে। তবে এই ভিডিয়োতে দুজনকেই একে অপরের প্রতি আক্রমণাত্মক দেখাল। আর ভিডিয়োটি দেখার পর আপনিও অবাক হবেন। এতটাই মর্মান্তিক যে, আপনি বারবার দেখতেও চাইবেন। আপনি ভাবলে অবাক হবেন যে, কুমির জলে শিকার করতে পরিচিত। কিন্তু এবার  সে কিভাবে মাটিতে ঘোড়ার সাথে যুদ্ধ করল!

আসলে এমন একটা ঘটনা ঘটেছিল যে, নদীর ধারে খোলা মাঠে কুমিরটি পড়ে ছিল। সেই জায়গায় অনেক ঘোড়াও ছিল, যারা পেট ভরে ঘাস খাচ্ছিল। এদিকে একটা ঘোড়া কুমিরের খুব কাছে চলে আসে। আর ঘোড়াটিকে তার কাছে আসতে দেখে কুমিরটিও আগ্রাসী মনোভাব নিয়ে ছটফট করতে থাকে। শেষমেশ ঘোড়াটিই কুমিরের কাছে যায় এবং তার পা দিয়ে আক্রমণ করে, এমনকী তাকে পিষে ফেলার চেষ্টা করে।

ভিডিয়োতে দেখা যায়, ঘোড়াটি যেই ওই কুমিরকে আক্রমণ করে, সঙ্গে সঙ্গে কুমিরটিও আত্মরক্ষার জন্য ঘোড়ার উপর ঝাঁপিয়ে পড়ে আক্রমণ করে। অপরদিকে কুমিরটি যে ভাবে ঘোড়াকে আক্রমণ করে, তাও যেন সে অনুমান করতে পারেনি। কুমির আক্রমণ করার সঙ্গে সঙ্গেই ঘোড়াটি লাফিয়ে পালিয়ে যায়। সেখানে দাঁড়িয়ে থাকা এক ব্যক্তি তার ফোনের ক্যামেরায় কুমির এবং ঘোড়ার মধ্যে লড়াইয়ের ভিডিয়োটি তোলেন। ভিডিওটি ইউটিউবে আপলোড করা হয়েছে। আর সেখান থেকেই ভাইরাল হয়েছে।

আরও পড়ুন: কানে ফোন দিয়ে পথ চলছেন? আপনার সঙ্গেও ঘটে যেতে পারে এমন মর্মান্তিক দুর্ঘটনা

আরও পড়ুন: প্রাণঘাতী বুলেটের হাত থেকে ইউক্রেনীয় সেনার প্রাণ বাঁচাল স্মার্টফোন! কী ঘটেছিল, দেখুন ভাইরাল ভিডিয়োয়

আরও পড়ুন: বুলডোজ়ার যখন বিল্ডিং ভাঙছে, তখনই তাতে চড়ে নিজের প্রাণ বিপন্ন করে পথকুকুরকে বাঁচালেন এক ব্যক্তি